scorecardresearch
 

Weekly Career Horoscope: নভেম্বরের শেষ সপ্তাহে সাফল্য ৫ রাশির, ৪ রাশি কর্মক্ষেত্রে সাবধান

Weekly Career Rashifal: গ্রহের গতিবিধির কারণে কিছু রাশি শুভ ফল পায় আবার কিছু রাশি অশুভ ফল পায়। গ্রহের গতিবিধির উপর ভিত্তি করে সাপ্তাহিক রাশিফল ​​গণনা করা হয়।

Advertisement
Weekly Career Rashifal Weekly Career Rashifal
হাইলাইটস
  • ২৭ নভেম্বর থেকে শুরু নতুন সপ্তাহ।
  • মেষ থেকে মীন রাশির কেরিয়ার কেমন যাবে?

বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব আছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। গ্রহের গতিবিধির কারণে কিছু রাশি শুভ ফল পায় আবার কিছু রাশি অশুভ ফল পায়। গ্রহের গতিবিধির উপর ভিত্তি করে সাপ্তাহিক রাশিফল ​​গণনা করা হয়। গ্রহের গতিবিধির কারণে আসন্ন সপ্তাহটি বেশ কয়েকটি রাশির জন্য খুব শুভ হতে চলেছে, অন্যদের সতর্ক হওয়া দরকার।

মেষ- এই সপ্তাহটি মেষ রাশির জাতক-জাতিকাদের জীবনে নতুন সুযোগ নিয়ে আসতে চলেছে। এই সপ্তাহে আপনি ঘরে এবং বাইরে আত্মীয়স্বজন এবং শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে সহযোগিতা পাবেন। আপনার সমস্ত কাজ সময়মতো সম্পন্ন হবে। দুশ্চিন্তা দূর হবে। আপনি কাঙ্ক্ষিত চাকরি বা কর্মসংস্থান পাবেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও লাভবান হবেন। সপ্তাহের শেষ অর্ধে আপনি প্রত্যাশার চেয়ে বেশি লাভ পাবেন। আপনার বিশ্বাসযোগ্যতা বাড়বে। কর্মরত ব্যক্তিদের কাজে খুশি হবেন কর্তারা। সপ্তাহের মাঝামাঝি কোনও বিশেষ ব্যক্তির কাছ থেকে পুরস্কার বা উপহার পেতে পারেন। 

বৃষ- এই সপ্তাহটি বৃষ রাশির জন্য ব্যস্ততায় কাটতে চলেছে। এই সপ্তাহে আপনাকে ছোট ছোট কাজের জন্য দৌড়াদৌড়ি করতে হতে পারে। বেশি পরিশ্রম করতে পারেন। প্রয়োজনের সময় আপনার প্রিয়জনের কাছ থেকে সাহায্য পেতে না পারার কারণে আপনি কিছুটা দুঃখ বোধ করতে পারেন। সপ্তাহের শুরুতে, আপনি ঋতুগত বা কোনও দীর্ঘস্থায়ী রোগের কারণে শারীরিক বা মানসিক সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ের মধ্যে বাড়ির মেরামত বা কোনও বড় জিনিস কেনার কারণে আপনার ব্যয় বাড়তে পারে।

আরও পড়ুন

মিথুন- তাড়াহুড়ো করবেন না। এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে খুব যত্ন নিতে হবে। তাড়াহুড়ো করে কোনও কাজ করবেন না। নইলে লাভের পরিবর্তে আপনার ক্ষতি হতে পারে। কারও প্রভাবে বড় কোনও পদক্ষেপ করবেন না। এই সপ্তাহে চাকরিজীবীরা কাজ এবং পরিবারের ভারসাম্য বজায় রাখতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। সপ্তাহের মাঝামাঝি খরচ বাড়তে পারে। বিভিন্ন উৎস থেকে অর্থের প্রবাহ থাকলেও আয়ের চেয়ে ব্যয় বেশি হবে। এই সময়ে, বন্ধু বা পরিবারের সদস্যদের সঙ্গে হঠাৎ করে কোনও অনুষ্ঠান হতে পারে।

Advertisement

কর্কট- এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে খাদ্যাভ্যাস, দৈনন্দিন রুটিন, স্বাস্থ্য এবং সম্পর্কের প্রতি খুব যত্ন নিতে হবে। সপ্তাহের শুরুতে আপনার পেট সংক্রান্ত কোনও রোগ বা সমস্যা আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। এই সময়ে কিছু দীর্ঘস্থায়ী রোগ দেখা দিতে পারে। যে কারণে আপনার কাজ প্রভাবিত হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা উপেক্ষা করবেন না। সপ্তাহের প্রথমার্ধ শুধুমাত্র স্বাস্থ্যের দিক থেকে নয়, সম্পর্কের দিক থেকেও অশুভ। এই সময়ে আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে, যে কারণে আপনি কিছুটা দুঃখিত হবেন।

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি শুভ। সপ্তাহের শুরু থেকেই শুভ ফল পাবেন। পেশা ও ব্যবসায় কাঙ্ক্ষিত অগ্রগতি হবে। উন্নতির সুযোগ থাকবে। চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস হবে। আপনি কোনও বন্ধু বা প্রভাবশালী ব্যক্তির সহায়তায় লাভজনক প্রকল্পে যোগদানের সুযোগ পাবেন। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হতে পারে। ব্যবসার সঙ্গে জড়িত ভ্রমণ সুখকর এবং লাভজনক হবে।

