scorecardresearch
 

Virgo Ajker Rashifal: আজ কন্যা রাশির কাজের অবস্থার উন্নতি হবে

Kanya Dainik Rashifal 24-November 2022: বাণিজ্যিক অর্জন বাড়বে। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবে। স্বল্প দূরত্বে ভ্রমণ সম্ভব। বিতর্ক ও সংলাপের ওপর জোর দেওয়া হবে। অলসতা ত্যাগ করবে। অনর্থক আলোচনা এড়িয়ে যাবে। দ্বিধা দূর হবে। কাজের অবস্থার উন্নতি হবে। পরাক্রম দেখে সবাই মুগ্ধ হবে। সামাজিক কর্মকান্ডে সক্রিয় থাকবেন। অভিজ্ঞতা ও যোগ্যতার সুফল পাবেন।

কন্য়া রাশি কন্য়া রাশি

কন্যা রাশি- বাণিজ্যিক অর্জন বাড়বে। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবে। স্বল্প দূরত্বে ভ্রমণ সম্ভব। বিতর্ক ও সংলাপের ওপর জোর দেওয়া হবে। অলসতা ত্যাগ করবে। অনর্থক আলোচনা এড়িয়ে যাবে। দ্বিধা দূর হবে। কাজের অবস্থার উন্নতি হবে। পরাক্রম দেখে সবাই মুগ্ধ হবে। সামাজিক কর্মকান্ডে সক্রিয় থাকবেন। অভিজ্ঞতা ও যোগ্যতার সুফল পাবেন।

অর্থ, লাভ, পেশা- কাজ সম্প্রসারণ অব্যাহত থাকবে। বিভিন্ন কাজ সম্পন্ন করবে।সম্পর্কের উন্নতি হবে। একটি ইতিবাচক কর্মক্ষমতা বজায় রাখা হবে. কেরিয়ার হবে ব্যবসায়। পেশাগত লক্ষ্য পূরণ হবে। বিজয়ের অনুভূতি থাকবেই। 

প্রেম, বন্ধুত্ব- মানসিক বিষয়ে সতর্ক থাকুন। আবেগপ্রবণ হবেন না। কথাবার্তায় আভিজাত্য দেখান। প্রেমের ব্যাপারে আস্থা বজায় থাকবে। বন্ধুত্ব সহজ হবে। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। সম্পর্ক আরও ভালো হতে থাকবে। বিনয়ী থাকুন। মনের বিষয়ে উৎসাহ বজায় রাখবে।  

স্বাস্থ্য, মনোবল- আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। ব্যক্তিত্ব স্বাভাবিক থাকবে। স্বাস্থ্য মাঝারি থাকবে। শৃঙ্খলা আছে। শুল্ক নীতিতে জোর দিন। মৌসুমি সতর্কতা অবলম্বন করুন। খাবারের প্রতি মনোযোগ দিন।

শুভ সংখ্যা: ২,৩,৫,৬

শুভ রং:  পাইনেপেল

আজকের প্রতিকার: তুলসী বিয়ে করে ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। দেবতাদের আবাহন করুন। নতুন খাবার তৈরি করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।