scorecardresearch
 

Lucky Rashi: আর সাতদিনের অপেক্ষা, হিন্দু নববর্ষ সৌভাগ্য আনছে ৪ রাশিতে

Vikram Samwat 2081 Rashifal: ইংরেজি ক্যালেন্ডার অনুসারে, নতুন বছর শুরু হয়েছে ১ জানুয়ারি। কিন্তু হিন্দু নববর্ষ শুরু হয় চৈত্র মাস দিয়ে। এ বছর ৮ এপ্রিল থেকে হিন্দু নববর্ষ শুরু হচ্ছে।

Advertisement
 আগামী সপ্তাহ থেকে অগ্রগতি ৪ রাশির আগামী সপ্তাহ থেকে অগ্রগতি ৪ রাশির

Samwat 2081 Rashifal: ইংরেজি ক্যালেন্ডার অনুযায়ী নতুন বছর শুরু হয়েছে ১ জানুয়ারি। কিন্তু হিন্দু নববর্ষ শুরু হয় চৈত্র মাস দিয়ে। এ বছর ৮ এপ্রিল থেকে হিন্দু নববর্ষ শুরু হচ্ছে। পঞ্চাঙ্গ মতে, প্রতিপদ তিথি শুরু হচ্ছে সোমবার, ৮ এপ্রিল রাত ১১টা ৫৫ মিনিটে। জ্যোতিষশাস্ত্রে হিন্দু নববর্ষকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। নতুন বছরের পরের দিন থেকে ৪টি রাশিতে পরিবর্তন দেখা যাবে। আসুন জেনে নেওয়া যাক  এই ৪টি রাশি সম্পর্কে।

মেষ রাশি (Aries)
হিন্দু নববর্ষ মেষ রাশির জাতকদের জন্য সুখবর নিয়ে আসবে। চাকরিজীবীদের জন্য শুভ সময় শুরু হবে। আপনি আপনার সিনিয়রদের কাছ থেকে সমর্থন পাবেন। আপনার বস আপনার কাজে খুশি হবেন এবং আপনার কাজের বিবেচনায় আপনার বেতন বাড়তে পারে এবং আপনার পদোন্নতি হতে পারে। আপনি যদি কোনো রোগে ভুগে থাকেন তবে তা দূর হবে এবং আপনি সুস্থ বোধ করবেন।

কর্কট রাশি (Cancer)
হিন্দু নববর্ষের শুরু কর্কট রাশির জাতকদের জন্য খুবই উপকারী বলে মনে করা হয়। ব্যবসায়ীদের জন্য সময় ভালো যাবে। নতুন লেনদেন হতে পারে এবং বিপুল লাভ হতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। চাকরিজীবীদের জন্য সময় ভালো এবং তাদের বদলি হতে পারে। শনিদেবের কৃপায় আপনি প্রচুর উপকার পাবেন। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের পারিবারিক জীবন ভালো থাকবে। পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবনে আসা সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনার সন্তান প্রাপ্তি হতে পারে। বিদেশে পড়াশোনা করার চিন্তাভাবনা করা ছেলেমেয়েরা সাফল্য অর্জন করবে। আয়ের নতুন উৎস তৈরি হবে যা অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটাবে এবং সমৃদ্ধিও বয়ে আনবে।

কুম্ভ রাশি (Aquarius
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য সময়টি ভালো যাচ্ছে। আত্মবিশ্বাস বাড়বে এবং কাজের প্রতি আগ্রহ বাড়বে। বাধা বিপত্তি দূর হবে এবং সাফল্য অর্জিত হবে। এই সময়ে আপনি একটি নতুন যানবাহন বা সম্পত্তির মালিক হতে পারেন। বিনিয়োগের জন্য সময় ভালো, ভালো ফল পেতে পারেন। আর্থিক সমস্যা দূর হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement