scorecardresearch
 

July 2nd Week Lucky Rashi: জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে লক্ষ্মীর সঙ্গে জগন্নাথেরও কৃপা, আয় বৃদ্ধির যোগ মেষ-সহ ৫ রাশির

Weekly Luckiest Zodiac Sign, 8 to 14 July 2024 : ১২ বছর পর, জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে বৃহস্পতি এবং মঙ্গল গ্রহের সংযোগ তৈরি হতে চলেছে। আসলে, ১২ বছর পর, বৃহস্পতি এবং মঙ্গল বৃষ রাশিতে পাড়ি দিচ্ছে। জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি ও মঙ্গল গ্রহের মিলনকে অত্যন্ত শুভ বলা হয়েছে। এমন পরিস্থিতিতে জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে বৃহস্পতি ও মঙ্গলের যুতির প্রবল প্রভাবে থাকবে যার কারণে ৫টি রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। নতুন সপ্তাহে মেষ রাশিসহ ৫টি রাশির জাতক-জাতিকারা সম্পত্তি, আর্থিক লাভ এবং পদোন্নতি সংক্রান্ত ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নিই নতুন সপ্তাহের ৫টি সৌভাগ্যবান রাশি কারা।

Advertisement
নতুন সপ্তাহে গুরু মঙ্গল যোগ নতুন সপ্তাহে গুরু মঙ্গল যোগ

Saptahik Lucky Zodiac Sign: বৃহস্পতি এবং মঙ্গলের যোগ জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে কার্যকর হতে চলেছে। ১২ বছর পর বৃষ রাশিতে বৃহস্পতি ও মঙ্গল গ্রহের মিলন ঘটতে চলেছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বৃহস্পতি এবং মঙ্গল গ্রহের মিলন অত্যন্ত শুভ। এটি খুব শক্তিশালী বলে মনে করা হয়। এই যোগে জন্মগ্রহণকারী ব্যক্তিরা অত্যন্ত বুদ্ধিমান এবং উচ্চপদস্থ কর্মকর্তা হন। এখন এই যোগের প্রভাবে জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহে মেষ ও মিথুন সহ ৫টি রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে সুফল, উন্নতি ও পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বৃহস্পতি এবং মঙ্গলের সংযোগে নতুন সপ্তাহে এই রাশির জাতকরা সম্পদ লাভ এবং প্রচুর সুখ পাবে। আসুন জেনে নিন জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

মেষ (Aries)
জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহে, মেষ রাশির জাতকরা তাদের বেশিরভাগ সময় শুভ কাজে অংশগ্রহন এবং মজা করে কাটাবেন। এই সময়ের মধ্যে, একটি ছোট বা আনন্দদায়ক যাত্রার সম্ভাবনাও রয়েছে। এই যাত্রা আপনার কাজের সঙ্গে  সম্পর্কিত হতে পারে বা এটি পরিবারের সঙ্গেও হতে পারে। ব্যবসায়ীরা এই সপ্তাহে তাদের ইচ্ছানুযায়ী লাভ পাবেন। আগে করা বিনিয়োগ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। বাড়ি মেরামত বা বিলাসবহুল সামগ্রী কেনার জন্য অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে।

মিথুন (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য, জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহে সমস্ত দীর্ঘস্থায়ী সমস্যার অবসান ঘটবে। শুধু তাই নয়, এই সময়ের মধ্যে আপনার সমস্ত মুলতুবি কাজ সম্পন্ন হতে পারে। আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে যে সমস্ত ভুল বোঝাবুঝি চলছিল তার অবসান ঘটবে। নতুন সম্পত্তি ক্রয়-বিক্রয়ের পরিকল্পনা করা হবে। পেশা ও ব্যবসার ক্ষেত্রে নতুন সুযোগ আসবে। যারা বিদেশে ব্যবসা করছেন তারা বিশেষ সুবিধা পাবেন। আর্থিক বিষয়ে পরিকল্পনা নিয়ে কাজ করলে সুফল পাওয়া যাবে। তবে সপ্তাহের শেষে পৈতৃক সম্পত্তি নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ হতে পারে। আপনাকে এই সপ্তাহে আপনার সঙ্গীর অনুভূতিকে উপেক্ষা না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

আরও পড়ুন

Advertisement

কর্কট (Cancer)
এই সপ্তাহের শুরুতে, কর্কট রাশির জাতক জাতিকারা দীর্ঘকাল ধরে অসম্পূর্ণ সমস্ত পরিকল্পনা প্রসারিত করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে অধস্তনদের থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। পরিবারে কিছু শুভ কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনাও রয়েছে। আত্মীয়স্বজন আপনার ভালবাসা গ্রহণ করবে। যাঁরা কারও সঙ্গে সম্পর্কে রয়েছেন, তাঁদের সম্পর্ক এই সপ্তাহে অনুমোদন পেতে পারে। যাইহোক, এই সপ্তাহে আপনাকে কাউকে টাকা ধার না দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনার টাকা কোথাও আটকে যেতে পারে।

তুলা (Libra)
জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহটি সম্পত্তির ক্ষেত্রে তুলা রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। আপনার সম্পত্তি সংক্রান্ত কোনো বিরোধ থাকলে তা আপনার জন্য উপকারী প্রমাণিত হতে চলেছে। আপনার একজন মহিলা বন্ধুর সমর্থনে আপনি অনেক স্বস্তি বোধ করবেন। তবে সপ্তাহের শেষে অপ্রয়োজনীয় খরচের কারণে কিছুটা হতাশাগ্রস্ত থাকতে পারেন। কেরিয়ার সংক্রান্ত যেকোনো সিদ্ধান্ত ভেবেচিন্তে নিন। যারা প্রেমের সম্পর্কে আছেন তাদের উচিত তাদের সঙ্গীর অনুভূতিকে সম্মান করা।

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহটি তাদের ইচ্ছা পূরণের জন্য খুব ভালো যাবে। কর্মক্ষেত্রে ইতিবাচক ফল দেখা যাবে। চাকরিজীবীরা তাদের সিনিয়রদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। চাকরিজীবী ​​মহিলাদের জন্য এই সময়টি শুভ। এই রাশির জাতক জাতিকারা যারা চাকরি খুঁজছেন তাদের ইচ্ছা পূরণ হতে পারে। সপ্তাহের মাঝামাঝি ভাইবোনদের কাছ থেকে একটু কম সহযোগিতা পাবেন। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি সপ্তাহের শেষে আপনার সমস্যার সমাপ্তি পাবেন। আপনাকে এই সপ্তাহে প্রেমের সম্পর্কে দেখানদারি  এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement