scorecardresearch
 

Weekly Career Horoscope: ৫ রাশির চাকরি-ব্যবসায় শুভ যোগ , বাধা এই ৫ রাশির, পড়ুন কেরিয়ার রাশিফল

Saptahik Rashifal 9 September To 15 September 2024: এই সপ্তাহে একাধিক রাশি কেরিয়ারে সাফল্য পাবেন। কয়েকটি রাশিকে থাকতে হবে সাবধানে। রইল সাপ্তাহিক কেরিয়ার রাশিফল-

Advertisement
সাপ্তাহিক রাশিফল সাপ্তাহিক রাশিফল
হাইলাইটস
  • একাধিক রাশি কেরিয়ারে সাফল্য পাবেন।
  • কয়েকটি রাশিকে থাকতে হবে সাবধানে
  • পড়ুন সাপ্তাহিক কেরিয়ার রাশিফল।

কেরিয়ার নিয়ে সকলেই আশা-আকাঙ্ক্ষায় ভোগেন সকলেই। কেরিয়ার কেমন যাবে, সেটা বলে দেয় রাশিফলই। সেপ্টেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ শুরু হতে চলেছে ৯ সেপ্টেম্বর। এই সপ্তাহে একাধিক রাশি কেরিয়ারে সাফল্য পাবেন। কয়েকটি রাশিকে থাকতে হবে সাবধানে। রইল সাপ্তাহিক কেরিয়ার রাশিফল-

মেষ রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল (Aries Weekly Career Horoscope)- এই সপ্তাহে আপনাকে চাকরি ও ব্যবসায় সাফল্যের জন্য খুব কঠোর পরিশ্রম করতে হবে। হতাশ হবেন না। সাফল্য পেতে এখনও সময় আছে। আপনার দিক থেকে চেষ্টা চালিয়ে যান। অতিরিক্ত পরিশ্রম আপনার ভাগ্য নষ্ট করতে পারে।

বৃষ রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল (Taurus Weekly Career Horoscope)- এই সপ্তাহ কেরিয়ার সংক্রান্ত কিছু সমস্যায় পূর্ণ হবে। এই সপ্তাহে আপনার চাকরি ও ব্যবসার জন্য আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। প্রচুর পরিশ্রম সত্ত্বেও এই সপ্তাহে সাফল্য পেতে দেরি হবে। হতাশ হবেন না।

আরও পড়ুন

মিথুন রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল  (Gemini Weekly Career Horoscope)- এই সপ্তাহে আপনি কর্মজীবন সম্পর্কে উদ্বিগ্ন হতে পারেন। কোনও চ্যালেঞ্জের মুখে আপনি সাফল্য পেতে চলেছেন। কাঙ্ক্ষিত চাকরি বা কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পাবেন।

কর্কট রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল  (Cancer Weekly Career Horoscope)-চাকরি ও ব্যবসার দিক থেকে এই সপ্তাহে আপনি কোনও নির্দিষ্ট ব্যক্তির কাছ থেকে পরামর্শ পেতে পারেন। যা কর্মজীবনে আপনাকে উপকৃত করবে। আপনি সঠিক দিশা পেতে চলেছেন।

সিংহ রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল  (Leo Weekly Career Horoscope)- কর্মজীবনের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। কেরিয়ারে আপনি কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারেন। কেরিয়ার সম্পর্কিত পরীক্ষায় সাফল্য পেতে পারেন। আপনার মন খুশি হবে।

কন্যা রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল (Virgo Weekly Career Horoscope)- এই সপ্তাহটি আপনার কর্মজীবনের জন্য ভাল হতে চলেছে। কাজে আপনি সেরা ফল পাবেন। আপনি কর্মক্ষেত্রে দক্ষতা দেখানোর সুযোগ পাবেন। এছাড়াও আপনি পছন্দসই কাজের ক্ষেত্র পেতে পারেন। কর্মজীবনের জন্য বাইরে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

তুলা রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল (Libra Weekly Career Horoscope)- এই সপ্তাহে আপনি কেরিয়ার সম্পর্কিত একটি দুর্দান্ত খবর পেতে চলেছেন। আপনি যে ক্ষেত্রে কাজ করার পরিকল্পনা করছেন, তাতে সাফল্য পাবেন। কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব ভালো হবে।

বৃশ্চিক রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল (Scorpio Weekly Career Horoscope)-  কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি গুরুত্বপূর্ণ হতে চলেছে। পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত লাভ। বিশেষ ব্যক্তির সংস্পর্শে এসে আপনি লাভবান হতে পারেন।

ধনু রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল (Sagittarius Weekly Career Horoscope)- কর্মজীবনে যে সাফল্য আশা করছেন তা পাবেন না। এই সপ্তাহে কাজে নানা বাধা আসতে পারে। হতাশ হবেন না। কঠোর পরিশ্রম করতে থাকুন। সাফল্য পরে হলেও পাবেন। 

মকর রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল (Capricorn Weekly Career Horoscope)- কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি ভালো যাবে। তবে কাঙ্ক্ষিত সাফল্য পেতে সময় লাগবে। হতাশ হবেন না। কঠোর পরিশ্রম করুন। আপনি সাফল্য পাবেন।

কুম্ভ রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল  (Aquarius Weekly Career Horoscope)- কর্মজীবনের ক্ষেত্রে এই সপ্তাহটি ভালো ফল দেবে। আপনি যে চেষ্টা করছেন তাতে সাফল্য পাবেন। এই সপ্তাহে আপনি সেই ক্ষেত্রে সাফল্য পেতে চলেছেন। আপনার সঠিক নির্দেশনা দরকার। আপনি আপনার কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্য অর্জনে সফল হবেন।

মীন রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল  (Pisces Weekly Career Horoscope)- এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে উদ্বিগ্ন হতে পারেন। কাঙ্ক্ষিত চাকরি বা কর্মক্ষেত্রে একটি সম্মানজনক অবস্থান পেতে পারেন।

Advertisement