scorecardresearch
 

Lucky Zodiac from 25 April: ২৪ ঘণ্টা পরেই সুমসয় শুরু, এবার কোটিপতি হওয়ার স্বপ্ন পূরণ ৫ রাশির

Shukra Gochar in Mesh Rashi: একটি নির্দিষ্ট ব্যবধানে সমস্ত গ্রহ রাশি পরিবর্তন করে। এবার শুক্র তার উচ্চ রাশি মীন রাশি ত্যাগ করবে এবং ২৫ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবে। এটি অনেক রাশির জাতককে প্রভাবিত করবে, তবে ৫টি রাশির জাতক এই গোচর থেকে সুখ এবং শান্তি পায়। তাহলে আসুন জেনে নেওয়া যক এই রাশিগুলো কোনগুলি...

Advertisement
৫ রাশির জাতক জাতিকাদের শুভ দিন চলে এসেছে ৫ রাশির জাতক জাতিকাদের শুভ দিন চলে এসেছে
হাইলাইটস
  • ৫ রাশির জাতক জাতিকাদের শুভ দিন চলে এসেছে
  • এবার পূরণ হবে কোটিপতি হওয়ার স্বপ্ন
  • শুক্র গ্রহের কারণে ধনী হবেন এই রাশিরা জাতকরা


Shukra Rashi Parivartan in Aries Horoscope: সম্পদ, বৈভব, ঐশ্বর্য, প্রেম, বিলাসবহুল জীবন, সুখ এবং সম্পদের দাতা  শুক্র প্রায় ২৫ দিন পরে তার রাশি পরিবর্তন করতে চলেছে। যা মেষ থেকে মীন ১২টি রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, ২৫ এপ্রিল রাত ১২:০৭ মিনিটে, শুক্র মীন রাশি থেকে বেরিয়ে মেষ রাশিতে প্রবেশ করবে। যেখানে সূর্য ও দেবগুরু বৃহস্পতি আগে থেকেই বিরাজমান। মেষ রাশিতে শুক্রের গমন অনেক শুভ সংযোগ তৈরি করবে। যার কারণে, মেষ এবং সিংহ রাশি সহ ৫টি রাশির জাতক প্রচুর সুবিধা পাবে। সম্পদ, সুখ এবং সৌভাগ্য বৃদ্ধি পাবে। আর্থিক অবস্থার উন্নতি হবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা এই গোচরে ভাগ্যবান হতে চলেছে...

মেষ রাশি (Aries)
 শুক্র গ্রহের প্রভাবে কর্মজীবনে নতুন সাফল্য অর্জিত হবে। সামাজিক মর্যাদা ও প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। ব্যবসায় আর্থিক লাভ হবে। শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো নম্বর পাবে। অর্থ প্রবাহের নতুন পথ প্রশস্ত হবে।

মিথুন রাশি (Gemini)
জীবনের প্রতিটি ক্ষেত্রে আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা থাকবে। সম্পত্তি সংক্রান্ত বিবাদ থেকে মুক্তি পাবেন। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। বাড়িতে শুভ অনুষ্ঠানের আয়োজনের মাধ্যমে আনন্দের পরিবেশ থাকবে। আয়ের অনেক উৎস থেকে আর্থিক লাভ হবে।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
 দাম্পত্য জীবনে সুখ থাকবে। চাকরিজীবীরা পদোন্নতির অনেক সুযোগ পাবেন। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা থাকবে। ব্যবসায় বৃদ্ধি হবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। চাকরি ও ব্যবসায় আপনার অনেক উন্নতি হবে।

তুলা রাশি (Libra)
 শত্রুরা পরাজিত হবে। আদালতের মামলা থেকে মুক্তি পাবেন। জমি বা যানবাহন কেনার সম্ভাবনা থাকবে। সন্তানদের দিক থেকে ভালো খবর পাবেন। বস্তুগত আরাম বাড়বে। আয় বাড়বে। প্রতিটি গুরুত্বপূর্ণ কাজ সফল হবে।

Advertisement

মকর রাশি (Capricorn)
চাকরিতে পদোন্নতি বা  অ্যাপরাইজালের ম্ভাবনা বাড়বে। নতুন কাজ শুরু করার জন্য এটি উপযুক্ত সময়। মা লক্ষ্মীর কৃপায় অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। আয়ের নতুন উৎস থেকে আর্থিক লাভ হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। প্রেম জীবনের আনন্দময় মুহূর্ত উপভোগ করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement