scorecardresearch
 

Durga Puja Week Love Rashifal: পুজোর সপ্তাহে রোম্যান্সে ভাসবে কর্কট-সহ ৫ রাশি, কেমন কাটবে আপনার?

Saptahik Love Rashifal, 7 to 13 October 2024 : অক্টোবরের এই সপ্তাহটি কর্কট এবং তুলা রাশি সহ ৫টি রাশির জন্য প্রেমের দিক থেকে সবচেয়ে দুর্দান্ত হতে চলেছে। শুক্র, প্রেমের সম্পর্ক এবং সৌন্দর্যের জন্য কাক গ্রহ, এই সপ্তাহে তার শক্তিশালী অবস্থানে রয়েছে এবং তার নিজস্ব রাশি তুলা রাশিতে গোচর করার সময় মালব্য রাজযোগ তৈরি করছে। মালব্য রাজযোগের প্রভাবের কারণে এই রাশির জাতকদের প্রেম জীবন সুখের হবে এবং তারা তাদের সঙ্গীর সঙ্গে চমৎকার সময় কাটাবেন। আসুন পুজোর সপ্তাহের প্রেমের রাশিফল ​​বিস্তারিতভাবে জানা যাক।

Advertisement
 মালব্য রাজযোগে প্রেমের জীবনে জোয়ার ৫ রাশির মালব্য রাজযোগে প্রেমের জীবনে জোয়ার ৫ রাশির

Weekly Love Horoscope : অক্টোবরের এই সপ্তাহে মালব্য রাজযোগ সবচেয়ে প্রভাবশালী হবে। শুক্র, প্রেম এবং সৌন্দর্যের কারক মালব্য রাজযোগ তৈরি করছে যখন তার নিজের রাশি তুলা রাশিতে গোচর করছে। যদিও মালব্য রাজযোগ আরাম এবং সুবিধা বাড়ায়, এটি আপনার প্রেমের জীবনেও রোমান্স এবং সুখ নিয়ে আসবে। দুর্গাপুজোর এই সপ্তাহে, মালব্য রাজযোগের প্রভাবে, কর্কট এবং তুলা সহ ৫টি রাশির লোকেরা প্রেমের সম্পর্কে সুখ উপভোগ করবে এবং তাদের প্রেমের জীবন বিকশিত হবে। আসুন জেনে নেওয়া যাক এই সপ্তাহের প্রেমের রাশিফল ​​বিস্তারিতভাবে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের প্রেমের জীবন এই সপ্তাহে সুখে ভরপুর হবে। মা ভগবতীর আশীর্বাদে আপনার বিবাহিত জীবনও রোমান্সে ভরপুর হবে। এই সপ্তাহে আপনি আপনার প্রেমের জীবনে সুখী হবেন এবং অতীতের ঝামেলা ভুলে ভবিষ্যতের কথা ভাববেন। আপনি আপনার জীবনে শান্তি অনুভব করবেন। সপ্তাহের শেষে, আপনি কিছু নিয়ে দুঃখ বোধ করতে পারেন এবং এই সময়ে আপনার অহং দ্বন্দ্ব এড়ানো উচিত। নইলে সুখ দুঃখে পরিণত হতে সময় লাগবে না।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য, প্রেমের সম্পর্কের মধ্যে পারস্পরিক ভালবাসা আরও দৃঢ় হবে এবং তারা বড়দের আশীর্বাদে জীবনে সুখ ও শান্তি অনুভব করবেন। এই সপ্তাহে আপনি একজন শক্তিশালী ব্যক্তিত্বের অধিকারী ব্যক্তির সাহায্য পাবেন এবং তার সহায়তায় আপনি আপনার প্রেমের জীবনে সুখী হবেন। সপ্তাহের শেষে সময় ধীরে ধীরে অনুকূল হয়ে উঠবে। আপনাকে এই সপ্তাহে প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কোনও নির্ণায়ক সিদ্ধান্ত নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকরা এই সপ্তাহের শুরুতে তাদের প্রেমের জীবন নিয়ে একটু বেশি চিন্তিত হতে পারে এবং তাদের মনও অস্থির থাকবে। যাইহোক, সপ্তাহের দ্বিতীয়ার্ধে, সময় অনুকূল হয়ে উঠবে এবং আপনি আপনার প্রেমের জীবনে শান্ত, একা সময় কাটানোর মত অনুভব করবেন। আপনি আপনার সঙ্গীর  সাহচর্যে স্বস্তি বোধ করবেন। সামগ্রিকভাবে, প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য মিশ্র হবে। ধৈর্য ধরুন এবং কোনো ধরনের বিবাদ এড়িয়ে চলুন।

