scorecardresearch
 

Ajker Virgo Rashifal: কন্যা রাশি- ১২ ফেব্রুয়ারি, ২০২৪- দাম্পত্য জীবনে মধুরতা বাড়বে

আপনি আপনার প্রিয়জনের সঙ্গে আপনার আচরণে শ্রদ্ধা, স্নেহ এবং স্পষ্টতা বজায় রাখবেন। ঘরে সুখ থাকবে। অংশীদারিত্বের কাজে আগ্রহ বাড়বে। জমি ও দালান সংক্রান্ত বিষয়ে গতি আসবে।

Advertisement
আজকের কন্যা রাশিফল আজকের কন্যা রাশিফল

কন্যা রাশি- আপনি আপনার প্রিয়জনের সাথে আপনার আচরণে শ্রদ্ধা, স্নেহ এবং স্পষ্টতা বজায় রাখবেন। ঘরে সুখ থাকবে। অংশীদারিত্বের কাজে আগ্রহ বাড়বে। জমি ও দালান সংক্রান্ত বিষয়ে গতি আসবে। শিল্প ব্যবসা প্রত্যাশার চেয়ে ভালো হবে। আপনার কথায় সত্য থাকুন। নেতৃত্বের অনুভূতি থাকবে। মেধার উন্নতি ঘটবে। মনোযোগ বাড়বে। বন্ধুত্বপূর্ণ সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা থাকবে। প্রিয়জনের সমর্থন থাকবে। সুসংবাদে উত্তেজিত হবেন। হুট করে সিদ্ধান্ত নেবেন না। যোগাযোগ ভালো হবে। দাম্পত্য জীবনে মধুরতা বাড়বে। স্থিতিশীলতা বাড়বে।

আর্থিক সুবিধা- টিমওয়ার্কে ফোকাস বজায় রাখবে। নতুন চুক্তিতে তৎপরতা বাড়াবে। গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলাবেন। সবাইকে সংযুক্ত রাখবে। অংশীদারিত্বে সফল হবেন। লাভ ভালো হবে। পেশাগত বিষয়ে গতি বাড়বে। পেশা ও ব্যবসায় উন্নতি হবে। পক্ষে বিভিন্ন প্রস্তাব দেওয়া হবে। পারস্পরিক আস্থা থাকবে। সহকর্মীদের উৎসাহ বাড়বে। বড়দের কথা মনোযোগ দিয়ে শুনবেন। মুলতুবি কাজের সাথে তাল মিলিয়ে চলবে। সিস্টেমের উপর আস্থা রাখবে। নিয়ম মেনে চলবে।

প্রেমের বন্ধুত্ব- সবাইকে সাথে নিয়ে এগিয়ে যাবে। বন্ধুদের সম্পর্কের মধ্যে ভালবাসা এবং স্নেহ বজায় থাকবে। প্রিয়জন খুশি হবে। নরম অনুভূতি শক্তি অর্জন করবে। সম্পর্কের দৃঢ়তা থাকবে। পারিবারিক বিষয়ে ভালো হবে। উল্লেখযোগ্য প্রচেষ্টা বজায় রাখা হবে. সম্পর্কের প্রতি আস্থা বাড়বে। প্রভাবশালী হবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে দেখা হবে।

স্বাস্থ্য: মনোবল, মর্যাদা এবং গোপনীয়তা বজায় রাখবে। বিনয় ও বিচক্ষণতা থাকবে। উদ্যম মনোবল ও আত্মনিয়ন্ত্রণ বাড়াবে। বড় ভাববে। স্বাস্থ্যের প্রতি অসতর্ক হবেন না।

ভাগ্যবান সংখ্যা: 2 3 4 5

শুভ রং: বেবি ব্লু

আজকের প্রতিকার: মহাদেব শিবশঙ্করের পুজো করুন। ওম নমঃ শিবায় ও ওম সন সোমে নমঃ জপ করুন। সহযোগিতা বাড়ান।

Advertisement

Advertisement