scorecardresearch
 

Ajker Virgo Rashifal: আজকের দিন কন্যা রাশি- ২৬ জানুয়ারি, ২০২৩- আজ কন্যা রাশির ব্যবসায় উন্নতি হবে

Kanya Dainik Rashifal 26 January 2023:  সহকর্মীদের সহযোগিতা পাবেন। যোগাযোগ বাড়াবে যোগাযোগ। ব্যবসায় উন্নতি হবে। অংশীদারিত্বে কাঙ্খিত অর্জন হবে। শিল্প ব্যবসায় রুটিন বজায় রাখবে। ইতিবাচকতার সদ্ব্যবহার করবে। কার্যকর প্রচেষ্টা গতি পাবে। সুনাম বজায় থাকবে।

কন্য়া রাশি কন্য়া রাশি

কন্যা রাশি- সহকর্মীদের সহযোগিতা পাবেন। যোগাযোগ বাড়াবে। ব্যবসায় উন্নতি হবে। অংশীদারিত্বে কাঙ্খিত অর্জন হবে। শিল্প ব্যবসায় রুটিন বজায় রাখবে। ইতিবাচকতার সদ্ব্যবহার করবে। কার্যকর প্রচেষ্টা গতি পাবে। সুনাম বজায় থাকবে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। সততা বজায় রাখুন। সম্প্রীতির উপর জোর। ভেবেচিন্তে সিদ্ধান্ত নেব।

অর্থ, লাভ, পেশা- নেতৃত্বের ক্ষমতার উন্নতি ঘটাতে সক্ষম হবে। সঙ্গী হবে সমান অংশীদার। জমি তৈরির কাজ করা হবে। ভাগ করা কাজে গতি দেখাবে। স্থিতিশীলতার জন্য প্রচেষ্টা এগিয়ে যাবে। অর্থ সম্পত্তির সাথে সংযুক্ত করা হবে। বিভিন্ন বিষয়ে গতি আসবে। ভারসাম্য সম্প্রীতির জোর বাড়াবে। পদের মর্যাদা বৃদ্ধি পাবে। পাবেন আকর্ষণীয় অফার।

প্রেম, বন্ধুত্ব- দাম্পত্য ক্ষেত্রে সহযোগিতা বাড়বে। পারস্পরিক আস্থা বজায় রাখবে। সভা কার্যকর হবে। প্রিয়জনের প্রতি প্রতিশ্রুতি পূরণ করবে। পরিবারকে সময় দেবেন। আভিজাত্য বজায় রাখবে। সুখ বাড়বে। মনের বিষয়গুলো ঠিক হয়ে যাবে। সম্পর্কের দৃঢ়তা থাকবে। প্রেমের সম্পর্ক ঘনিষ্ঠ হবে।

স্বাস্থ্য, মনোবল- ব্যক্তিগত বিষয় ভালো হবে। খাবার বিশুদ্ধ রাখুন। ব্যক্তিত্ব শক্তিশালী থাকবে। উৎসাহ নিয়ে কাজ করবে। মনোবল থাকবে উঁচুতে। সক্রিয় থাকবে।

শুভ সংখ্যা: ৫,৮

শুভ রং: সবুজ

আজকের প্রতিকার: তুলসী বিয়ে করে ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। দেবতাদের আবাহন করুন। নতুন খাবার তৈরি করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।