scorecardresearch
 

Weekly Horoscope 10-16 July 2023: নতুন সপ্তাহে ভাগ্যের দরজা খুলবে মেষ, কন্যা ও তুলা রাশির, জেনে নিন সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহে কর্কট রাশিতে বিশেষ মুভমেন্ট হতে চলেছে। ১৪ জুলাই বুধ গ্রহ কর্কট রাশিতে যেতে চলেছে এবং একই দিনে সপ্তাহ শেষ হচ্ছে, সূর্যের রাশি পরিবর্তন হচ্ছে, এই সমস্ত একসঙ্গে কীভাবে আপনার ভবিষ্যতের উপর প্রভাব ফেলছে, জেনে নিন সাপ্তাহিক রাশিফল।

Advertisement
১০-১৬ জুলাই সাপ্তাহিক রাশিফল ১০-১৬ জুলাই সাপ্তাহিক রাশিফল
হাইলাইটস
  • মেষ থেকে মীন রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি বিশেষ হতে চলেছে
  • নতুন প্রকল্প এবং আপনার কর্মক্ষেত্রে এগিয়ে যাওয়ার সুযোগ নিয়ে আসছে

মেষ থেকে মীন রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি বিশেষ হতে চলেছে। শিক্ষা, পেশা, ব্যবসা ও প্রেমের সম্পর্ক ইত্যাদির জন্য কেমন যাবে এই সপ্তাহ? এই সপ্তাহে কর্কট রাশিতে বিশেষ মুভমেন্ট হতে চলেছে। ১৪ জুলাই বুধ গ্রহ কর্কট রাশিতে যেতে চলেছে এবং একই দিনে সপ্তাহ শেষ হচ্ছে, সূর্যের রাশি পরিবর্তন হচ্ছে, এই সমস্ত একসঙ্গে কীভাবে আপনার ভবিষ্যতের উপর প্রভাব ফেলছে, জেনে নিন সাপ্তাহিক রাশিফল।

মেষ: এই সপ্তাহটি আপনার জন্য নতুন প্রকল্প এবং আপনার কর্মক্ষেত্রে এগিয়ে যাওয়ার সুযোগ নিয়ে আসছে। ধৈর্য এবং কঠোর পরিশ্রমের সঙ্গে কাজ করুন এবং আপনার ক্ষমতা প্রদর্শন করুন। আর্থিক বিষয়ে মনোযোগ দিন এবং ব্যয়ের উপর নিয়ন্ত্রণ রাখুন। পরিবারের সঙ্গে সময় কাটান এবং তাঁদের ভালোবাসা জয় করার চেষ্টা করুন। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন এবং নিয়মিত ব্যায়াম করুন।

বৃষ: এই সপ্তাহে আপনাকে আপনার পরিবার এবং আপনার বাড়ির বিষয়ে আরও মনোযোগ দিতে হবে। পাশাপাশি নতুন অংশীদারিত্বের জন্য প্রস্তুত থাকুন। খাবারের প্রতি মনোযোগ দেওয়ার সময় এসেছে, সুগার বাড়তে পারে। ব্যবসায় অগ্রগতির জন্য সময় ব্যবস্থাপনায় মনোযোগ দিন।

আরও পড়ুন

মিথুন: এই সপ্তাহে আপনি আপনার পরিবারকে শক্তিশালী করার সুযোগ পাবেন। সংগঠন ও সহযোগিতার প্রয়োজন হতে পারে। যোগাযোগ দক্ষতা উন্নত করুন এবং আপনার আদর্শ পরিষ্কার রাখুন। অর্থ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন এবং আপনার ব্যয়ের দিকে নজর রাখুন। পরিবারের সঙ্গে সময় কাটান এবং সহযোগিতা করুন। স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করুন এবং নিয়মিত ধ্যান এবং ডায়েট চার্ট তৈরি করুন এবং অনুসরণ করুন।

কর্কট: এই সপ্তাহটি আপনার ব্যবসায় স্থিতিশীলতা এবং সমৃদ্ধির সম্ভাবনা নিয়ে আসছে। নতুন প্রকল্পের জন্য পরিকল্পনা করুন এবং আপনার ক্ষমতা ব্যবহার করুন। অর্থ সংক্রান্ত পরিকল্পনা বিবেচনা করুন এবং সাবধানে বিনিয়োগ করুন। পরিবারের সঙ্গে সময় কাটান এবং তাঁদের সমর্থন পান। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন এবং সতর্কতা অবলম্বন করুন।

Advertisement

সিংহ: এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে নতুন সাফল্য পেতে পারেন। আপনার প্রতিযোগিতামূলক এবং নেতৃত্বের দৃষ্টিভঙ্গি আপনাকে স্থানীয় এবং আন্তর্জাতিকভাবে স্বীকৃতি দিতে পারে। আপনার পেশাদার গ্রাফে বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পরিবার এবং সঙ্গীর সঙ্গে সম্পর্ক দীর্ঘস্থায়ী এবং উপভোগ্য করার জন্য সময় নিন। সুস্বাস্থ্য বজায় রাখতে নিয়মিত ব্যায়াম করুন।

কন্যা: এই সপ্তাহে আপনাকে ব্যবসা এবং অফিসে আরও কঠোর পরিশ্রম করতে হবে এবং নতুন প্রকল্প শুরু করার জন্য প্রস্তুত থাকতে হবে। আপনার দক্ষতা ব্যবহার করুন এবং আপনার কাজের ক্ষেত্রে নতুন এবং উত্তেজনাপূর্ণ প্রকল্পগুলি আবিষ্কার করুন। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন এবং আপনার ব্যয়ের উপর নিয়ন্ত্রণ বজায় রাখুন। পরিবার এবং বন্ধুদের সঙ্গে সম্পর্কের প্রতি বিশেষ মনোযোগ দিন এবং লালন করুন। ডায়েট ঠিক রাখুন, না হলে ডাক্তারের কাছে যেতে হতে পারে।

তুলা: এই সপ্তাহে আপনাকে কর্মক্ষেত্রে মনোযোগ দিতে হবে। আপনার লক্ষ্যে অগ্রগতির জন্য আপনাকে ধৈর্য এবং কঠোর পরিশ্রমের সঙ্গে কাজ করতে হবে। একটি নতুন পরিকল্পনা শুরু করুন এবং এটি নিয়মিতভাবে কাজ করুন। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন এবং সঠিক বিনিয়োগ করুন। পরিবার এবং অংশীদার সম্পর্কের প্রতি বিশেষ মনোযোগ দিন এবং তাদের মনোরম করুন।

বৃশ্চিক: এই সপ্তাহে ব্যবসা সংক্রান্ত বিষয়ে আপনার স্থিতিশীলতা এবং সমৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন ব্যবসায়িক প্রকল্পগুলি বিবেচনা করুন এবং আপনার পরিকল্পনাগুলি কার্যকর করতে অসুবিধার সম্মুখীন হবেন৷ আর্থিক বিষয়ে সতর্ক থাকুন এবং শেয়ারবাজারে বিনিয়োগে সতর্ক থাকুন। পরিবারের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন এবং আপনার স্ত্রীর সঙ্গে সময় কাটান। তোমার স্বাস্থ্যের যত্ন নিও। আঘাত লাগতে পারে।

ধনু: এই সপ্তাহে আপনাকে আপনার পরিবার এবং বাড়ির বিষয়ে বিশেষ মনোযোগ দিতে হতে পারে। অংশীদারিত্বে কোনো কাজ শুরু করতে পারেন। রাজনীতি বা সামাজিক ক্ষেত্রে সক্রিয় থাকলে দল বা সংগঠনে নিজের পরিচয় বজায় রাখতে পারবেন। পেট সংক্রান্ত রোগের অবস্থা তৈরি হতে পারে। পরিচ্ছন্নতার যত্ন নিন।

মকর: এই সপ্তাহে আপনাকে অফিসে বা কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে হবে এবং নতুন প্রকল্পে নিবেদিত হতে হবে। আপনার লক্ষ্যগুলির দিকে মনোনিবেশ করুন এবং ব্যবসায়িক বিষয়ে সতর্কতা বজায় রাখুন। আপনার যে কোনও পরিস্থিতিতে চ্যালেঞ্জ মোকাবেলার অভ্যাস সাফল্যের নতুন উপায়ে নিয়ে যেতে পারে। সময় কাটান এবং পরিবার এবং অংশীদারদের সঙ্গে সহযোগিতা করুন। দীর্ঘস্থায়ী রোগে সমস্যা হতে পারে।

কুম্ভ: এই সপ্তাহে আপনার দক্ষতা বুঝতে হবে। ফোকাস সংগঠন এবং কার্যকারিতা হতে হবে। তবেই আপনি আপনার লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। অফিসে নতুন প্রকল্প এবং কৃষি খাতে বিদ্যমান প্রকল্পগুলি সম্পূর্ণ করার জন্য কঠোর পরিশ্রম করুন। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন এবং সঠিক বিনিয়োগ করুন। পরিবারের সঙ্গে সময় কাটান এবং সহযোগিতা করুন।

মীন: এই সপ্তাহে আপনাকে সক্রিয় হতে হবে এবং অফিসে নতুন প্রকল্পে নিবেদিত হতে হবে। সঠিক সংগঠন এবং সহযোগিতার মাধ্যমে আপনার লক্ষ্য অর্জন করুন। আপনি আপনার প্রতিভা এবং শৈল্পিক দক্ষতা দিয়ে অন্যদের মুগ্ধ করবেন। আর্থিক বিষয়ে ফোকাস করুন এবং অর্থ সঞ্চয় এবং বিনিয়োগ বিবেচনা করুন। অন্যথায় অর্থের ক্ষতি হতে পারে। আপনার পরিবারকে সময় দিন। সন্তানের স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে।

Advertisement