scorecardresearch
 

Weekly Horoscope in Bengali: চলতি সপ্তাহ কেমন কাটবে সকলের? জানুন সাপ্তাহিক রাশিফল

Weekly Rashifal in Bengali for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার এই সপ্তাহ? জানুন সাপ্তাহিক রাশিফল।

Advertisement
সাপ্তাহিক রাশিফল  সাপ্তাহিক রাশিফল

Weekly Rashifal 16 January to 22nd January 2023: জানুয়ারির তৃতীয় সপ্তাহ শুরু হয়েছে। এই সপ্তাহটি ১৬ থেকে ২২ জানুয়ারি পর্যন্ত। এই সপ্তাহে, অনেক রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে চলেছে এবং কিছু রাশির জাতককে ক্ষতির সম্মুখীন হতে পারে। আসুন জেনে নেওয়া যাক, আপনার রাশিচক্রের জন্য নতুন সপ্তাহটি কেমন কাটবে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
মেষের হঠাৎ অর্থ প্রাপ্তি। সম্মান পাবেন। সার্বিকভাবে স্বাস্থ্য ভাল থাকবে। ঋণ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থ দান করুন। আপনার শুভ রং বেগুনি এবং ভাগ্য শতাংশ ৭৫।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

স্বাস্থ্যের যত্ন নিন। জীবনে উত্তেজনা থাকতে পারে। কথা বলার উপর নিয়ন্ত্রণ রাখুন। কোনও ঝগড়া বা বিবাদে জড়ানো থেকে বিরত থাকুন। সময় মতো আপনার কাজ শেষ করুন। কলা দান করুন। আপনার শুভ রং নীল এবং ভাগ্য শতাংশ ৬০।

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

হঠাৎ অর্থ প্রাপ্তির যোগ। সম্পত্তিতে লাভবান হতে পারে। কোনও ভাল খবর পাওয়া যাবে। আপনি পরিবারের সদস্য, আত্মীয় বা বন্ধুদের সমর্থন পাবেন। খাদ্য সামগ্রী দান করুন। আপনার শুভ রং সবুজ এবং ভাগ্য শতাংশ ৭০।

* কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22) 

আয়ের উৎস বাড়তে পারে। হঠাৎ অর্থ প্রাপ্তি হবে। স্থবির কাজ থাকবে। খাবার ও পানীয়ের দিকে মনোযোগ দিন। অর্থ দান করুন সাধ্য মতো। আপনার শুভ রং লাল এবং ভাগ্য শতাংশ ৮০।

* সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

অর্থ ও লাভের যোগ রয়েছে। কেরিয়ারে বৃদ্ধি দূর হবে। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ দ্রুত শেষ হবে। খাদ্য সামগ্রী দান করুন। আপনার শুভ রং গোলাপী এবং ভাগ্য শতাংশ ৯০।

Advertisement

* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কন্যা রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে সমস্যা হতে পারে। পারিবারিক বিবাদ এড়িয়ে চলুন। ঘনিষ্ঠ সম্পর্কের যত্ন নিন। দাম্পত্য জীবনে সমস্যা হতে পারে। কলা দান করুন। আপনার শুভ রং হলুদ এবং ভাগ্য শতাংশ ৬০।

* তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

অর্থ লাভের যোগ। ঋণে আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে। সম্মান পাওয়ার যোগ। অর্থ দান করুন। আপনার শুভ রং আকাশী নীল এবং ভাগ্য শতাংশ ৭০।

* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

মামলায় বিজয়ী হবেন। কোর্ট-কাচারি বিষয় অনুকূলে থাকবে। কর্মজীবনে সাফল্য পাবেন। পদোন্নতি পাওয়া সম্ভব। বন্ধ কাজ শেষ হবে। খাদ্য সামগ্রী দান করুন। আপনার শুভ রং সাদা এবং ভাগ্য শতাংশ ৮০।

* ধনু / SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

পরিবারে শান্তির পরিবেশ থাকবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার কাজ প্রশংসিত হবে। স্থান পরিবর্তন হতে পারে। ঈশ্বরকে হলুদ ফুল অর্পণ করুন। আপনার শুভ রং হলুদ এবং ভাগ্য শতাংশ ৭৫।

* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর রাশির জাতকদের জন্য সময়টা একটু কঠিন হবে। তাড়াহুড়ো বাড়তে পারে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। কলা দান করুন। আপনার শুভ রং ফিরোজা এবং ভাগ্য শতাংশ ৬০।

* কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কুম্ভ রাশির জাতকদের কিছু বড় সমস্যার সমাধান হতে পারে এই সপ্তাহে। জনগণের আস্থা অর্জনে সফল হবেন। টাকা পাওয়ার সম্ভাবনা থাকবে। সম্মান বাড়বে। অর্থ দান করুন। আপনারও শুভ রং হলুদ এবং ভাগ্য শতাংশ ৭০।

* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

মীন রাশির জাতকরা কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। কর্মজীবনে লাভের সম্ভাবনা রয়েছে। ব্যস্ততা বাড়বে। খাদ্য দান করুন। আপনার শুভ রং লাল এবং ভাগ্য শতাংশ হল ৬৫।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement