scorecardresearch
 

Virgo Ajker Rashifal: কন্যা রাশির আজ নিজের প্রতি ফোকাস রাখুন

Kanya Dainik Rashifal 27 September 2022: ব্যক্তিত্বের আচরণ প্রভাবশালী থাকবে। সব ক্ষেত্রে অভিযোজন বাড়বে। প্রশাসনিক দিক শক্তিশালী থাকবে। জমি তৈরির কাজ করা হবে। অংশীদারিত্ব সফল হবে। লক্ষ্য পূরণ করবে। ব্যবসার দিকে মনোযোগ দেওয়া হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। নিজের প্রতি ফোকাস রাখুন। সৃজনশীল প্রচেষ্টা ত্বরান্বিত হবে। শিল্প দক্ষতা শক্তিশালী হবে। আধুনিক চিন্তাধারায় আমরা এগিয়ে যাব।

Advertisement
কন্য়া রাশি কন্য়া রাশি

কন্যা- ব্যক্তিত্বের আচরণ প্রভাবশালী থাকবে। সব ক্ষেত্রে অভিযোজন বাড়বে। প্রশাসনিক দিক শক্তিশালী থাকবে। জমি তৈরির কাজ করা হবে। অংশীদারিত্ব সফল হবে। লক্ষ্য পূরণ করবে। ব্যবসার দিকে মনোযোগ দেওয়া হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। নিজের প্রতি ফোকাস রাখুন। সৃজনশীল প্রচেষ্টা ত্বরান্বিত হবে। শিল্প দক্ষতা শক্তিশালী হবে। আধুনিক চিন্তাধারায় আমরা এগিয়ে যাব।

অর্থ, লাভ, পেশা- নীতি বিধি জোর দেওয়া হবে। কাজ সম্প্রসারণ অব্যাহত থাকবে। বাড়বে স্মার্ট ওয়ার্কিং। একজন পেশাদার সহকারী হবেন। জরুরি কাজে তাড়াহুড়ো করবেন না। সুযোগের জন্য অপেক্ষা করুন। বিভিন্ন কাজে প্রস্তুতি ও বোঝাপড়া নিয়ে এগিয়ে যাবেন। পেশা ব্যবসায় পরিস্থিতি মিশ্র হবে। লক্ষ্যে ফোকাস রাখুন। ব্যবসা করার সহজতা বাড়ান। বিনিয়োগের বিষয়গুলো গতি পাবে। বৈদেশিক কাজে গতি আসবে। সেবা খাত সংক্রান্ত বিষয়ে সতর্কতা অবলম্বন করবে।

প্রেম এবং বন্ধুত্ব- বিচক্ষণতার সঙ্গে কাজ করবে। মনের বিষয়গুলো মিশ্রিত হবে। অনুষ্ঠানে কথা হবে। প্রিয়জনের সমর্থনে বিশ্বাস থাকবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। সম্পর্কের মধ্যে মর্যাদা এবং গোপনীয়তা বজায় রাখবে। প্রিয়জনের কথায় কান দেওয়া থেকে বিরত থাকুন। মানসিক বিষয়ে ধৈর্য ধরুন। যোগাযোগ এবং সম্পর্কের উন্নতি অব্যাহত থাকবে।

স্বাস্থ্য, মনোবল- জীবনযাপন আকর্ষণীয় হবে। ব্যক্তিগত খরচ বাড়বে। অনুশীলন কার্যকর হবে। আত্মবিশ্বাস রাখ। ব্যবস্থার ওপর জোর দেওয়া হবে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। আত্মা আপ রাখুন।

শুভ সংখ্যা: ৩,৬

শুভ রং: গাঢ় হলুদ

আজকের প্রতিকার: পূর্বপুরুষদের জন্য দান ও তর্পণ বজায় রাখুন। মাতৃদেবীর আরাধনা বৃদ্ধি করুন। লেনদেনে মনোযোগ দিন। সতর্কতা বাড়ান।
 

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement
Advertisement