scorecardresearch
 

Virat Raj Yog: লাইফটাইম সুযোগ, ৬০ বছর পর দেবগুরু-শনিদেবের কৃপা ৫ রাশিকে, যা করবেন তাতেই লাভ

zodiac                ৫ রাশির জীবন পুরোপুরি বদলে যেতে পারে এই সময়ে। প্রায় ৬০ বছর পরে তৈরি হচ্ছে রাজযোগ। কোন কোন রাশির জাতক এর সুফল পাবেন?

Advertisement
শনি ও দেবগুরুর সংযোগে রাজযোগ। শনি ও দেবগুরুর সংযোগে রাজযোগ।
হাইলাইটস
  • বৃহস্পতি ও শনির কৃপায় মানুষের রাতারাতি ভাগ্যোদয় হতে পারে।
  • দেবগুরু ও ন্যায়ের দেবতার নেক নজর পড়তে চলেছে ৫ রাশির উপর।
  • ৬০ বছর পর তৈরি হচ্ছে রাজযোগ।

বৃহস্পতি ও শনির কৃপায় মানুষের রাতারাতি ভাগ্যোদয় হতে পারে। সেখানে দেবগুরু ও ন্যায়ের দেবতার নেক নজর পড়তে চলেছে ৫ রাশির উপর। আসলে ৬০ বছর পর তৈরি হচ্ছে রাজযোগ। এই ঘটনা জ্যোতিষ শাস্ত্রে অত্যন্ত বিরল। সচরাচর ঘটে না। খালি একটা তথ্য দেখলেই বুঝতে পারবেন। প্রায় ৬০ বছর পর এমন সংযোগ তৈরি হতে চলেছে। বহু মানুষে জীবনে হয়তো মাত্র একবারই আসবে। ফলে বুঝতেই পারছেন কী হতে চলেছে! ২৪ সেপ্টেম্বর তৈরি হতে হচ্ছে রাজযোগ। দীপাবলি পর্যন্ত থাকবে এই সুসময়। 

এখন বক্রী হয়েছে বৃহস্পতি ও শনি। নিজ নিজ রাশিতে গোচর করছে তারা। অন্যদিকে, বক্রী বুধও। ২৪ সেপ্টেম্বর আবার কন্যা রাশিতে গোচর করবে শুক্র। এই চতুষ্কোণেই তৈরি হতে চলেছে রাজযোগ। এর ফলে মালামাল হতে চলেছেন পাঁচটি রাশির জাতক-জাতিকারা। কর্মস্থলে তাঁরা ব্যাপক উন্নতি করবেন। বাড়বে মান-সম্মান। দেখে নেওয়া যাক এই ৫ রাশির জাতক-জাতিকা কারা-

কন্যা- এই রাশির অধিপতি বুধ এখন তুঙ্গে। ফলে ব্যবসায় উন্নতি হবে। ধনলাভের যোগ রয়েছে। নতুন চাকরির খোঁজ পেতে পারেন। রাজযোগে দারুণ সময় কাটবে তাঁদের। আটকে থাকা সময়ে শেষ করতে পারবেন। 

ধনু- এই রাশির ক্ষেত্রে তৈরি হয়েছে রাজযোগ। ব্যবসায়ীরা লাভবান হবেন। এই সময়ে বিনিয়োগ করলে ভাল রিটার্নের সম্ভাবনা। নতুন ব্যবসা শুরু করার সেরা সময়। ব্যবসায়ীরা উন্নতি করবেন। কর্মস্থলেও উন্নতির যোগ চাকরিজীবীদের। আর্থিকভাবে লাভবান হবেন এই রাশির জাতক-জাতিকারা। 

মীন- রাজযোগের কারণে এই রাশির জাতক-জাতিকাদের দারুণ সময় কাটবে। নতুন চাকরির সুযোগ পেতে পারেন। পদোন্নতি ও আয় বৃদ্ধির সম্ভাবনা। এই সময় ব্যবসার জন্য শুভ। এই রাশির জাতক-জাতিকারা নতুন কোনও পরিকল্পনা শুরু করতে পারেন। কারণ সময়টা শুভ। অর্থলাভের যোগ।

বৃষ- রাজযোগের কারণে বৃষ রাশির জাতক-জাতিকারা ধনলাভ করতে পারবেন। ব্যবসায় বড়সড় চুক্তি হতে পারে। চাকরিতে উন্নতির যোগ।নতুন নতুন সুযোগ আসবে।  এ সময়ে বিনিয়োগ করলে লাভবান হবেন। এটা বিনিয়োগের জন্য অনুকূল সময়। 

Advertisement

মিথুন- রাজযোগের কারণে কেরিয়ার ও ব্যবসায় সাফল্য লাভ মিথুন রাশির জাতক-জাতিকাদের। জীবনসঙ্গীর থেকে অর্থলাভ হতে পারে।শিক্ষাক্ষেত্রেও উন্নতি হতে পারে। কর্মস্থলে পদমর্যাদা বাড়তে পারে। প্রতিপত্তি-সম্মানবৃদ্ধিরও সুযোগ। চাকরিজীবীদের উন্নতির যোগ।

আরও পড়ুন- প্রচণ্ড বুদ্ধিমান ও বুঝদার হন এই ৫ রাশির লোকেরা, তাই সাফল্যও পান

Advertisement