scorecardresearch
 

Ajker Virgo Rashifal: আজকের দিন কন্যা রাশি- ২৭ মে, ২০২৩- প্রেমের জন্য চাপ বাড়তে পারে

Kanya Dainik Rashifal 27 may 2023: স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। প্রেমের জন্য চাপ বাড়তে পারে। পেটের সমস্যায় ভোগান্তির যোগ।

Advertisement
কন্যা কন্যা

কন্যা-- আজকের দিনটি মাঝারি ফলদায়ী প্রমাণিত হবে। পরিবারের কোনও সদস্যের কথায় মনঃক্ষুণ্ণ হবে। বন্ধুদের সঙ্গে বাইরে ঘোরার পরিকল্পনা করবেন। কোনও প্রতিকূল সংবাদ শোনার পর হঠাৎই যাত্রা করতে হবে। ব্যস্ততার কারণে প্রেম জীবনের জন্য সময় বের করতে পারবেন না। ভাইদের সঙ্গে কোনও কারণে বিবাদ হতে পারে। চাকরিজীবীরা ভালো সুযোগ পাবেন।

প্রেম-- স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। প্রেমের জন্য চাপ বাড়তে পারে। পেটের সমস্যায় ভোগান্তির যোগ।

স্বাস্থ্য-- অর্শ বা টিউমার জাতীয় রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে তর্কে না যাওয়াই ভাল হবে। বাড়তি খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালানো দরকার, আঘাত লাগতে পারে।

শুভ রং-- হালকা বাদামী

শুভ সংখ্যা-- ৫,৭,৯

আজকের উপায়-- হনুমানজির দর্শন করুন। শনিদেবের সঙ্গে যুক্ত সামগ্রী দান করুন। 

.জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।


Advertisement