scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ২৯ মার্চ, ২০২৪: কাজের নিয়ম বজায় রাখবে

আত্মীয়দের সঙ্গে দেখা-সাক্ষাৎ বাড়বে। আপনি আপনার কাছের মানুষদের সাথে একটি বিনোদন ভ্রমণে যেতে পারেন। আলোচনা ও সংলাপের সুযোগ থাকবে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • পরিবারের ঘনিষ্ঠতা বাড়বে
  • একে অপরকে বিশ্বাস করবে

বৃশ্চিক- ধৈর্য ও বিশ্বাস নিয়ে এগিয়ে যান। উন্নতির জন্য উপযুক্ত সময়। লোভনীয় অফারে পড়বেন না। কাজে মনোযোগ দেবে। বিচারিক বিষয়ে ভুল করা থেকে বিরত থাকুন। বুদ্ধিমানের সাথে এগিয়ে যান। সেরা মানুষের কাছ থেকে সমর্থন থাকবে। অতিরিক্ত উত্তেজিত হবেন না। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। বিনিয়োগ প্রচেষ্টা সক্রিয় হবে. ক্যারিয়ার ব্যবসা একই থাকবে। দূর দেশের বিষয়ে সক্রিয়তা দেখাবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে ধৈর্য ধরবেন। একটি স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করুন। আত্মীয়দের সহযোগিতা থাকবে।

আর্থিক লাভ- কাজে স্বচ্ছতা আনবে। কাজের নিয়ম বজায় রাখবে। কাজ ব্যবসায় নিয়ন্ত্রণ বাড়বে। গুজবে পা দেবেন না। নীতি ও ব্যবস্থার ওপর জোর দেবে। পেশাগত বিষয়ে স্বাচ্ছন্দ্য থাকবে। ব্যবসায়িক সাফল্য স্বাভাবিক হবে। বিরোধী সক্রিয়তা দেখাতে পারে। কর্মজীবন ব্যবসায় নিষ্ঠা বৃদ্ধি। কর্মকাণ্ডে সতর্কতা বজায় রাখুন। বাজেটে ফোকাস বাড়ান। পরিকল্পনা অনুযায়ী কাজ হবে। বাণিজ্যিক প্রচেষ্টায় ধৈর্য ধরুন।


প্রেমের বন্ধুত্ব- আত্মীয়দের সঙ্গে দেখা-সাক্ষাৎ বাড়বে। আপনি আপনার কাছের মানুষদের সাথে একটি বিনোদন ভ্রমণে যেতে পারেন। আলোচনা ও সংলাপের সুযোগ থাকবে। তার মনে যা আছে তাই বলবে। প্রেম প্রদর্শনে তাড়াহুড়ো করবেন না। মানসিক বিষয়ে ধৈর্য ধরুন। প্রিয়জনের জন্য সময় বের করবেন। পারস্পরিক সুখের যত্ন থাকবে।


স্বাস্থ্য মনোবল- অপ্রয়োজনীয় জিনিস উপেক্ষা করুন। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। প্রস্তুতি নিয়ে এগিয়ে যান। লক্ষ্যে ফোকাস করুন। আপনার রুটিন উন্নত করুন. ব্যবস্থাপনা বাড়ান। মনোবল বজায় রাখুন।

শুভ সংখ্যা: 6 এবং 9

শুভ রং: লাল চন্দন

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। প্রসাদ হিসাবে মিষ্টি বিতরণ। দাতব্য বৃদ্ধি করুন। লেনদেনে সতর্ক থাকুন। প্রদর্শন এড়িয়ে চলুন।

Advertisement

Advertisement