scorecardresearch
 

June 1st Week Lucky Rashi: আজ থেকে আগামী ৭ দিন সব ক্ষেত্রে সাফল্য, দারুণ কাটবে ৭ রাশির

Weekly Lucky Zodiacs: আজ থেকে শুরু হওয়া নতুন সপ্তাহটি অনেক রাশির জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। ক্যালেন্ডার অনুসারে, ৩ জুন থেকে শুরু হওয়া নতুন সপ্তাহটি ৯ জুন পর্যন্ত চলবে। এই সপ্তাহে, কিছু রাশির জাতক শুভ যোগ এবং গ্রহ ও নক্ষত্রের পূর্ণ সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি সম্পর্কে।

Advertisement
জুনের প্রথম সপ্তাহে লাভবান ৭ রাশি জুনের প্রথম সপ্তাহে লাভবান ৭ রাশি

Saptahik Rashifal: মাসের প্রথম সপ্তাহ শুরু হল আজ ৩ জুন থেকে। নতুন সপ্তাহ নতুন আশা নিয়ে আসে। এই সপ্তাহে অনেক গ্রহের গোচর  এবং নক্ষত্র পরিবর্তন হতে চলেছে। শুরু হওয়া নতুন সপ্তাহটি অনেক রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই রাশির জাতকরা এই সপ্তাহে প্রতিটি ক্ষেত্রেই ভালো ফল পাবেন। জেনে নিন ৩ জুন থেকে শুরু হওয়া নতুন সপ্তাহে কোন রাশিরা ভাগ্যবান হবেন, কোন রাশির জাতকরা ভাগ্যের সমর্থন পাবেন। প্রেম, ব্যবসা, পেশা, পরিবার এই সপ্তাহে কারা এগিয়ে থাকবেন। সাপ্তাহিক রাশিফল ​​থেকে এই রাশিগুলি সম্পর্কে জেনে নিন।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি খুব ভালো যাবে। এই সপ্তাহে আপনি আপনার সমস্ত কাজে সফল হবেন। এই সপ্তাহে আপনি কিছু নতুন কাজও শুরু করতে পারেন। এই সপ্তাহে আপনি গ্রহ-নক্ষত্রের পূর্ণ সমর্থন পেতে চলেছেন। নতুন সপ্তাহটি সম্পূর্ণরূপে আপনার অনুকূলে যাচ্ছে। এই সপ্তাহে আপনার সমস্ত অসম্পূর্ণ কাজ শেষ হয়ে যাবে। আপনি আপনার পরিবারের সঙ্গে  কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে অনেক কাজে সাফল্য পেতে পারেন। অনেক নতুন মানুষের সঙ্গে  দেখা হতে পারে। 

বৃষ রাশি  (Taurus)
 বৃষ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি দারুণ হবে। এই সপ্তাহে আপনি মানুষের সমর্থন পাবেন। আগে করা বিনিয়োগ শীঘ্রই ফল দেবে। আপনি পরিবারের জন্য বড় সিদ্ধান্ত নিতে পারেন, লোকেরা আপনার কথা শুনবে। সপ্তাহান্ত আপনার জন্য চমৎকার হতে পারে। আপনি সম্পত্তি কিনতে বা বিক্রি করতে পারেন, এতে আপনি লাভ পাবেন। অভিভাবকদের সমর্থন সবসময় আপনার সঙ্গে থাকবে।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি ভালো যাবে। এই সপ্তাহে, আপনার সমস্ত পরিকল্পিত কাজ সম্পন্ন হবে, যা আপনি দীর্ঘদিন ধরে করতে চেয়েছিলেন। আপনি যদি ব্যবসা করেন তবে এটি আপনার জন্য একটি শুভ সময়। ভ্রমণের সম্ভাবনা আছে, ভ্রমণ আপনার জন্য উপকারী হবে। এই সপ্তাহে কাজের জন্য আপনার উপর কিছু বড় দায়িত্ব অর্পিত হতে পারে। বিয়ের বিষয়টি পরিবারের অনুমোদন হতে পারে।

Advertisement

কন্যা (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য নতুন সপ্তাহটি খুবই চমৎকার হতে চলেছে। আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার আয় অনেকটাই  বাড়বে। এছাড়াও অনেক নতুন উপার্জনের সুযোগ থাকবে। এই রাশির জাতকরা তর্ক-বিতর্ক থেকে মুক্তি পাবেন। লোকেরা আপনার আচরণে মুগ্ধ হবে।
নতুন  সপ্তাহটি আপনার জন্য শুধুমাত্র সুবিধা নিয়ে এসেছে। আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। আইনি বিষয়েও আপনার স্বস্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। 

তুলা রাশি (Libra)
 তুলা রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি সৌভাগ্যের হবে। এই সপ্তাহে আপনি উন্নতির সিঁড়ি বেয়ে উঠতে পারেন। আপনি যদি কোনো গবেষণা কাজের সঙ্গে  জড়িত থাকেন তাহলে এটি আপনার জন্য ভালো সময়। পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটানোর সুযোগ পাবেন। যেকোনো বড় সিদ্ধান্তে আপনি আপনার পরিবারের সমর্থন পাবেন।

মকর (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য সপ্তাহের শুরুটা খুব ভালো হবে। এই সপ্তাহে আপনি বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। কাজেও সাফল্য পাবেন। গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে আপনার আর্থিক অবস্থা আরও শক্তিশালী হবে। আপনি আপনার প্রতিপক্ষকেও জয় করতে সফল হবেন। এই সপ্তাহে মকর রাশির জাতক জাতিকারা তাদের পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। আপনার বাড়িতে অতিথি আসতে পারে। এই সপ্তাহে আপনি ভাগ্যবান হতে পারেন। এই রাশির জাতকরা স্থায়ী সম্পত্তির সুবিধাও পাবেন। আপনি অপ্রত্যাশিত অর্থ পেতে পারেন। আপনি আপনার সমস্ত পরিকল্পনা সম্পূর্ণ করতে সক্ষম হবেন।

মীন রাশি (Pisces)
 মীন রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি সৌভাগ্য বয়ে আনবে। এই সপ্তাহে আপনি কাজের জন্য দীর্ঘ দূরত্বের ভ্রমণে যেতে পারেন। পরিবার আপনার সমর্থনে থাকবে। ব্যবসায়ীরা কাঙ্খিত সুবিধা পাবেন। সম্মান বৃদ্ধি হবে। ক্ষমতাসীন সরকারের সংশ্লিষ্ট বিষয়ে কাঙ্খিত সাফল্য পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement