scorecardresearch
 

Virgo Ajker Rashifal: আজ কেমন কাটবে কন্যা রাশির, জানুন

Kanya Dainik Rashifal 24 June 2022: প্রয়োজনীয় কাজের একটি তালিকা তৈরি করুন। ধৈর্য শৃঙ্খলার দিকে নিয়ে যাবে। রুটিনের ওপর জোর রাখবে। ঝুঁকি নেওয়া এড়াবে। কাজে স্বচ্ছতা বাড়ান। ধারাবাহিকতা থাকবে। সতর্ক থাকবে। পরিবারে সুখ থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। অতিরিক্ত উত্তেজনা এড়িয়ে চলুন।

Advertisement
কন্যা রাশি কন্যা রাশি

কন্যা- প্রয়োজনীয় কাজের একটি তালিকা তৈরি করুন। ধৈর্য শৃঙ্খলার দিকে নিয়ে যাবে। রুটিনের ওপর জোর রাখবে। ঝুঁকি নেওয়া এড়াবে। কাজে স্বচ্ছতা বাড়ান। ধারাবাহিকতা থাকবে। সতর্ক থাকবে। পরিবারে সুখ থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। অতিরিক্ত উত্তেজনা এড়িয়ে চলুন। আপনার বক্তৃতায় বিনয়ী হন। স্বাস্থ্যের উপর জোর দিন। শারীরিক লক্ষণগুলিতে মনোযোগ দিন। ব্যক্তিগত বিনিয়োগ বাড়বে।

অর্থ লাভ- দায়িত্বশীল আচরণ করবে। কর্মকর্তারা খুশি হবেন। সবার সাথে সম্প্রীতি থাকবে। সেবা খাতে আরও ভালো করবে। ব্যবসায় সতর্ক থাকুন। সময় ব্যবস্থাপনা বাড়াবে। অর্থনৈতিক কর্মকাণ্ডে বিনয়ী হোন। যুক্তি এবং ব্যবস্থাপনা বাড়ান। সতর্ক থাকবে।

বন্ধুত্ব-ভালোবাসা-  সম্পর্কের উন্নতি অব্যাহত থাকবে। প্রিয়জনের জন্য সময় লাগবে। কথাবার্তা আচরণের ভারসাম্য বাড়াবে। প্রিয়জনের কথা শুনবে। বন্ধুরা খুশি হবে। কার্যকরী অফার পাওয়া যাবে। ভালোবাসা বাড়বে।

স্বাস্থ্য মনোবল-  আনন্দ থাকবেন। মনোবল বাড়বে। সক্রিয়ভাবে কাজ করবে শিল্প দক্ষতা উন্নত হবে। ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন।

শুভ অঙ্ক - ৩, ৬

শুভ রঙ- হলুদ

আজকের সমাধান: শ্রী হরি বিষ্ণু ও লক্ষ্মীজীর পূজা করুন। বড়দের আদেশ পালন করুন। স্মার্ট ওয়ার্কিং বাড়ান।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement