scorecardresearch
 

Ajker Virgo Rashifal: কন্যা রাশি- ২৩ এপ্রিল, ২০২৪ আজ ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন

পরিবারে সুখ ও সমৃদ্ধি বাড়বে। ঘরে আনন্দের পরিবেশ থাকবে। রক্তের সম্পর্ক শক্তি পাবে। কথাবার্তা ও আচরণে স্বাচ্ছন্দ্য থাকবে। পরিবারের সদস্যরা খুশি হবেন।

Advertisement
kanya kanya

কন্যারাশি- বিভিন্ন চেষ্টা ইতিবাচক হবে। আচার-অনুষ্ঠানে প্রভাব বজায় রাখবেন। বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রকল্প গতি পাবে। পারিবারিক বিষয়গুলো অনুকূলে থাকবে। সক্রিয়ভাবে এগিয়ে যাবেন। ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন। বিনয় বজায় থাকবে। পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটবে। পরিবারের সদস্যদের পরামর্শে এগিয়ে যাবেন। সহযোগিতা ও সমর্থন পাবেন। জীবনযাপনের অভ্যাস কার্যকর হবে।

আর্থিক সুবিধা- সম্পদ ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে উদ্যোগ নেবেন। পেশাজীবীদের আস্থা তুঙ্গে থাকবে। আপনি একটি মূল্যবান উপহার পেতে পারেন। অর্থনৈতিক কর্মকাণ্ডের দিকে নজর থাকবে। অর্থনৈতিক সম্পদ বৃদ্ধি পাবে। নিয়ম-শৃঙ্খলা বজায় রাখবেন। কাজে ধারাবাহিকতা থাকবে। কর্ম ও ব্যবসায় সৌভাগ্য বৃদ্ধি পাবে। শৃঙ্খলা বজায় রাখবেন। ঋণ লেনদেন থেকে দূরে থাকবেন। স্বচ্ছতা বৃদ্ধি পাবে।

প্রেম বন্ধুত্ব- পরিবারে সুখ ও সমৃদ্ধি বাড়বে। ঘরে আনন্দের পরিবেশ থাকবে। রক্তের সম্পর্ক শক্তি পাবে। কথাবার্তা ও আচরণে স্বাচ্ছন্দ্য থাকবে। পরিবারের সদস্যরা খুশি হবেন। যোগাযোগ যোগাযোগ বজায় রাখা হবে. প্রিয়জনকে সম্মান করবে। ঐতিহ্য ও মূল্যবোধের ওপর জোর দেবে। সম্পর্কের উন্নতি ঘটবে। বন্ধুরা সাহায্য করবে।
 
স্বাস্থ্য মনোবল- সম্প্রীতি বজায় থাকবে। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। সংবেদনশীলতা বজায় রাখবেন। উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে।

শুভ সংখ্যা: ২, ৫ এবং ৮

শুভ রং: বাদামি

আজকের প্রতিকার: হনুমানজি ও গণেশজিকে ছোলা নিবেদন করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। অতিথিকে সম্মান দিন।

Advertisement