scorecardresearch
 

Ajker Virgo Rashifal: কন্যা রাশি- ৩০ মার্চ, ২০২৪- মানসিক বিষয়ে নিয়ন্ত্রণ বাড়বে

সহযোগিতায় আগ্রহী হবেন। কর্মজীবন ব্যবসায় ফলপ্রসূ হবে। ব্যবস্থাপনা ও শৃঙ্খলা বৃদ্ধি করবে। সাহস ও বীরত্ব থাকবে। মনোবল থাকবে উঁচুতে।

Advertisement
kanya kanya
হাইলাইটস
  • কন্যা রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

কন্যারাশি - সামাজিক সহযোগিতার অনুভূতি বৃদ্ধি পাবে। ব্যক্তিত্বের আচরণ চিত্তাকর্ষক হবে। বাড়িতে পরিবারের সঙ্গে সময় কাটাবেন। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ দেবেন। প্রয়োজনীয় কাজে গতি আসবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক প্রচেষ্টা ভালো থাকবে। কাজে ভালো পারফরম্যান্স থাকবে। মানসিক বিষয়ে নিয়ন্ত্রণ বাড়বে। আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। অলসতা ত্যাগ করুন। 

আর্থিক সুবিধা- সহযোগিতায় আগ্রহী হবেন। কর্মজীবন ব্যবসায় ফলপ্রসূ হবে। ব্যবস্থাপনা ও শৃঙ্খলা বৃদ্ধি করবে। সাহস ও বীরত্ব থাকবে। মনোবল থাকবে উঁচুতে। কাজের অর্জন জোরদার হবে। পেশাগতভাবে সক্রিয় থাকবেন। প্রয়োজনীয় কাজে বিচক্ষণ থাকবেন। লক্ষ্য অর্জন করবেন। গতি দেখাবেন। পেশাগত কাজকে অগ্রাধিকার দিয়ে রাখবেন। সাফল্যের শতাংশ ভাল হবে। ব্যবসায়িক কাজে গতি আনবেন। বড় চিন্তা করলে ভালো ফল পাওয়া যাবে।

প্রেম বন্ধুত্ব- আপনি আপনার প্রিয়জনের সাথে আপনার যোগাযোগ উন্নত করবেন। ভাইদের সাথে দেখা হবে। আবেগগত দিক কার্যকর হবে। আত্মীয়দের সাহায্য করবে। প্রিয়জনের সাথে শুভ সময় কাটবে। মতবিরোধ মিটে যাবে। থাকবে অতিথিদের আগমন। সম্পর্কের দিকে মনোনিবেশ করবে। মনের বিষয়ে শুভতা থাকবে। সুখ বাড়বে।

স্বাস্থ্য মনোবল- দ্রুত এগিয়ে যাবে। খাবার হবে আকর্ষণীয়। শান্ত ও ভদ্র থাকবে। সাহস ও বীরত্ব বজায় থাকবে। অলসতা ত্যাগ করুন। পারফরম্যান্স ভালো হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যাঃ ১, ৩ ও ৫

শুভ রং: হালকা সবুজ 

আজকের প্রতিকার: শাস্ত্র মতে শনিবার  বড়ঠাকুরকে তুষ্ট করার কিছু মন্ত্র জপ করলে জীবনে সুখ-সৌভাগ্য লাভ করা যায়।  শনির দোষে যদি ভাগ্যহানীর যোগ চলছে, তাহলে শনির দোষ নিবারণ মন্ত্র আজ জপ করতে পারেন। অসাধারম ফল। মন্ত্রটি হল, ওম ত্রয়ম্বকম যজামহে সুগন্ধিম পুষ্টিবর্ধনম। উর্বারুকমিব বন্ধনান মৃত্যোর্মুক্ষীয় মামৃতাত।।

Advertisement
Advertisement