scorecardresearch
 

Weekly Horoscope in Bengali: নতুন সপ্তাহ কেমন কাটবে? জানুন সাপ্তাহিক রাশিফল

Weekly Rashifal in Bengali for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার এই সপ্তাহ? জানুন সাপ্তাহিক রাশিফল।

Advertisement
সাপ্তাহিক রাশিফল  সাপ্তাহিক রাশিফল

Weekly Rashifal 23rd January to 29th January 2023: জানুয়ারির চতুর্থ সপ্তাহ শুরু হবে। এই সপ্তাহটি ২৩ থেকে ২৯ জানুয়ারি পর্যন্ত। এই সপ্তাহে, অনেক রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে চলেছে এবং কিছু রাশির জাতককে ক্ষতির সম্মুখীন হতে পারে। আসুন জেনে নেওয়া যাক, আপনার রাশিচক্রের জন্য নতুন সপ্তাহটি কেমন কাটবে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 

আপনি হঠাৎ অর্থ লাভ করবেন, তবে এই অর্থ খুব অল্প সময়ের জন্য প্রাপ্ত হবে। তাই বিশেষ করে যারা কোনও বেআইনি কাজের সঙ্গে জড়িত, তাদের যে কোনও ধরনের ঝুঁকি নেওয়ার আগে হাজারবার ভাবতে হবে। অন্যথা আপনার অর্থ ক্ষতি হতে পারে।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনি যদি আপনার বাড়ির আর্থিক অবস্থার উন্নতির জন্য ঋণের জন্য আবেদন করে থাকেন, তবে এই সপ্তাহে এটি সম্পর্কে কিছু ভাল খবর পাবেন। এই সময়ে, প্রচেষ্টা করার সময় যতটা সম্ভব আপনার অর্থ সঞ্চয় করার বিষয়ে আপনাকে ভাবনা চিন্তা করতে হবে। 

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই সপ্তাহে আপনার আর্থিক সিদ্ধান্তের উন্নতি হবে। অতীতের প্রতিটি ক্ষতি থেকে বেরিয়ে আসতে সাহায্য করা হবে। জিনিসগুলি আবার ট্র্যাকে ফিরে এসেছে বলে মনে হবে। পরিবারের সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে।  আপনি অনুভব করবেন যে কেবল বাড়ির লোকেরা আপনাকে বুঝতে সক্ষম নয়।

* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22) 

এই সপ্তাহে আপনার অর্থের ক্ষতি হতে পারে। লেনদেন সংক্রান্ত বিষয়ে যতটা সম্ভব নিজেকে সজাগ রাখুন। কারণ শুধুমাত্র এটি করার মাধ্যমে আপনি অনেক প্রতিকূল পরিস্থিতিকে আপনার পক্ষে পরিণত করতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রেও সতর্ক থাকতে হবে। বাড়ির কোনও সদস্যের অসুস্থতার জন্য অর্থ ব্যয় হতে পারে।

Advertisement

* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

অর্থনৈতিক দিক থেকে খুব ভাল কাটবে এই সপ্তাহ, কারণ এই সময়ে আপনি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করার সুবিধা এবং সুযোগ পেতে পারেন। সঠিক কৌশল ও এটি সম্পর্কে পরিকল্পনা করে শুধুমাত্র এটি ব্যবহার করার চেষ্টা করুন। যাতে ভবিষ্যতে আপনি যদি হঠাৎ আর্থিক সমস্যার সম্মুখীন হোন, তাহলে তার মোকাবেলা করতে প্রস্তুত থাকেন।

* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

এই সপ্তাহে আপনার ব্যয় অনেকাংশে বৃদ্ধি পেতে পারে। ফলস্বরূপ আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। বাড়িতে আনন্দের পরিবেশ এই সপ্তাহে আপনার উত্তেজনা হ্রাস করবে। প্রয়োজন হলে আপনিও এতে পূর্ণ অংশগ্রহণ করবেন এবং নিছক নীরব দর্শক হয়ে থাকবেন না।

* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

অনেক ইতিবাচক পরিবর্তন আপনাকে কর্মক্ষেত্রে এবং সামাজিক জীবনে অন্যদের সঙ্গে খোলামেলাভাবে যোগাযোগ করতে সাহায্য করবে। আপনার সাহস ও আত্মবিশ্বাস বাড়বে। প্রতিটি সিদ্ধান্ত নিতে নিজেকে সম্পূর্ণরূপে সক্ষম দেখতে পাবেন। অন্যের কথা শুনে কোনও বিনিয়োগ করলে আর্থিক ক্ষতি প্রায় নিশ্চিত।

* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

এই সপ্তাহে আপনার ভাল আর্থিক লাভ হবে, তবে লাভের পাশাপাশি মনও অনেক ধরণের বিনিয়োগের দিকে আকৃষ্ট হতে পারে। আপনাকে বিশেষভাবে নির্দেশ দেওয়া হচ্ছে যে কোনও ধরনের বিনিয়োগ করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন এবং অংশীদারি ব্যবসা এবং চতুর আর্থিক স্কিমগুলিতে বিনিয়োগ এড়িয়ে চলুন।

* ধনু / SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

চাকরিজীবীরা এই সপ্তাহে অফিসে তাদের পূর্বের পরিশ্রম অনুযায়ী অর্থ পাওয়ার থেকে ভাল সুবিধা পাবেন। যারা চাকরি খুঁজছেন, সম্ভাবনা রয়েছে যে এই সপ্তাহে আপনি ভাল বেতন সহ একটি ভাল সংস্থা থেকে ভাল অফার পাবেন।

* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

অর্থনৈতিক জীবনের দিক থেকে এই সপ্তাহটি চমৎকার হতে চলেছে। গাড়ি চালানোর সময় একটু বেশি সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। নয় গাড়ির ক্ষতির কারণে,  আপনার অর্থ ব্যয় হতে হবে। এমনও সম্ভাবনা তৈরি হচ্ছে যে, আপনি হঠাৎ আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে কিছু ভাল উপহার পেতে পারেন।

* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

অর্থনৈতিক ক্ষতি হতে পারে। কোনও সিদ্ধান্তে পৌঁছানোর আগে, বিশেষজ্ঞের পরামর্শ নিন। পরিবারের অনেক সদস্য হঠাৎ অসুস্থ হয়ে পড়তে পারেন। আপনাকে চাপ এবং উদ্বেগের মধ্যে পড়তে হতে পারে। শুরু থেকেই এই কথা মাথায় রেখে, বাড়িতে বেশি মশলাদার খাবার রান্না করা থেকে বিরত থাকুন।


* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

এই সপ্তাহে আপনি পৈতৃক সম্পত্তির ক্রয় বা বিক্রয় থেকে প্রচুর অর্থ পেতে সক্ষম হবেন। মনে রাখবেন যে প্রতিটি লাভজনক চুক্তি শেষ হওয়ার আগে, এটি অজানা লোকের সামনে রাখা বা তাদের সম্পর্কে বলা আপনার চুক্তিটি নষ্ট করতে পারে। তাই এখনই এমন কিছু করা থেকে বিরত থাকুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement