scorecardresearch
 

Virgo Ajker Rashifal: অর্থলাভের যোগ রয়েছে কি কন্যা রাশির? জেনে নিন

Kanya Dainik Rashifal 14 May 2022: কাছের মানুষদের সমর্থন ও আস্থা পাবেন। কথাবার্তা কার্যকর হবে। মনোরম পরিবেশ থাকবে। বাড়িতে আনন্দ ও সুখ থাকবে। ব্যক্তিগত জীবনে মাধুর্য বাড়বে। অতিথিদের স্বাগত জানাবেন। ভালো অফার পাবেন। বড় প্রচেষ্টার প্রেরণা দেবে। লাভ ও ব্যবসা ভালো হবে।

Advertisement
কন্যা রাশি কন্যা রাশি

কন্যা- কাছের মানুষদের সমর্থন ও আস্থা পাবেন। কথাবার্তা কার্যকর হবে। মনোরম পরিবেশ থাকবে। বাড়িতে আনন্দ ও সুখ থাকবে। ব্যক্তিগত জীবনে মাধুর্য বাড়বে। অতিথিদের স্বাগত জানাবেন। ভালো অফার পাবেন। বড় প্রচেষ্টার প্রেরণা দেবে। লাভ ও ব্যবসা ভালো হবে। সংগ্রহ সুরক্ষা জোরদার করা হবে। স্মরণীয় মুহূর্ত শেয়ার করবেন। মহত্বের উপর জোর দিন।

অর্থ লাভ- লক্ষ্য পূরণ করবে। সম্মান অর্জিত হবে। পেশা ব্যবসায় অভিযোজন হবে। জনপ্রিয়তার গ্রাফ বাড়বে। লাভ বাড়তে থাকবে। বিভিন্ন কাজে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। পরিকল্পনা ত্বরান্বিত করবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। সম্প্রসারণের সুযোগ থাকবে। আর্থিক শক্তি থাকবে।

বন্ধুত্ব-ভালোবাসা-  আত্মবিশ্বাস বাড়বে। প্রিয়জন আপনার সাথে থাকবে। কাছের মানুষদের সঙ্গে মিল থাকবে। প্রত্যাশা পূরণ হবে। আকর্ষণীয় অফার পাওয়া যাবে। বন্ধুত্ব মজবুত হবে। সম্পর্ক মজবুত হবে।

স্বাস্থ্য মনোবল-  সাধারণত মনোবল উঁচু থাকবে। পরীক্ষা প্রতিযোগিতায় ভালো করবে। যোগাযোগ সম্প্রীতি বৃদ্ধি করবে। সবাই সহযোগিতা করবে। উৎসাহ বাড়বে।

শুভ অঙ্ক - ৫, ৭

শুভ রঙ- খাকি

আজকের সমাধান: প্রতিশ্রুতি রক্ষা করুন। সবুজ জিনিস দান করুন।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement