scorecardresearch
 

Ajker Virgo Rashifal: আজকের দিন কন্যা রাশি- ৫ ফেব্রুয়ারি, ২০২৩- আজ কন্যা রাশির আভিজাত্যের সাথে কাজ করুন

Kanya Dainik Rashifal 5 February 2023: অর্থনৈতিক সুবিধা অনুকূলে তৈরি হবে। দায়িত্বশীল শ্রেণি সহযোগিতামূলক থাকবে। জনগণের আস্থা অর্জন করবে। কার্যকরভাবে সম্পাদন করবে। বহুমুখিতা বাড়বে। সবাই ক্ষতিগ্রস্ত হবে। পদের মর্যাদা বৃদ্ধি পাবে। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে।

Advertisement
কন্য়া রাশি কন্য়া রাশি

কন্যা রাশি- অর্থনৈতিক সুবিধা অনুকূলে তৈরি হবে। দায়িত্বশীল শ্রেণি সহযোগিতামূলক থাকবে। জনগণের আস্থা অর্জন করবে। কার্যকরভাবে সম্পাদন করবে। বহুমুখিতা বাড়বে। সবাই ক্ষতিগ্রস্ত হবে। পদের মর্যাদা বৃদ্ধি পাবে। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। যোগাযোগ আরও ভাল হবে। আভিজাত্যের সাথে কাজ করুন। গুরুত্বপূর্ণ বিষয়ে সমাধান হবে।

অর্থ, লাভ, পেশা- গুরুত্বপূর্ণ বিষয়গুলো সমাধান হয়ে যাবে। লক্ষ্যের দিকে বেগবান হবে। অবিচল এবং নিবেদিত থাকবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে শক্তি লাভ করবে। চালিয়ে যেতে নির্দ্বিধায়. বড়দের সঙ্গ রাখুন। কর্মকর্তাদের সহযোগিতা থাকবে। ব্যবস্থার সুবিধা নেবে। আলোচনা সফল হবে। কেরিয়ার ব্যবসায় ভালো হবে।

প্রেম, বন্ধুত্ব- আনন্দের পরিবেশ থাকবে। আপনি আপনার প্রিয়জনকে একটি আনন্দদায়ক সারপ্রাইজ দিতে পারেন। প্রেমের সম্পর্কে ইতিবাচকতা থাকবে। বৈঠকে তৎপরতা থাকবে। সম্পর্কের উন্নতি হবে। পারিবারিক বিষয়গুলো এগিয়ে নিয়ে যাবে।

স্বাস্থ্য, মনোবল- মর্যাদার যত্ন নেবে। লাইফস্টাইল মেরামত হবে। ব্যক্তিগত অর্জন বাড়বে। সৃজনশীল চিন্তা থাকবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ সংখ্যা: 1 এবং 5

শুভ রং: গেরুয়া

আজকের প্রতিকার: তুলসী বিয়ে করে ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। দেবতাদের আবাহন করুন। নতুন খাবার তৈরি করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement
Advertisement