scorecardresearch
 

Weekly Rashifal: নতুন সপ্তাহে ৫ রাশির ভাগ্যে লক্ষ্মীলাভ, ৩ রাশির খরচ-ঝামেলা বাড়বে

এই সপ্তাহে অর্থাৎ ১৮ সেপ্টেম্বর থেকে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত গ্রহের গতিবিধি এবং দেবী লক্ষ্মীর আশীর্বাদের কারণে কয়েকটি রাশির মানুষ ভাগ্যবান হবেন।

Advertisement
Saptahik Rashifal। সাপ্তাহিক রাশিফল। Saptahik Rashifal। সাপ্তাহিক রাশিফল।
হাইলাইটস
  • সোমবার থেকে শুরু নতুন সপ্তাহ।
  • নতুন সপ্তাহে ১২ রাশির রাশিফল।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। এই সপ্তাহে সূর্য নিজের রাশি পরিবর্তন করছে। সূর্য এখন কন্যা রাশিতে। সেখানে মঙ্গল এবং চন্দ্র রয়েছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। এই সপ্তাহে অর্থাৎ ১৮ সেপ্টেম্বর থেকে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত গ্রহের গতিবিধি এবং দেবী লক্ষ্মীর আশীর্বাদের কারণে কয়েকটি রাশির মানুষ ভাগ্যবান হবেন। কয়েকটি রাশির জাতক জাতিকারা কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। গ্রহের গতিবিধির উপর ভিত্তি করে সাপ্তাহিক রাশিফল ​​গণনা করা হয়। আসুন জেনে নিই আসন্ন সপ্তাহটি ১২টি রাশির জন্য কেমন যাবে। মেষ থেকে মীন রাশির সাপ্তাহিক রাশিফল পড়ুন--

মেষ- এই সময়টা আপনার শারীরিক ও মানসিক স্বাস্থ্যকে প্রাধান্য দেওয়ার দরকার। ব্যায়াম, ধ্যান এবং সুষম খাদ্যাভ্যাসের মতো স্বাস্থ্যকর অভ্যাসের দিকে মনোযোগ দিন। আপনার স্বাভাবিক জীবনীশক্তি বৃদ্ধি পাবে। আপনার পথে আসা যে কোনও চ্যালেঞ্জ কাটিয়ে উঠতে সক্ষম হবেন। আপনি আগের চেয়ে অনেক বেশি আত্মবিশ্বাসী বোধ করবেন । ভাগ্য আপনাকে পুরোপুরি সমর্থন করছে। আপনি আপনার লক্ষ্যগুলির প্রতি অনেক কঠোর পরিশ্রম করছেন।নিজের উপর বিশ্বাস রাখুন। নিয়তিকে বিশ্বাস করুন। আপনার সাফল্যের পথ আগের চেয়ে পরিষ্কার। তাই এগিয়ে যান।

বৃষ- এই রাশির রয়েছে ইতিবাচক শক্তি। আপনি যদি সম্পর্কের মধ্যে থাকেন তবে আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও গভীর হবে। একসঙ্গে কিছু পরিকল্পনা করুন। আপনি যদি একা থাকেন তবে আপনি নতুন কারও সাথে দেখা করতে পারেন যে আপনার মনকে প্রভাবিত করবে। মুহূর্ত উপভোগ করতে থাকবেন। আপনি কেরিয়ারের লক্ষ্যগুলির জন্য কঠোর পরিশ্রম করছেন। সেগুলি অর্জনের জন্য চেষ্টা করবেন আপনি। আপনার কঠোর পরিশ্রম ফল দেবে। আপনার কর্মজীবনে অগ্রগতি দেখতে পাবেন। আপনার প্রচেষ্টার জন্য স্বীকৃতি পেতে পারেন। একটি বড় প্রকল্প পেতে পারেন যা আপনাকে সাফল্যের দিকে নিয়ে যাবে। লক্ষ্যে মনোযোগী এবং প্রতিশ্রুতিবদ্ধ থাকবেন। কাউকে আপনাকে নিরুৎসাহিত করতে দেবেন না।

আরও পড়ুন

Advertisement

মিথুন-  আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। গৃহস্থালীর জিনিসপত্র কিনতে পারেন। মিউচুয়াল ফান্ড বা স্থায়ী আমানতে বিনিয়োগ করতে পারেন। শেয়ারে অর্থ ব্যয় করার জন্য শুভ সময় নয়। বাড়িতে অফিস সংক্রান্ত সমস্যা নিয়ে আলোচনা করবেন না। আপনার বন্ধু এবং পরিবারের সাথে ভাল মুহূর্ত কাটান। উদ্যমী থাকার জন্য ব্যায়াম বা যোগাসন করুন। এই রাশির জাতক-জাতিকাদের শ্বাসকষ্ট বা হাঁটুর ব্যথা হতে পারে।

কর্কট: বর্তমান প্রেমের সম্পর্ককে শক্তিশালী করার জন্য কিছু পদক্ষেপ নিতে পারেন। নেতৃত্বের দক্ষতা বাড়বে। কাজে এগিয়ে যান। আর্থিক পরিস্থিতি সম্পর্কে চিন্তা করার সময়। বুঝেশুনে ঝুঁকি নিন। বিনিয়োগ করলে আপনি সফল হবেন। নিজের উপর বিশ্বাস রাখুন, কাজ ভালো হবে।

সিংহ- এটা পরিবর্তনের সময়। জীবনে অনেক অপ্রত্যাশিত পরিস্থিতি দেখা দিতে পারে। সম্পর্কের বিষয়ে কথা বললে, কারো সঙ্গে আপনার বিরোধ থাকতে পারে। কৌশল এবং কূটনীতির সঙ্গে সমস্যার মোকাবিলা করুন। আপনি যদি কোনও সম্পর্কে থাকেন তবে আপনার সঙ্গীর সঙ্গে ছোটখাটো ভুল বোঝাবুঝি হতে পারে। তবে ধৈর্য ধরুন, সবকিছু সমাধান হয়ে যাবে। অবিবাহিত ব্যক্তিরা কিছু রোমান্টিক অভিজ্ঞতার সুযোগ পেতে পারেন। অর্থ সংক্রান্ত বিষয়গুলি এই সপ্তাহে আপনার অনুকূলে রয়েছে। অর্থ সঞ্চয় এবং নতুন জিনিসে বিনিয়োগ করার জন্য এটা ভাল সময়। আপনি বুদ্ধিমত্তার সঙ্গে যে সিদ্ধান্তগুলি নেন তা সর্বোচ্চ সুবিধা দেয়, তা নিশ্চিত করুন।

কন্যা- এই সপ্তাহে এই রাশির জাতক-জাতিকারা পেশাগত জীবনে নানা সুযোগ পাবেন। আপনার ক্রিয়াকলাপে সতর্কতা অবলম্বন করুন। কারণ আপনি আসন্ন পরিস্থিতিগুলি কীভাবে সামলাবেন তার উপর অনেক কিছুই নির্ভর করবে। সৎ হোন। আপনার অহংকে বাড়তে দেবেন না। স্বাস্থ্যের দিকে আরও বেশি নজর দিতে হবে। বিশ্রাম নিতে ভুলবেন না। ভাল ঘুম সুস্বাস্থ্যের জন্য দরকার। স্বাস্থ্যকর খাবার পাতে রাখুন। ইতিবাচক চিন্তা করুন।

তুলা- আপনার সময় শক্তি এবং উদ্দীপনায় পূর্ণ হতে চলেছে। আপনার আত্মবিশ্বাস এবং সৃজনশীলতার সদ্ব্যবহার করার জন্য এখনই সেরা সময়। আপনি যদি কোনও সম্পর্কে থাকেন তবে আপনি আপনার সঙ্গীর প্রতি আরও বেশি ভালবাসা এবং উদারতা অনুভব করবেন। এর মানে হল আপনি বিশেষ রান্না, প্রেমপত্র বা উপহার দিয়ে তাঁকে চমকে দিতে পারেন। অবিবাহিত লোকেরা তাঁদের সঙ্গী খুঁজে পেতে পারেন। আপনি বিশেষ কারও সঙ্গে দেখা করতে যেতে পারেন।

বৃশ্চিক- কর্মজীবনে নতুন সুযোগ খোঁজার জন্য এটি উপযুক্ত সময়। আপনি নতুন প্রকল্প চালু করতে পারেন। আপনার সৃজনশীল শক্তি এবং ক্যারিশমা আপনাকে আলাদা হতে সাহায্য করবে। কোনও গুরুত্বপূর্ণ প্রকল্পের নেতৃত্ব দিতে কুণ্ঠিচ হবেন না। চ্যালেঞ্জ গ্রহণ করুন। ভেবেচিন্তে ঝুঁকি নেওয়া আর্থিকভাবে ভাল হতে পারে। আপনার স্বপ্ন পূরণ করতে বিনিয়োগ করতে দ্বিধা করবেন না। আপনার মানসিক স্বাস্থ্যের যত্ন নিন।

ধনু- সুখী প্রেমের সম্পর্ক আপনাকে অনুপ্রাণিত করবে। নির্ধারিত প্রতিটি লক্ষ্য পূরণ করে অফিসে আপনার যোগ্যতা প্রমাণ করুন। আরও উপার্জন করতে অর্থের সঠিক ব্যবহার করুন। মানসিক চাপ ছাড়াও বড় কোনও অসুখ আপনাকে কষ্ট দেবে না। যাঁরা ইতিমধ্যে একটি সম্পর্কে আছে তাঁরা প্রতিটি মুহূর্ত অনুভব করুন। কোনও গুরুতর সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। সপ্তাহের শেষের আগে ছোটখাটো জটিলতার সমাধান করে ফেলুন বুদ্ধি দিয়ে।

মকর-  সুখী প্রেমের সম্পর্ক থাকবে। নির্ধারিত প্রতিটি লক্ষ্য পূরণ করে অফিসে আপনার যোগ্যতা প্রমাণ করুন। আরও উপার্জন করতে অর্থ ব্যবহার করুন। মানসিক চাপ থাকবে। বিভিন্ন ক্ষেত্রে বাধা আসতে পারে। সতর্ক হোন। নিজের বুদ্ধিমত্তা ব্যবহার করে সিদ্ধান্ত নিন।
 

কুম্ভ- অর্থের দিক থেকে আপনি এই সপ্তাহে ভাগ্যবান। বড় বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানে চিন্তা করুন। বকেয়া টাকা ফেরত পেতে পারেন। কাউকে আর্থিক সহায়তা প্রদান করতে পারেন। এই সপ্তাহে আপনি প্রিয় মানুষের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। আপনার খাদ্যাভ্যাসের যত্ন নিন।
 

Advertisement

মীন- অর্থনৈতিক দিক দুর্বল হতে পারে। মানসিক চাপ একটি বড় সমস্যা হবে। সপ্তাহের শুরুতে সিদ্ধান্ত নিন যে আপনি প্রতিদিন হালকা ব্যায়াম দিয়ে আপনার সকাল শুরু করবেন। যোগব্যায়াম বা ধ্যান আপনাকে অনুপ্রাণিত রাখবে। অফিসের চাপ বাড়িতে নিয়ে আসবেন না। পরিবর্তে পরিবারের সঙ্গে বেশি সময় কাটান। শাকসবজি, ফল ও জল সমৃদ্ধ স্বাস্থ্যকর খাবার খান। এছাড়াও আপনাকে ধূমপান এবং অ্যালকোহল থেকে দূরে থাকতে হবে। 

Advertisement