scorecardresearch
 

Weekly Horocope in Bengali: নতুন বছরের প্রথম সপ্তাহ কেমন কাটবে সকলের? জানুন সাপ্তাহিক রাশিফল

Weekly Rashifal in Bengali for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার এই সপ্তাহ? জানুন সাপ্তাহিক রাশিফল।

Advertisement
সাপ্তাহিক রাশিফল সাপ্তাহিক রাশিফল

Weekly Rashifal 2nd January to 8th January 2023: নভেম্বরের শেষ সপ্তাহে শুরু হতে চলেছে। এই সপ্তাহটি ২৮ নভেম্বর থেকে ০৪ ডিসেম্বর পর্যন্ত হবে। এই সপ্তাহে, অনেক রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে চলেছে এবং কিছু রাশির জাতককে ক্ষতির সম্মুখীন হতে পারে। আসুন জেনে নেওয়া যাক, আপনার রাশিচক্রের জন্য নতুন সপ্তাহটি কেমন কাটবে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
মেষ রাশির জাতকদের এই সপ্তাহে তাদের কথাবার্তা এবং আচরণের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ রাখতে হবে। যদিও সপ্তাহ জুড়ে ভাগ্য আপনার সঙ্গে থাকবে, তবে নিজের কঠোর পরিশ্রম এবং চেষ্টা করে যেতে হবে। সপ্তাহের প্রথমার্ধে, কর্মজীবন- ব্যবসার ক্ষেত্রে আপনাকে দীর্ঘ বা স্বল্প দূরত্বে ভ্রমণ করতে হতে পারে। ভ্রমণ আনন্দদায়ক হবে এবং নতুন পরিচিতি বৃদ্ধি পাবে। এই সময়ে, আপনি বাড়িতে এবং সর্বত্র আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। যার সাহায্যে আপনি আপনার পরিকল্পিত কাজ সময় মতো করতে পারবেন। ব্যবসার দিক থেকে সপ্তাহের দ্বিতীয়ার্ধটি খুবই শুভ। কোথাও থেকে বড় আর্থিক সুবিধা পেতে পারেন। আরাম- আয়েশ সংক্রান্ত বিষয়ে অতিরিক্ত ব্যয় থাকবে। অবিবাহিতদের জীবনে প্রিয় মানুষের প্রবেশ ঘটতে পারে। যে প্রেমের সম্পর্ক চলছে তা আরও তীব্র হবে। প্রেমের সঙ্গীর সঙ্গে সুখে সময় কাটানোর অনেক সুযোগ আসবে। দাম্পত্য জীবন সুখের হবে। ছোটখাটো সমস্যা বাদ দিলে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ রাশির জাতকদের এই সপ্তাহে কোনও কাজে তাড়াহুড়া বা অবহেলা এড়িয়ে চলা উচিত। অন্যথা বড় আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন, তবে অ্যাকাউন্টগুলি পরিষ্কার করে এগিয়ে যান এবং অন্যকে অন্ধভাবে বিশ্বাস করা এড়িয়ে চলুন। কর্মরত ব্যক্তিদের কর্মক্ষেত্রে যারা প্রায়ই আপনার কাজে বাধা দেওয়ার চেষ্টা করেন, তাদের সঙ্গে খুব সতর্ক থাকতে হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনাকে ছোট ছোট কাজের জন্য বেশি দৌড়াতে হতে পারে। এই সপ্তাহে, বাড়িতে এবং বাইরে আত্মীয়দের কাছ থেকে কাঙ্খিত সমর্থন না পাওয়ার কারণে, মন কিছুটা বিচলিত হবে। যদিও এই পরিস্থিতি বেশি দিন স্থায়ী হবে না এবং সপ্তাহের দ্বিতীয়ার্ধে পরিস্থিতি দেখা যাবে। সঠিক কিন্তু আপনার জন্য অনুকূল। শিক্ষার্থীরা এই সপ্তাহে পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে। যা, প্রেমের সম্পর্ক হোক বা পারিবারিক ব্যাপার, রাগান্বিত হয়ে বা আবেগের বশে এর সঙ্গে সম্পর্কিত কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। অন্যথা পরে অনুতপ্ত হতে পারেন। সুখী দাম্পত্য জীবনের জন্য, আপনার ব্যস্ত সময়সূচী থেকে কিছু সময় বের করুন আপনার জীবনসঙ্গীর জন্য। সঠিক খাদ্যাভ্যাস রাখুন।
 
* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

Advertisement

মিথুন রাশির জাতকদের জন্য সপ্তাহের প্রথমার্ধ মিশ্র হবে। আপনি যদি কোনও প্রকল্প পাস হওয়ার জন্য বা কোনও পরিকল্পনা বাস্তবায়নের জন্য অপেক্ষা করে থাকেন, তবে আপনাকে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। এই সময়, কর্মক্ষেত্রে হঠাৎ কাজের অতিরিক্ত বোঝা হতে পারে। যার জন্য প্রয়োজন অতিরিক্ত পরিশ্রম হবে। যে কোনও কাজ সম্পূর্ণ করতে আপনার সেরা বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন। প্রথমার্ধের তুলনায় সপ্তাহের দ্বিতীয়ার্ধটি শুভ ও সুফল বয়ে আনতে চলেছে। এই সময়ে আপনি আপনার কেরিয়ার-ব্যবসা সম্পর্কিত কিছু বড় অর্জন পেতে পারেন। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। রাজনৈতিক কাজে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। কাঙ্খিত পদোন্নতি ও বদলির ইচ্ছাপূরণ হতে পারে। এই সপ্তাহে, যত্ন সহকারে প্রেমের বিষয়ে এক ধাপ এগিয়ে যান এবং তাড়াহুড়ো বা আবেগের বশে কোনও পদক্ষেপ এড়িয়ে যেতে হবে। অন্যথায় আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। সুখী দাম্পত্য জীবনের জন্য, আপনার স্ত্রীয়ের উপর অকারণে রাগ করা এড়িয়ে চলুন এবং তার অনুভূতিকে সম্মান করুন। ভুল করেও মতভেদকে মতবিরোধে পরিণত হতে দেবেন না।   

* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22) 

কর্কটের এই সপ্তাহে কোনও ধরনের অসাবধানতা এড়াতে হবে। অন্যথায় তৈরি জিনিস নষ্ট হয়ে যেতে পারে। পরিকল্পিত কাজ সময় মতো সম্পন্ন করার জন্য আপনাকে আরও কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা করতে হবে। সপ্তাহের শুরুতে হঠাৎ করে কোনও বড় খরচ আসতে পারে। যার কারণে আপনার বাজেট এলোমেলো হয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে মানুষের ছোট ছোট জিনিসকে গুরুত্ব দেওয়া থেকে বিরত থাকুন। কর্মজীবী মহিলারা কাজ এবং বাড়ির ভারসাম্য বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ীদের এই সপ্তাহে বড় উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। প্রতিযোগীর কাছে থেকে কঠিন চ্যালেঞ্জ পেতে পারেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে কর্মজীবন- ব্যবসায় ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনও জমি বা বিল্ডিং কেনাবেচা করার কথা ভাবছেন, তবে আপনাকে এটি সম্পর্কে অনেক চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিতে হবে। প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে। আপনার প্রেমের সঙ্গী জীবনের কঠিন সময়ে আপনার সমর্থন হয়ে উঠবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে মন চিন্তিত থাকতে পারে।

* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

এই সপ্তাহে, সিংহ রাশির খুব সাবধানে ব্যয় করা উচিত। নয় আর্থিক সংকটের সম্মুখীন হতে হবে। সামাজিক ও রাজনৈতিক ব্যস্ততা বৃদ্ধি পাবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সপ্তাহের শেষে কোনও বড় পদ বা গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। ক্ষমতা ও শাসন সংক্রান্ত কাজে কাঙ্খিত সাফল্য পাবেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, আপনাকে হঠাৎ দীর্ঘ বা ছোট ভ্রমণে যেতে হতে পারে। যাত্রা সুখকর এবং উপকারী প্রমাণিত হবে। ভ্রমণের সময় নতুন যোগাযোগ হবে। যার সাহায্যে আপনি ভবিষ্যতে লাভের স্কিমগুলিতে যোগদানের সুযোগ পাবেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে কোনও বিষয়ে পরিবারের সদস্যদের সঙ্গে বিতর্ক হতে পারে। প্রেমের সম্পর্ককে মধুর রাখতে সঙ্গীর অনুভূতিকে উপেক্ষা করা এড়িয়ে চলুন। দাম্পত্য জীবন সুখের হবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

Advertisement

* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কন্যার জাতকদের এই সপ্তাহে স্বাস্থ্য, সম্পর্ক এবং জিনিসপত্রের অনেক যত্ন নিতে হবে। যদি আপনি এটি করতে ব্যর্থ হোন, তাহলে আপনাকে সব ধরনের সমস্যায় পড়তে হতে পারে। কোনও বিষয়ে আত্মীয়-স্বজনের সঙ্গে মত পার্থক্য হলে তা, বিন্দুমাত্র মতভেদ না হয়ে বিবাদের পরিবর্তে আলোচনার মাধ্যমে সমাধানের চেষ্টা করুন। সপ্তাহের শুরু থেকে পারিবারিক বিবাদ এবং হঠাৎ জিনিসের অবনতির কারণে মন অস্থির থাকবে। আপনি যদি ব্যবসার সঙ্গে যুক্ত হোন, তবে অর্থ লেনদেনের সময় খুব সতর্ক থাকুন এবং কোনও ঝুঁকিপূর্ণ পরিকল্পনা বা জিনিসে অর্থ বিনিয়োগ করা এড়িয়ে চলুন। কন্যার জাতকদের সাবধানে যানবাহন চালাতে হবে, অন্যথা আঘাতের সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে আপনার খাদ্যাভ্যাস ও রুটিন ঠিক রাখুন, না হলে আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। এই সপ্তাহে মায়ের স্বাস্থ্য নিয়েও আপনার মন চিন্তিত থাকবে। অন্যের দ্বারা বিভ্রান্ত হয়ে আপনার প্রেমের সম্পর্ক ভাঙতে দেবেন না এবং একসঙ্গে বসে ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলুন। দাম্পত্য জীবন সুখের হবে।

* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

এই সপ্তাহে তুলা রাশির গৃহ-পরিবার বা কর্মক্ষেত্র সম্পর্কিত যে কোনও বিষয়ে চিন্তিত থাকবে। আয়ের তুলনায় ব্যয়, আপনার উদ্বেগের একটি প্রধান কারণ হবে। সপ্তাহের শুরুতে, অল্প সময়ের মধ্যে একটি বড় কাজ সম্পন্ন করার জন্য চাকরিজীবীদের সামনে চ্যালেঞ্জ হতে পারে। সীমাহীন লক্ষ্য অর্জনের জন্য আপনাকে আরও প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রম করতে হবে। এই সময়ে আপনার অহং ত্যাগ করা উচিত এবং আপনি যাদের কম পছন্দ করেন, তাদের কাছ থেকে সাহায্য নিতে পারেন। ব্যবসায়ীরা বাজারে আটকে থাকা টাকা তুলতে কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, তাড়াহুড়ো বা বিভ্রান্তিতে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন, অন্যথা আপনাকে পরে সমস্যায় পড়তে হতে পারে। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তবে তা করার আগে আপনার শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিতে ভুলবেন না। এই সপ্তাহে প্রেমের সম্পর্কে কিছু সমস্যা হতে পারে। সঙ্গীর সঙ্গে যোগাযোগের অভাবে মন অস্থির থাকবে। দাম্পত্য জীবন সুখী রাখতে, মত পার্থক্যকে মতভেদে পরিণত হতে দেবেন না।

* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

এই সপ্তাহে ভাগ্যের চেয়ে কর্মফলকে বেশি বিশ্বাস করতে হবে। আপনি যত বেশি পরিশ্রম করবেন, তত বেশি ভাল ফল পাবেন। জীবনে কোনও ধরণের শর্টকাট নেওয়া এড়ানো উচিত। কোনও ঝুঁকিপূর্ণ স্কিম বা স্টক মার্কেট ইত্যাদিতে অর্থ বিনিয়োগ করা এড়িয়ে চলুন। অন্যথা আপনাকে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হবে। সপ্তাহের মাঝামাঝি পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। যার কারণে আপনার মনটা একটু খারাপ থাকবে। তবে সপ্তাহের শেষের দিকে একজন ঊর্ধ্বতনের সহায়তায় ওই সদস্যের সঙ্গে যে ভুল বোঝাবুঝি হয়েছে, তা দূর হবে। সপ্তাহের প্রথমার্ধের তুলনায় দ্বিতীয়ার্ধটি শুভ ও সৌভাগ্য বয়ে আনতে চলেছে। আপনি ক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়র উভয়ের পূর্ণ সমর্থন পাবেন। সিনিয়রদের আপনার কাজের প্রশংসা করতে দেখা যাবে। বাজারের উচ্ছ্বাসের সুযোগ নিতে পারবেন ব্যবসায়ীরা। এই সময়ে, বাড়িতে প্রিয় সদস্যের আগমনের কারণে, আনন্দের পরিবেশ তৈরি হবে। তিক্ত-মিষ্টি বিবাদের সঙ্গে প্রেমের সঙ্গীর সম্পর্ক মধুর থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে।

* ধনু / SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

দীর্ঘস্থায়ী রোগ উপেক্ষা করবেন না, অন্যথা আপনি কেবল শারীরিক কষ্টই পাবেন না, আপনার কাজও প্রভাবিত হতে পারে। জমি-বাড়ি সংক্রান্ত কোনও বিরোধ আদালতে চললে, তা দীর্ঘায়িত না করে সম্ভব হলে আলোচনার মাধ্যমে শেষ করার চেষ্টা করুন। ব্যবসার দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি আপনার জন্য খুব শুভ প্রমাণিত হবে। সপ্তাহের শেষে, আপনি ব্যবসার সঙ্গে সম্পর্কিত একটি বড় চুক্তি করতে পারেন। বাজারে আপনার বিশ্বাসযোগ্যতা বাড়বে এবং আপনি কাঙ্খিত মুনাফা পেতে সক্ষম হবেন। সন্তানের সঙ্গে সম্পর্কিত কোনও বড় উদ্বেগ চলে গেলে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। প্রেমের সম্পর্ক নিবিড় হবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। জীবনসঙ্গীর সঙ্গে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ সম্ভব।

Advertisement

* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর রাশি এই সপ্তাহে তাদের কাজে কাঙ্খিত সাফল্য পেতে অধ্যবসায় এবং সময় মতো কাজ করতে হবে। আপনি যদি আপনার কাজে একটু অসাবধান হোন বা গুরুত্বপূর্ণ বিষয়গুলিকে উপেক্ষা করেন, তাহলে এর জন্য আপনাকে অনেক ঝামেলা পোহাতে হতে পারে। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে কোনও ভুল করা এড়িয়ে চলা উচিত। অন্যথা তাদের বসের ক্রোধের শিকার হতে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে, আপনার কর্মজীবন বা ব্যবসার জন্য আপনাকে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। যাত্রার সময় আপনার স্বাস্থ্য এবং লাগেজ উভয়েরই যত্ন নিন এবং যে কোনও কাগজে স্বাক্ষর করার সময় এটি পুঙ্খানুপুঙ্খভাবে পড়তে ভুলবেন না। সপ্তাহের দ্বিতীয়ার্ধে হঠাৎ করে কিছু বড় খরচ সামনে আসতে পারে। যার কারণে আপনার বাজেট একটু গোলমাল হয়ে যেতে পারে। এই সময় কর্মজীবী মহিলাদের জন্য অসুবিধায় পূর্ণ হতে পারে। বাড়ি এবং অফিসের মধ্যে ভারসাম্য বজায় রাখতে তারা কিছু সমস্যার সম্মুখীন হতে পারে। প্রেমের সম্পর্ক ভলো রাখতে সঙ্গীর অনুভূতিকে অবহেলা করবেন না। সুখী দাম্পত্য জীবনের জন্য আপনার স্ত্রীয়ের প্রতি বিশ্বস্ত থাকুন।

* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কুম্ভ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি মিশ্র হবে। সপ্তাহের শুরুতে আপনাকে সংঘর্ষের পরিস্থিতির সম্মুখীন হতে হবে। আপনার পৈতৃক সম্পত্তি পেতে বা জমি- বাড়ি সংক্রান্ত বিরোধ নিষ্পত্তির জন্য আদালতেও যেতে হতে পারে। কর্মজীবীরা চাপের মধ্যে থাকবে এবং বিরোধীরা সক্রিয় থাকবে। এই সমস্ত কঠিন পরিস্থিতিতে, ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের কাছ থেকে সহযোগিতা আপনাকে শক্তি এবং শান্তি দেবে। সপ্তাহের প্রথমার্ধের তুলনায়, দ্বিতীয়ার্ধে কিছুটা স্বস্তি আসবে এবং এই সময়ে কোনও প্রভাবশালী ব্যক্তির সহায়তায় আপনার আটকে থাকা কাজগুলি শেষ হতে দেখা যাবে। ব্যবসা- চাকরি ইত্যাদিতে আপনার অর্থনৈতিক দিক শক্তিশালী হতে দেখা যাবে। চাকরিজীবীরা আয়ের অতিরিক্ত উৎস হয়ে উঠবেন, অন্যদিকে ব্যবসায় সামান্য লাভ হবে। পরীক্ষা- প্রতিযোগীতার প্রস্তুতিতে নিয়োজিত ব্যক্তিরা কঠোর পরিশ্রম করলেই কাঙ্খিত ফলাফল পাবেন। প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে। বিবাহিত জীবন সুখী করতে, আপনার স্ত্রীর জন্য কিছু সময় বের করুন। 

* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

মীন রাশির জাতকদের এই সপ্তাহে অলসতা এবং অহংকার উভয়ই এড়িয়ে চলতে হবে। আপনি যদি আপনার কাজে কাঙ্খিত সাফল্য পেতে চান, তবে স্বপ্ন না দেখে মাটিতে কঠোর পরিশ্রম করুন। মনে রাখবেন কেরিয়ার এবং ব্যবসায় আপনার পক্ষ থেকে কোনও অসাবধানতা কাজটি নষ্ট করতে পারে। আপনার প্রকল্পটি সময় মতো সম্পূর্ণ করতে একসঙ্গে কাজ করুন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার পরিকল্পিত পরিকল্পনায় কিছু অগ্রগতি হবে, কিন্তু হঠাৎ কোনও বাধা আপনার সমস্যার বড় কারণ হয়ে দাঁড়াবে। যা কাটিয়ে উঠতে আপনাকে অতিরিক্ত প্রচেষ্টা করতে হবে। পরীক্ষা- প্রতিযোগীতার প্রস্তুতিতে নিয়োজিত শিক্ষার্থীদের কাঙ্ক্ষিত সাফল্য পেতে আরও কঠোর পরিশ্রম করতে হবে। এই সপ্তাহে মীন রাশির মহিলাদের মন ধর্ম সংক্রান্ত কাজে খুব বেশি ব্যস্ত থাকবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে যেকোনো ধরনের তাড়াহুড়ো আপনাকে সমস্যায় ফেলতে পারে। দাম্পত্য জীবন সুখী হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement