scorecardresearch
 

Ajker Virgo Rashifal: আজকের দিন কন্যা রাশি- ১৯ মার্চ, ২০২৩- আজ কন্যা রাশিরা লেনদেন ও খরচ এড়িয়ে চলুন

Kanya Dainik Rashifal 19 March 2023: মনের ব্যাপারে ভালো থাকবে। বিকাল পর্যন্ত গুরুত্বপূর্ণ কাজ শেষ করার চেষ্টা করবেন। বিরোধী দলকে পেছনে ঠেলে দেওয়ার চেষ্টা থাকবে। কঠোর পরিশ্রম ও সেবার ওপর জোর দেওয়া হবে। স্বাস্থ্যের প্রতিবন্ধকতার দিকে মনোযোগ দেবেন। সহকর্মী এবং প্রতিপক্ষের কথা শুনবেন। দায়িত্বপ্রাপ্তদের সহযোগিতা পাবেন। শিল্প দক্ষতা দিয়ে জায়গা বজায় রাখবে।

Advertisement
কন্য়া রাশি কন্য়া রাশি

কন্যা রাশি- মনের ব্যাপারে ভালো থাকবে। বিকাল পর্যন্ত গুরুত্বপূর্ণ কাজ শেষ করার চেষ্টা করবেন। বিরোধী দলকে পেছনে ঠেলে দেওয়ার চেষ্টা থাকবে। কঠোর পরিশ্রম ও সেবার ওপর জোর দেওয়া হবে। স্বাস্থ্যের প্রতিবন্ধকতার দিকে মনোযোগ দেবেন। সহকর্মী এবং প্রতিপক্ষের কথা শুনবেন। দায়িত্বপ্রাপ্তদের সহযোগিতা পাবেন। শিল্প দক্ষতা দিয়ে জায়গা বজায় রাখবে।

অর্থ, লাভ, পেশা- কাজের ধরন পরিষ্কার এবং কার্যকর করার উপর জোর দেওয়া হবে। আর্থিক বিষয়ে সতর্ক থাকবেন। নিয়ম ও শৃঙ্খলা অবলম্বন করবে। সচেতনতা থাকলে আপনি সহজেই এগিয়ে যাবেন। ধারাবাহিকতা বজায় থাকবে। ঋণ লেনদেন ও খরচ এড়িয়ে চলুন। বড়দের সাথে তাল মিলিয়ে চলুন। বুঝে নিয়ে এগিয়ে যাবে। কঠোর পরিশ্রম করতে থাকবে। স্মার্ট কাজের উপর জোর।

প্রেম, বন্ধুত্ব-  সবার অনুভূতিকে সম্মান করুন। মিটিং যোগাযোগে আরামদায়ক হন। গুরুত্বপূর্ণ কথা বলার ক্ষেত্রে ধৈর্য দেখান। প্রিয়জনের আস্থা বজায় রাখবে। হর্ষ আনন্দ বাড়াবে। সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য আসবে। বন্ধুদের সাথে থাকবে। মানসিক সম্পর্ক মজবুত হবে। ব্যক্তিগত সম্পর্ক বজায় রাখবে। প্রেমে মহত্ব থাকবে।

স্বাস্থ্য, মনোবল- বিভিন্ন বিষয়ে গর্জন হবে। পরিশ্রম রাখবে। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। নম্রতা বৃদ্ধি করবে। প্রতিপক্ষের সঙ্গে সমন্বয় থাকবে। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: 1 2 5

শুভ রং: বেদানা

আজকের প্রতিকার: তুলসী বিয়ে করে ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। দেবতাদের আবাহন করুন। নতুন খাবার তৈরি করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement