scorecardresearch
 

Lucky Zodiac Weekly: বৃশ্চিক-সহ এই ৫ রাশির ভাগ্য উজ্জ্বল, সুখ-সমৃদ্ধি বাড়বে, আপনার কেমন যাবে?

Weekly horoscope: আবারও একটা নতুন সপ্তাহ শুরু হতে চলেছে। ২২ এপ্রিল থেকে ২৮ এপ্রিল পর্যন্ত হবে নতুন সপ্তাহ। এই সপ্তাহটি সমস্ত রাশির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। কিছু রাশির জাতক আর্থিক ক্ষেত্রে সুবিধা পাবেন।

Advertisement
weekly horoscope 22 april to 28 april weekly horoscope 22 april to 28 april
হাইলাইটস
  • ২২ এপ্রিল থেকে ২৮ এপ্রিল পর্যন্ত হবে নতুন সপ্তাহ
  • এই সপ্তাহটি সমস্ত রাশির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে

আবারও একটা নতুন সপ্তাহ শুরু হতে চলেছে। ২২ এপ্রিল থেকে ২৮ এপ্রিল পর্যন্ত হবে নতুন সপ্তাহ। এই সপ্তাহটি সমস্ত রাশির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। কিছু রাশির জাতক আর্থিক ক্ষেত্রে সুবিধা পাবেন। রাশিচক্রের কিছু চিহ্ন রয়েছে যা সতর্ক হওয়া দরকার। আসুন, জেনে নেওয়া যাক এই সপ্তাহটি সমস্ত রাশির জন্য কেমন যাবে এবং আপনার নক্ষত্রের গতিবিধি কী?

মেষ রাশি

এই সপ্তাহটি আপনার জন্য খুব ভালো যাচ্ছে। বিনিয়োগের ভাল সুযোগ পেতে পারেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আরও রোমান্টিক সময় কাটাবেন। আপনি অনেক নতুন সুযোগের মুখোমুখি হবেন, যার মাধ্যমে আপনি আপনার জীবনে ভাল জিনিসগুলি অর্জন করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনি আপনার প্রিয়জনের সঙ্গে আরও বেশি সময় কাটানোর সুযোগ পাবেন। সামগ্রিকভাবে, এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাগ্যবান এবং প্রগতিশীল হবে।

বৃষ রাশি

এই সপ্তাহে অনেক নতুন সুযোগ আপনার পথে আসবে। আপনি আপনার কাজে ভাল পারফর্ম করবেন এবং আপনার ঊর্ধ্বতনদের মুগ্ধ করবেন। এছাড়াও, আপনার ব্যক্তিগত জীবনে, আপনি আপনার প্রিয়জনের সঙ্গে মানসম্পন্ন সময় কাটাবেন। আপনি আপনার পরিবার এবং বন্ধুদের সঙ্গে বাইরে যেতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে, যার কারণে আপনি নতুন বিনিয়োগ বা বড় কেনাকাটা করতে সক্ষম হবেন। আপনি আপনার সম্পর্ককে শক্তিশালী করতে আপনার সঙ্গীর সঙ্গে মানসম্পন্ন সময় কাটাবেন।

মিথুন রাশি

এই সপ্তাহে আপনি অনেক নতুন জিনিসের অভিজ্ঞতা পাবেন। আপনি আপনার ব্যক্তিগত জীবনে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন, তবে আপনি আপনার পেশাগত জীবনে সাফল্য পাবেন। আপনি অর্থ সঞ্চয় করতে এবং আপনার সঙ্গীকে মানসিকভাবে সন্তুষ্ট রাখতে সক্ষম হবেন। এই সপ্তাহটি আপনার জন্য বেশ অনন্য হবে, ব্যক্তিগত বৃদ্ধি এবং জীবনে ভাল জিনিসগুলি অর্জনের সুযোগ প্রদান করবে।

Advertisement

কর্কট রাশি

এই সপ্তাহটি আপনার জন্য খুব ভালো যাচ্ছে। আপনি আপনার ক্ষমতাকে চিনতে পারবেন, আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ইতিবাচকতা আনবেন। আপনার পরিবারের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন এবং আপনার কাজে মনোনিবেশ করুন। আপনার আর্থিক অবস্থা স্থিতিশীল থাকবে, তবে ভবিষ্যতে সমস্যা এড়াতে অর্থ সঞ্চয় করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সমর্থন পাবেন।

সিংহ রাশি

এই সপ্তাহে অনেক নতুন সুযোগ আপনার পথে আসবে। আপনি আপনার পেশাগত জীবনে এগিয়ে যাবেন, যা নতুন প্রকল্প এবং সুযোগের দিকে নিয়ে যাবে। আপনি পদোন্নতি পেতে পারেন বা একটি নতুন চাকরি পেতে পারেন। আপনি আপনার পরিবার এবং বন্ধুদের সঙ্গে বাইরে যেতে পারেন বা একটি নতুন শখ শুরু করতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনি অর্থ উপার্জন এবং আপনার সঞ্চয় বৃদ্ধি হবে। আপনার সঙ্গী আপনার প্রচেষ্টাকে সমর্থন করবে এবং আপনি আপনার সম্পর্ককে শক্তিশালী করতে একসাথে মানসম্পন্ন সময় কাটাবেন। এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাগ্যবান এবং প্রগতিশীল হবে।

কন্যা রাশি

এই সপ্তাহে আপনাকে আপনার ব্যক্তিগত জীবনে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে, তবে আপনি পেশাগতভাবে সাফল্য পাবেন। আপনি আপনার কাজের স্বীকৃতি পেতে পারেন। আপনার আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আপনাকে আপনার অর্থের বিষয়ে সতর্ক থাকতে হবে এবং সঞ্চয়ের দিকে মনোযোগ দিতে হবে। যাইহোক, আপনি কোনও বড় আর্থিক সমস্যার সম্মুখীন হবেন না এবং আপনার সঙ্গী আপনাকে সমর্থন করবে।

তুলা রাশি

এই সপ্তাহে, আপনাকে একটি নতুন প্রকল্প নিয়োগ দেওয়া হতে পারে বা একটি পদোন্নতি পেতে পারেন। আপনি আপনার পরিবার বা বন্ধুদের সঙ্গে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। যাইহোক, আপনি যদি ধৈর্য ধরে থাকেন এবং বিজ্ঞতার সাথে জিনিসগুলি পরিচালনা করেন তবে আপনি এই চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠবেন। বাজেট বা খরচ কমানোর মাধ্যমে আপনার আর্থিক বিষয়ে আপনাকে সতর্ক হতে হবে।

বৃশ্চিক রাশি

এই সপ্তাহে আপনি আপনার পরিবার বা বন্ধুদের সঙ্গে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। যাইহোক, পেশাগতভাবে, আপনি সাফল্য পাবেন এবং আপনার কাজের জন্য স্বীকৃতি পাবেন, সম্ভবত একটি প্রচার। আপনি আপনার কর্মজীবনে উন্নতি করবেন এবং নতুন জিনিস শিখবেন। আপনার আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না, তবে আপনাকে কোনও বড় আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে না। আপনার প্রেম জীবন ভাল হবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে আপনার ভালবাসাকে গভীর করার সঙ্গে সঙ্গে মানসম্পন্ন সময় কাটাবেন।

ধনু রাশি

এই সপ্তাহে আপনি অনেক নতুন জিনিসের অভিজ্ঞতা পাবেন। আপনি আপনার পরিবার বা বন্ধুদের সাথে আপনার ব্যক্তিগত জীবনে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। পেশাগতভাবে, আপনি সাফল্য অর্জন করবেন এবং আপনার কাজের জন্য স্বীকৃতি পাবেন, সম্ভবত একটি পদোন্নতি। আপনার আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আপনার প্রেম জীবন ভাল হবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে আপনার ভালবাসাকে গভীর করার সঙ্গে সঙ্গে মানসম্পন্ন সময় কাটাবেন।

মকর রাশি

এই সপ্তাহে আপনাকে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। আপনি পদোন্নতি বা বেতন বৃদ্ধি পেতে পারেন, তবে আপনাকে অতিরিক্ত দায়িত্বও দেওয়া হতে পারে। আপনি আপনার জীবনের একটি নতুন পর্বে প্রবেশ করতে পারেন, যেমন একটি বাগদান, বিবাহ বা অন্য কোনো প্রতিশ্রুতি। এই চ্যালেঞ্জগুলি আপনাকে আরও শক্তিশালী এবং আরও সক্ষম করে তুলতে পারে। গ্রহণ করতে এবং তাদের কাছ থেকে শিখতে প্রস্তুত হন।

Advertisement

কুম্ভ রাশি

এই সপ্তাহে আপনি ব্যবসা এবং কর্মজীবনে লাভ পাবেন। তুমি তোমার শত্রুদের জয় করবে। আপনি আপনার ভুল থেকে শিখবেন এবং আপনার সম্পর্কের মধ্যে পরিপক্কতা আনবেন। আপনার সাফল্যে আপনার পরিবার খুশি হবে। পেশাগতভাবে, আপনি সৎ হবেন এবং আপনার অর্থের উপর আপনার নিয়ন্ত্রণ থাকবে। আপনার প্রেম জীবন ভাল হবে, এবং আপনি এবং আপনার সঙ্গী উভয়ই প্রেম এবং আবেগ বৃদ্ধির অভিজ্ঞতা পাবেন, যা আপনাকে উভয়কেই খুশি করবে।

মীন রাশি

এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে। আপনি আপনার জীবনের প্রতিটি ক্ষেত্রে উন্নতি করবেন। এই সপ্তাহে আপনি দুর্দান্ত সাফল্য পাবেন। আপনার সম্পর্কের মধ্যে পরিপক্কতা থাকবে। আপনার কাজের প্রতি সিরিয়াস হোন। আপনার আর্থিক পরিচালনা করুন এবং অপ্রয়োজনীয় খরচ এড়ান। আপনার প্রেম জীবনও ভালো যাবে। আপনার সম্পর্ক মজবুত করুন।

Advertisement