scorecardresearch
 

Weekly Lucky Zodiacs: ৩ রাশির বিশাল সুখ-উন্নতি, পুজোর সপ্তাহে সোনা ফলবে

অক্টোবরের দ্বিতীয় সপ্তাহ থেকেই শুরু হচ্ছে দুর্গাপুজো। এই সময় নানা শুভ যোগের প্রভাব থাকবে। আগামী সপ্তাহে ৩ রাশির ভাগ্য বদলাবে। জেনে নিন...

Advertisement
পরের সপ্তাহে ভাগ্য বদল। পরের সপ্তাহে ভাগ্য বদল।
হাইলাইটস
  • অক্টোবরের দ্বিতীয় সপ্তাহ থেকেই শুরু হচ্ছে দুর্গাপুজো।
  • এই সময় নানা শুভ যোগের প্রভাব থাকবে।
  • আগামী সপ্তাহে ৩ রাশির ভাগ্য বদলাবে।

অক্টোবরের দ্বিতীয় সপ্তাহ থেকেই শুরু হচ্ছে দুর্গাপুজো। এই সময় নানা শুভ যোগের প্রভাব থাকবে। আগামী সপ্তাহে ৩ রাশির ভাগ্য বদলাবে। জেনে নিন...

বৃশ্চিক রাশি (Scorpio): 

কপাল খুলবে বৃশ্চিক রাশির জাতকদের। কেরিয়ারে বড় সাফল্য পাবেন। পড়ুয়াদের জন্য ভাল সময়। শরীর আগের থেকে ভাল থাকবে। সব কাজে সাফল্য পাবেন। 

আরও পড়ুন

তুলা রাশি (Libra): 
ভাগ্যোদয় হবে তুলা রাশির জাতকদের। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। অর্থলাভের যোগ রয়েছে। 

সিংহ রাশি (Leo): 

সিংহ রাশির জাতকদের জন্য ভাল সময়। চাকরিতে উন্নতি হবে। ব্যবসায়ীরা লাভের মুখে দেখবেন। সব বাধা কেটে যাবে। ধনলাভের যোগ রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় কাটবে।

অন্য দিকে, জ্যোতিষ মতে, অক্টোবরে ২ বার চাল বদল করবে বুধ। ১০ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবে বুধ। তারপরে ২৯ অক্টোবর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এর ফলে লাভের মুখ দেখবেন তুলা, বৃষ এবং মিথুন রাশির জাতকরা। জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ২ ডিসেম্বর পর্যন্ত উত্তর ভাদ্রপদ নক্ষত্রে বিরাজ করবে রাহু। পরের বছর ১৬ মার্চ পর্যন্ত ওই নক্ষত্রেই থাকবে রাহু। যার প্রভাবে কপাল খুলবে মেষ, মকর এবং কুম্ভ রাশির জাতকদের।

Advertisement