scorecardresearch
 

Wednesday 4 September Lucky Zodiac: আজ গুরু চন্দ্রের নবপঞ্চম যোগ, সিদ্ধিদাতার কৃপা ৫ রাশিতে

4 September 2024 Rashifal: আজ অর্থাৎ ৪ সেপ্টেম্বর, সাধ্য যোগ, শুভ যোগ-সহ অনেকগুলি বিশেষ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মেষ, বৃশ্চিক, মীন-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বুধবার গ্রহের রাজপুত্র ও চাকরি এবং ব্যবসার জন্য কারক গ্রহ বুধকে উৎসর্গীকৃত, তাই দিনটিতে এই ৫টি রাশির জাতক বাধা দূরকারী ভগবান গণেশের আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক বুধবার কোন রাশিগুলির জন্য দারুণ যাবে।

Advertisement
গণেশের কৃপায় আজ আর্থিক সুবিধা পাবে ৫ রাশি গণেশের কৃপায় আজ আর্থিক সুবিধা পাবে ৫ রাশি

 Top 5 Most Luckiest Zodiac Sign, 4 September 2024: ৪ সেপ্টেম্বর বুধবার, সিংহ রাশির পরে চন্দ্র কন্যা রাশিতে গমন করতে চলেছে, যার কারণে চন্দ্র এবং বৃহস্পতি একে অপরের দ্বিতীয়, নবম এবং পঞ্চম ঘরে উপস্থিত থাকবে, যার কারণে গুরু চন্দ্র নবম পঞ্চম যোগ গঠিত হচ্ছে।  এছাড়াও ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথি এবং এই দিনে নবম পঞ্চম যোগের সঙ্গে  সাধ্য যোগ, শুভ যোগ এবং উত্তর ফাল্গুনী নক্ষত্রের একটি শুভ সংযোগওতৈরি হচ্ছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে শুভ যোগ তৈরি হচ্ছে তা মেষ, বৃশ্চিক, মীন-সহ ৫টি রাশিকে  উপকৃত করবে। এই রাশির অনেক অসমাপ্ত কাজ সম্পন্ন হবে এবং ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে আলোচনা  হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ৪বসেপ্টেম্বর ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
৪ সেপ্টেম্বর মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ফল বয়ে আনছে। মেষ রাশির জাতক জাতিকারা সব ধরনের সমস্যার মোকাবিলা করতে পারবে এবং ভগবান গণেশের কৃপায় দীর্ঘদিনের অমীমাংসিত কাজও গতি পাবে। ব্যবসায়িক ক্ষেত্রে কোনো সমস্যা চলতে থাকলে তার সমাধান বের হবে এবং ভালো লাভের ইঙ্গিতও রয়েছে। যারা চাকরিতে  আছেন তাদের  সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক থাকবে, যার কারণে তারা সময়মতো কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন এবং নতুন প্রকল্পে অংশ নেওয়ার সুযোগ পাবেন। আপনার যদি কোনো আর্থিক সাহায্যের প্রয়োজন হয়, বন্ধুবান্ধব এবং আত্মীয়রা আপনাকে সাহায্য করতে এগিয়ে আসবে। শিক্ষার্থীরা  কোন প্রতিযোগিতায় সাফল্যের খবর শুনতে পাবে, যা পরিবারের সকলকে খুশি করবে। সন্ধ্যায়, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কোনও আত্মীয়ের জায়গায় যাওয়ার সুযোগ পাবেন।

কর্কট রাশি (Cancer)
৪ সেপ্টেম্বর কর্কট রাশির জাতকদের জন্য নতুন আশার আলো নিয়ে এসেছে। কর্কট রাশির মানুষের আর্থিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে এবং তারা অর্থ উপার্জনের একটি ভাল সুযোগও পাবেন। আপনি যদি  কোন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন, তাহলে অবশ্যই একবার বাবার পরামর্শ নিন, তবেই আপনি এতে সফলতা পেতে পারেন। কর্মরত ব্যক্তিরা কর্মকর্তাদের সহায়তা পেতে পারেন, যা কর্মক্ষেত্রে কাজের পাশাপাশি অনেক বিষয়ে উপকারী হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে একটি যানবাহন বা সম্পত্তি কেনার জন্য কাজ করে থাকেন তবে  ভগবান গণেশের কৃপায় আপনার ইচ্ছা পূরণ হতে পারে। পরিবারে কোনও আত্মীয়ের আগমন হতে পারে, যার কারণে সমস্ত সদস্য আনন্দ করতে সক্ষম হবেন। আপনার সঙ্গীর সঙ্গে চলমান উত্তেজনা  আলাপচারিতার মাধ্যমে শেষ হবে এবং সন্ধ্যায় ধর্মীয় স্থানে যাওয়া মানসিক শান্তিও দেবে।
 
কন্যা রাশি (Virgo)
৪ সেপ্টেম্বর কন্যা রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। ভগবান গণেশের কৃপায়, কন্যা রাশির লোকেদের বুদ্ধিমত্তা এবং দক্ষতা ভাল বৃদ্ধি পাবে, যার কারণে তারা তাদের ভবিষ্যতকে শক্তিশালী করতে ভাল সিদ্ধান্ত নিতে সক্ষম হবে।  পরিবারের কোনও বিবাহযোগ্য সদস্যের জন্য ভাল প্রস্তাব আসতে পারে, যার কারণে সমস্ত সদস্য খুব খুশি হবেন। শ্বশুরবাড়ির কোনো সদস্যের সঙ্গে বিবাদ চললে তা শেষ হয়ে যাবে এবং আপনারা একে অপরকে সম্মান করবেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে বা বিনিয়োগ করতে চান তবে আপনার জন্য ভাল দিন হবে। একই সময়ে, কর্মরত ব্যক্তিরা অন্য কোনও সংস্থার কাছ থেকে একটি ভাল অফার পেতে পারে, যা তাদের খুশি করবে এবং তাদের আয়ও বৃদ্ধি পাবে। আপনার পিতামাতার সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং পুরো পরিবারের সঙ্গে  ধর্মীয় ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
৪ সেপ্টেম্বর বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা সব ধরনের বিবাদ বুদ্ধি দিয়ে মোকাবেলা করতে সক্ষম হবেন এবং আপনি আপনার ভিতরে ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন।  আপনাকে অন্যের অনুভূতি চিনতে হবে এবং সেই অনুযায়ী কাজ করতে হবে, তাহলে আপনি আত্মতৃপ্তি বোধ করবেন এবং অন্যকেও বুঝতে সাহায্য করবেন। চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য  একটি ভালো দিন হবে এবং তারা নিজ নিজ ক্ষেত্রে সাফল্যও পাবেন। আপনি যদি বিনিয়োগ করতে চান তবে  আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এবং আপনার স্বাস্থ্যও খুব ভাল থাকবে। পরিবারের সকল সদস্য একে অপরকে সম্মান করবে এবং সাহায্য করতেও প্রস্তুত থাকবে। আপনার প্রেমের জীবনে যদি কোনও বিবাদ চলছে, তা শেষ হবে এবং নতুন এনার্জি  প্রবাহিত হবে।

মীন রাশি (Pisces)
৪ সেপ্টেম্বর মীন রাশির জাতক জাতিকাদের জন্য ভালো দিন হতে চলেছে। মীন রাশির জাতকরা  ভগবান গণেশের কৃপায় নিজেকে প্রমাণ করার অনেক সুযোগ পাবেন এবং আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার ব্যবসায় লাভজনক পরিকল্পনার দিকে মনোনিবেশ করার জন্য আজকের  দিনটি ভাল, যার কারণে আপনি আরও মুনাফা অর্জনে সফল হবেন। বুধের শুভ প্রভাবের কারণে, আপনি আপনার ব্যক্তিত্বে অনেক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন এবং আপনি যে কোনও তর্ক বা বিতর্কে জয়ী হতে পারেন।  আপনার ভাই-বোনেরা তাদের সুখ-দুঃখের কথা আপনাকে বলবে, যার কারণে আপনি সমস্যা সমাধানে সফল হবেন।  আপনি আপনার সঙ্গীর জন্য কিছু উপহার কিনতে পারেন এবং কোথাও বাইরে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন, যা সম্পর্ককে মজবুত রাখবে। সন্ধ্যায় আপনি পরিবারের সদস্যদের সঙ্গে  আনন্দদায়ক সময় কাটাবেন এবং ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Advertisement