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের পরিকল্পিত কাজে বাধা-বিপত্তি আসতে পারে। আপনার গোপন শত্রুরা কর্মক্ষেত্রে সক্রিয় থাকবে। কিন্তু তাঁরা চাইলেও আপনার কাজ নষ্ট করতে পারবে না। আপনি সিনিয়র এবং জুনিয়র উভয়ের সমর্থন পাবেন। যার সাহায্যে আপনি সহজেই সমস্ত ধরণের বাধা এবং সমস্যা অতিক্রম করতে সক্ষম হবেন। আপনি যদি কোনও প্রকল্পে কাজ করেন তবে তা সম্পূর্ণ হওয়ার আগে কাউকে বলবেন না। চাকরি বা পেশা পরিবর্তন করার পরিকল্পনা করলে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন।

তুলা- কর্মক্ষেত্রে পরিস্থিতি আপনার জন্য অনুকূল হবে। সিনিয়র এবং জুনিয়র উভয়ই আপনার প্রতি সদয় হবেন। ছোটখাটো সমস্যা উপেক্ষা করলে আপনার স্বাস্থ্যও স্বাভাবিক থাকবে। সপ্তাহের শেষের দিকে আপনি কেরিয়ার সম্পর্কিত ভাল খবর শুনতে পারেন। এই সময়ের মধ্যে দীর্ঘ সময়ের জন্য প্রিয়জনের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি সৌভাগ্য নিয়ে আসছে। কর্মক্ষেত্রে এবং বাড়িতে সম্মান বৃদ্ধি পাবে। প্রেমের সম্পর্ক গভীর হবে। আপনি প্রেমিক সঙ্গীর সাথে আনন্দময় সময় কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহে কিছু উত্থান-পতন থাকতে পারে। ব্যবসার সঙ্গে জড়িত হলে কোনও চুক্তি করার সময় খুব সতর্ক থাকুন। লাভের পরিবর্তে ক্ষতির সম্মুখীন হতে পারেন। ব্যবসা করলে অন্ধভাবে বিশ্বাস করা এড়িয়ে চলুন। সপ্তাহের শুরুতে কাজের ক্ষেত্রে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণের সম্ভাবনা। যাত্রা ক্লান্তিকর এবং প্রত্যাশার চেয়ে কম ফল দেবে। আপনাকে আলস্য ত্যাগ করতে হবে। কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হবে।

ধনু- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহ কিছুটা চ্যালেঞ্জিং হতে চলেছে। আপনি যদি কর্মজীবী ​​হোন তবে এই সপ্তাহে হঠাৎ করে আপনার অতিরিক্ত কাজের চাপে পড়তে হতে পারে। আপনি কর্মক্ষেত্রে আপনার সহকর্মী এবং সিনিয়রদের কাছ থেকে কম সমর্থন পাবেন। যার কারণে আপনার মনটা একটু বিষন্ন থাকবেই। সপ্তাহের শুরুতে কোনও পারিবারিক উদ্বেগ বা সম্পর্কিত খরচ আপনার চিন্তার কারণ হয়ে উঠবে। কাজে কাঙ্ক্ষিত ফল পাবেন না।

মকর- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি সৌভাগ্যপূর্ণ। আপনার পছন্দসই কাজ পেতে পারেন। এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। সপ্তাহের শুরুতে এ বিষয়ে ভালো তথ্য পেতে পারেন। কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়ররা আপনার প্রতি সম্পূর্ণ সদয় হবেন। লক্ষ্যগুলি আরও ভাল উপায়ে এবং সময়ের আগে পূরণ করতে সফল হবেন। এই সপ্তাহটি রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য বিশেষ হতে পারে। এই সপ্তাহে আপনার ভাগ্য তুঙ্গে থাকবে। আপনার অবস্থান ও মর্যাদা বৃদ্ধি পাবে। সাধারণ মানুষের মধ্যে আপনার জনপ্রিয়তা বাড়বে। লোকেরা আপনার দ্বারা নেওয়া পদক্ষেপ বা সিদ্ধান্তকে সম্মান করবে। ব্যবসায় অপ্রত্যাশিত লাভ হবে এবং বাজারে আপনার বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে।

Advertisement

কুম্ভ- গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি কুম্ভ রাশির জন্য বেশি শুভ হবে। পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে। সপ্তাহের শুরু থেকে আপনি মানুষের সহযোগিতা ও সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার প্রতি সদয় হবেন। সপ্তাহের শুরুতে কাজের ক্ষেত্রে হঠাৎ দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণের সম্ভাবনা থাকবে। ভ্রমণ সুখকর এবং লাভজনক হবে। কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্যে আপনি আপনার শত্রু ও প্রতিপক্ষকে জয় করতে সফল হবেন। আদালতে বিচারাধীন মামলার সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে।

মীন- এই সপ্তাহটি মীন রাশির জাতক-জাতিকাদের জন্য সুখ, সুবিধা এবং সৌভাগ্যের। চাকরিজীবীরা সপ্তাহের শুরুতে কিছু ভালো খবর পাবেন। আটকে থাকা অর্থ অপ্রত্যাশিতভাবে পাবেন। বাড়তি আয়ের নতুন উৎস তৈরি হবে। কর্মজীবী ​​মহিলারা এই সপ্তাহে বিশেষ সুবিধা পাবেন। আপনার কাজ প্রশংসিত হবে। আটকে থাকা কাজ সম্পন্ন করতে সক্ষম হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার বাড়িতে শুভ বা ধর্মীয় অনুষ্ঠানের সম্ভাবনা। এই সময়ে আপনি টাকা, নতুন জামাকাপড়, দামী উপহার ইত্যাদি পাবেন। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার স্বপ্নের বাড়ি কেনার পরিকল্পনা করে থাকেন, তবে আপনি এই দিকে দুর্দান্ত সাফল্য পেতে পারেন।

Advertisement