scorecardresearch
 

Weekly Horoscope 22-28 May 2023: ৫ রাশিতে টাকার বৃষ্টি হবে, ৩ রাশি প্রতারিত হতে পারেন; রইল সাপ্তাহিক রাশিফল

Saptahik Rashifal: মেষ রাশির লোকেরা তাঁদের পরিবারের সঙ্গে সময় কাটাবে, মিথুন রাশির লোকেরা তাঁদের ব্যক্তিত্বের উন্নতি ঘটাবে, তুলা রাশির জাতকদের কাজ করতে হবে, মকর রাশির মানুষদের কঠোর পরিশ্রম করতে হবে, জেনে নিন এই সপ্তাহটি ১২টি রাশির জন্য কেমন যাবে।

Advertisement
২২-২৮ মে সাপ্তাহিক রাশিফল ২২-২৮ মে সাপ্তাহিক রাশিফল
হাইলাইটস
  • মেষ রাশির লোকেরা তাঁদের পরিবারের সঙ্গে সময় কাটাবে
  • মিথুন রাশির লোকেরা তাঁদের ব্যক্তিত্বের উন্নতি ঘটাবে

Saptahik Rashifal: মেষ রাশির লোকেরা তাঁদের পরিবারের সঙ্গে সময় কাটাবে, মিথুন রাশির লোকেরা তাঁদের ব্যক্তিত্বের উন্নতি ঘটাবে, তুলা রাশির জাতকদের কাজ করতে হবে, মকর রাশির মানুষদের কঠোর পরিশ্রম করতে হবে, জেনে নিন এই সপ্তাহটি ১২টি রাশির জন্য কেমন যাবে।

মেষ রাশি: মেষ রাশির জাতকরা সপ্তাহের শুরুতে বন্ধুদের নিয়ে ব্যস্ত থাকবেন। শুধু তাদের সাথেই অনেকটা সময় কাটাবে। ভালোই কেটেছে। ভাই-বোনের ভালোবাসা পাবেন। সপ্তাহের মাঝামাঝি পরিবারে উত্তেজনা বাড়তে পারে। আপনার মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। সপ্তাহের শেষ দিনগুলি প্রেম জীবনের জন্য একটি স্বস্তিদায়ক সময় থাকবে। আপনার প্রেমিকের সাথে আপনার হৃদয় শেয়ার করতে দ্বিধা করবেন না। আয় বাড়বে। চাকরি পরিবর্তনের সময় থাকবে। ব্যবসায় ভাল অবস্থা বিরাজ করবে।

বৃষ রাশি: এই সপ্তাহে বৃষ রাশির জাতকদের ভাগ্য ভাল থাকবে। বাড়িতে একটি বড় অনুষ্ঠান হবে। পার্টিতে যোগ দেবেন। নতুন জামাকাপড় কিনবেন। আয় বাড়বে। শ্বশুরবাড়ির সঙ্গেও সুসম্পর্ক থাকবে। সপ্তাহের মাঝামাঝি পরিবারের ছোট সদস্যদের কাছ থেকে টেনশন হতে পারে। ভাইদের সাথে ঝগড়া হতে পারে। সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। অফিসেও সতর্ক থাকুন। সপ্তাহের শেষ দিনগুলিতে সবকিছু খুব স্বাভাবিক হয়ে যাবে। চাকরিতে আপনার অবস্থান ভাল হবে। ব্যবসায় অগ্রগতি হবে।

আরও পড়ুন: Shukra Mangal Yuti 2023: শুক্র ও মঙ্গলের কৃপা, টানা ৩৮ দিন বড় সাফল্য-অর্থলাভ এই ৪ রাশির

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা সপ্তাহের শুরুতে খুব খুশি থাকবেন। আপনার সমস্ত কাজ করা শুরু হবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। মানুষ আপনার প্রতি আকৃষ্ট হবে। গৃহস্থ জীবনে প্রেম বাড়বে। জীবনসঙ্গীর সহযোগিতায়ও কাজ হবে। ব্যবসায় অগ্রগতি হবে। সপ্তাহের মাঝামাঝি পরিবারে ঝগড়া হতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিবাদ সামনে আসতে পারে, তবে বাইরে থেকে কিছু আয় হতে পারে। সপ্তাহের শেষ দিনে ভ্রমণ হবে। বন্ধুদের সহযোগিতায় কোনও আটকে থাকা কাজ শেষ হতে পারে। অফিসে সহকর্মীর সমর্থনও থাকবে।

Advertisement

কর্কট রাশি: কর্কট রাশির জন্য সপ্তাহের শুরুটা দুর্বল। অনেক খরচ হবে, তবে আপনি খুশি হবেন। তার সুখের জন্য অর্থ ব্যয় করবে। আপনি এটা অনেক উপভোগ করবেন. সপ্তাহের মধ্যভাগে আপনার স্বভাবের কিছু পরিবর্তন আসবে। কারো সাথে সরাসরি বা খারাপ কথা বলা এড়িয়ে চলুন এবং আপনার স্বাস্থ্যের যত্ন নিন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। পারিবারিক জীবনে চাপ কমবে। ব্যবসায় অগ্রগতি হবে। সপ্তাহের শেষ দিনগুলিতে আর্থিক লাভ হবে। বাড়ির চাহিদার দিকে নজর দেবেন। চাকরিতে সাফল্য পাবেন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকরা সপ্তাহের শুরুতে খুব খুশি হবেন কারণ আপনার আয় খুব ভাল হবে। আয়ের একাধিক উৎস থেকে অর্থ আপনার কাছে আসবে, যা আপনাকে সমস্ত গুরুত্বপূর্ণ কাজ করতে সাহায্য করবে। প্রেম জীবনের জন্য এটি একটি খুব রোমান্টিক সপ্তাহ হতে চলেছে। তুমি কখনও এমন ভালবাসা অনুভব করোনি। সপ্তাহের মাঝামাঝি খরচ বাড়বে। স্বাস্থ্যের অবনতি হতে পারে। কিছু আঘাত হতে পারে। সপ্তাহের শেষ দিনগুলিতে স্বাস্থ্যের উন্নতি হবে। চাকরি ও ব্যবসায় লাভ হবে। আপনি আপনার সংসার জীবনও সামলাবেন। জীবনসঙ্গীর দিক থেকে কিছু সমস্যা হতে পারে, তবে আপনি সেগুলি সমাধান করবেন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহের শুরুতে কেরিয়ার সামলানোর ভাল সুযোগ রয়েছে। চাকরিতে কারও সঙ্গে অযথা কথা বলা থেকে বিরত থাকুন, না হলে সমস্যা হবে। আপনার পারিবারিক জীবন সুখী হবে। পরিবারের সদস্যদের মধ্যেও ভালবাসা দেখা যাবে। সপ্তাহের মধ্যভাগে ভাল আয় হবে। বন্ধুদের সমর্থন থাকবে। ইচ্ছা পূরণের কারণে মনে সুখের অনুভূতি থাকবে। প্রেম জীবনে কিছুটা উত্তেজনা থাকবে। সপ্তাহের শেষ দিনগুলিতে সম্পূর্ণভাবে ব্যয় হবে। সপ্তাহান্তে কেনাকাটা উপভোগ করবেন। ব্যবসার জন্য কঠোর পরিশ্রমের সময় থাকবে।

তুলা রাশি: তুলা রাশির জাতকরা সপ্তাহের শুরুতে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। বন্ধ কাজ করা হবে। চাকরিতে বদলি হতে পারে। দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা থাকবে। সুন্দর হিল স্টেশনে বেড়াতে যেতে পারেন। ভাইদের ভালবাসা পাবেন। বোনদের প্রতি স্নেহ থাকবে। সপ্তাহের মাঝামাঝি অফিসে কারও সঙ্গে ঝগড়া হতে পারে, তাই সতর্ক থাকুন। সপ্তাহের শেষ দিনে আয় বাড়বে। মানসিক চাপ হ্রাস পাবে, তবে প্রেমের জীবনে কিছু চ্যালেঞ্জ থাকবে। ব্যবসায় অগ্রগতি হবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের জন্য সপ্তাহের শুরুটা দুর্বল। কোনও গোপন খরচের কারণে মানসিক উত্তেজনা থাকবে। আপনি এটি লুকানোর জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। এতে মনে বিভ্রান্তি তৈরি হবে। সপ্তাহের মধ্যভাগে স্বাস্থ্যের অবনতি হতে পারে। পিতার সাথে তর্ক হতে পারে। দীর্ঘ ভ্রমণ হতে পারে। ভাইদের সাথে কোনও বিষয় নিয়ে ঝগড়া হতে পারে, তা সামলানোর চেষ্টা করুন। সপ্তাহের শেষ দিনগুলো ভাল যাবে। চাকরি ও ব্যবসায় সামঞ্জস্য থাকবে। পরিবারকে সময় দেবেন।

ধনু রাশি: ধনু রাশির জাতক জাতিকারা সপ্তাহের শুরুতে তাxদের ব্যবসায় প্রচুর পরিশ্রম করবেন, আপনি এর সুফল পাবেন এবং ব্যবসায় উন্নতি দেখা যাবে। নতুন কিছু মানুষের সাথে যোগাযোগ হবে, তারা উপকৃত হবে। পারিবারিক জীবনের জন্যও এটি একটি রোমান্টিক সময় হবে। আপনি আপনার জীবন সঙ্গীর সাথে একটি দীর্ঘ ছুটির পরিকল্পনা করতে পারেন। সপ্তাহের মধ্যভাগে স্বাস্থ্যের অবনতি হতে পারে। ব্লাড প্রেশারের সমস্যা বা কোনও আঘাত হতে পারে। সপ্তাহের শেষ দিনে স্বস্তি দেবে। হঠাৎ সৌভাগ্য বৃদ্ধি পাবে এবং আটকে থাকা অর্থ ফিরে আসবে। চাকরিতে পরিবর্তন হতে পারে। ব্যবসায় সাফল্য আসবে।

মকর রাশি: মকর রাশির জাতকদের জন্য সপ্তাহের শুরুটা দুর্বল। ব্যয় দ্রুত বৃদ্ধি পাবে। কিছু প্রতিপক্ষ আপনাকে বিরক্ত করতে পারে। সপ্তাহের মাঝামাঝি কোনও নারীর ব্যাপারে মানসিক উত্তেজনা বাড়বে। এটি আপনার গার্হস্থ্য জীবনকে প্রভাবিত করতে পারে, তবে আপনি পরিস্থিতি সামলাতে সক্ষম হবেন এবং সবকিছু স্বাভাবিক হয়ে যাবে। ব্যবসায় একটু সতর্ক থাকুন, কোনও বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। সপ্তাহের শেষ দিনগুলিতেও আপনার স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসা ভাল হবে। চাকরিতে আশানুরূপ ফল না পেলে কিছুটা হতাশা থাকবেন।

Advertisement

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা সপ্তাহের শুরুতে খুব রোমান্টিক বোধ করবেন। প্রেম জীবনের জন্য একটি সুবর্ণ সময় হবে। আপনি আপনার প্রেমিকের সাথে জীবনের সুন্দর মুহূর্তগুলি পুরোপুরি উপভোগ করবেন। আপনি তাদের সাথে দীর্ঘ ভ্রমণে যেতে পারেন, ছুটির পরিকল্পনা করতে পারেন। আয়ের উচ্ছ্বাস থাকলে মনে সুখ থাকবে। সপ্তাহের মাঝামাঝি কিছু চ্যালেঞ্জ দেখা দেবে। চাকরিতে কারও সঙ্গে তর্ক হতে পারে। ব্যয় ত্বরান্বিত হতে পারে। স্বাস্থ্যের অবনতি হতে পারে। সপ্তাহের শেষ দিনে ব্যবসা ও চাকরিতে অগ্রগতি হবে। গৃহজীবনে সুখ শান্তি থাকবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।

মীন রাশি: মীন রাশির জাতকরা সপ্তাহের শুরুতে তাদের পরিবারের সদস্যদের সাথে খুব খুশি থাকবেন। আত্মীয়স্বজনের ভালোবাসা পাবেন। বাড়িতে কোনো অনুষ্ঠান হতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে ভালবাসা থাকবে। সপ্তাহের মধ্যভাগে সন্তানদের নিয়ে চিন্তিত থাকবেন। প্রেম জীবনে চাপের সময় থাকবে। ঝগড়ার সম্ভাবনা থাকতে পারে। সপ্তাহের শেষ দিনগুলিতে আপনার স্বাস্থ্যের যত্ন নিন। ব্যয় বৃদ্ধি পাবে। চাকরিতে সাফল্য পাবেন।

Advertisement