scorecardresearch
 

Virgo Ajker Rashifal: কন্যা রাশির আজ জরুরি কাজে তাড়াহুড়ো এড়িয়ে চলতে হবে

Kanya Dainik Rashifal 23 September 2022: ব্যয় ও বিনিয়োগে নিয়ন্ত্রণ রাখুন। বিচারিক বিষয়ে ধৈর্য ও নম্রতা বৃদ্ধি করুন। দূরের যাত্রা সম্ভব। স্বাস্থ্য সচেতন হবে। পদ মর্যাদা একই থাকবে। নিয়ম অনুসরণে স্বাচ্ছন্দ্য বাড়ান। অপরিচিতদের সঙ্গে সতর্ক থাকুন। লেনদেনে স্বচ্ছতা দেখান। সহযোগিতার মনোভাব আছে।

Advertisement
কন্যা রাশি কন্যা রাশি

কন্যা- ব্যয় ও বিনিয়োগে নিয়ন্ত্রণ রাখুন। বিচারিক বিষয়ে ধৈর্য ও নম্রতা বৃদ্ধি করুন। দূরের যাত্রা সম্ভব। স্বাস্থ্য সচেতন হবে। পদ মর্যাদা একই থাকবে। নিয়ম অনুসরণে স্বাচ্ছন্দ্য বাড়ান। অপরিচিতদের সঙ্গে সতর্ক থাকুন। লেনদেনে স্বচ্ছতা দেখান। সহযোগিতার মনোভাব আছে। শৃঙ্খলা মেনে চলবে। দেশে বিদেশে কাজ হবে। গুরুত্বপূর্ণ বিষয়ে সতর্কতা বাড়বে। বাজেটে গুরুত্ব দিন। অনুদানে আগ্রহী হবে। সম্পর্কের প্রতি ইতিবাচকতা থাকবে। পেশাগত বিষয়ে দায়ী থাকবেন।

অর্থ, লাভ, পেশা- বিভিন্ন কাজে প্রস্তুতি ও বোঝাপড়া নিয়ে এগিয়ে যাবেন। পেশা ব্যবসায় পরিস্থিতি মিশ্র হবে। লক্ষ্যে ফোকাস রাখুন। ব্যবসা করার সহজতা বাড়ান। বিনিয়োগের বিষয়গুলো গতি পাবে। বৈদেশিক কাজে গতি আসবে। সেবা খাত সংক্রান্ত বিষয়ে সতর্কতা অবলম্বন করবে। নীতি বিধি জোর দেওয়া হবে। কাজ সম্প্রসারণ অব্যাহত থাকবে। বাড়বে স্মার্ট ওয়ার্কিং। একজন পেশাদার সহকারী হবেন। জরুরি কাজে তাড়াহুড়ো করবেন না। সুযোগের জন্য অপেক্ষা করুন।

প্রেম এবং বন্ধুত্ব- সম্পর্কের মধ্যে মর্যাদা এবং গোপনীয়তা বজায় রাখবে। প্রিয়জনের কথায় কান দেওয়া থেকে বিরত থাকুন। মানসিক বিষয়ে ধৈর্য ধরুন। যোগাযোগ এবং সম্পর্কের উন্নতি অব্যাহত থাকবে। বিচক্ষণতার সঙ্গে কাজ করবে। মনের বিষয়গুলো মিশ্রিত হবে। অনুষ্ঠানে কথা হবে। প্রিয়জনের সমর্থনে বিশ্বাস থাকবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে।

স্বাস্থ্য, মনোবল- জীবনযাপন আকর্ষণীয় হবে। ব্যক্তিগত খরচ বাড়বে। অনুশীলন কার্যকর হবে। আত্মবিশ্বাস রাখ। ব্যবস্থার ওপর জোর দেওয়া হবে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। আত্মা আপ রাখুন।

শুভ সংখ্যা: ২, ৫

শুভ রং: আকাশী নীল

আজকের প্রতিকার: পূর্বপুরুষদের জন্য দান ও তর্পণ বজায় রাখুন। মাতৃদেবীর আরাধনা বৃদ্ধি করুন। লেনদেনে মনোযোগ দিন। সতর্কতা বাড়ান।
 

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement

Advertisement