Advertisement

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য, এই সপ্তাহটি আপনার প্রেম জীবনের জন্য একটি আনন্দদায়ক সপ্তাহ। সপ্তাহের শুরুতে, সবকিছু ঠিক থাকবে তবে আপনি কোনও না কোনও বিষয়ে দুঃখ বোধ করতে পারেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, সুখ ও সমৃদ্ধির শুভ সংযোগের ঘটনা ঘটবে এবং পারস্পরিক ভালবাসা আরও শক্তিশালী হবে এবং আপনি প্রেমের জীবনে সুখী হবেন। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সঙ্গে ধর্মীয় ভ্রমণে যাওয়ার কথা ভাবতে পারেন। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সঙ্গে  ভাল সময় কাটাবেন।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য, প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই সপ্তাহটি সাবধানে এগনোর। আপনি যদি এই সপ্তাহে ভারসাম্য বজায় রেখে আপনার জীবনে এগিয়ে যান তবে আপনি আরও সুখী হবেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, আপনি কারও  সহায়তায় জীবনে সুখ পাবেন এবং প্রেমের জীবনে পারস্পরিক ভালবাসা বৃদ্ধি পাবে। আপনাকে এই সপ্তাহে আপনার সম্পর্কের বিষয়ে একটু ইতিবাচক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি আপনার জিনিসগুলি নিজে পরিচালনা করেন তবে ভাল হবে। প্রেমে তৃতীয় পক্ষের হস্তক্ষেপ এড়িয়ে চলুন।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য, এই সপ্তাহটি প্রেমের সুখে পূর্ণ হবে এবং আপনি আপনার উন্নত ভবিষ্যতের জন্য কিছু দৃঢ় সিদ্ধান্ত নিতে পারেন। আপনি আপনার প্রেমের জীবনে একটি ইতিবাচক পর্যায়ে এগিয়ে যাবেন এবং আপনার জীবনে শান্তি বৃদ্ধি পাবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, চিন্তাশীল সিদ্ধান্ত আপনার জন্য শুভ ফল বয়ে আনতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার কথা ভাবা উচিত।

তুলা রাশি (Libra)
এই সপ্তাহে, তুলা রাশির জাতকদের প্রেমের জীবন উজ্জ্বল হবে এবং তাদের পারস্পরিক ভালবাসা আরও দৃঢ় হবে। এই সময়টা খুবই অনুকূল হবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, আপনার জীবনের তৃতীয় ব্যক্তির কারণে আপনার প্রেমের সম্পর্কগুলি তিক্ত হতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার যে কোনও ভুল বোঝাবুঝি একসঙ্গে  বসে সমাধান করার পরামর্শ দেওয়া হচ্ছে। তা না হলে আপনার প্রেমের সম্পর্কের মধ্যে পারস্পরিক দূরত্ব বাড়তে পারে।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি প্রেমের ক্ষেত্রে মিশ্র হবে এবং আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহটি আপনার প্রেমের সম্পর্কের জন্য ঝামেলার হতে পারে। কোনো নতুন শুরুর ব্যাপারে মন অস্থির থাকবে। সপ্তাহের শেষের দিকে, মাতৃভাবাপন্ন মহিলার কারণে পারস্পরিক উত্তেজনা বাড়তে পারে এবং আপনার মনও বিষণ্ণ থাকবে। এসব চিন্তা করে নতুন কিছু করার কথা ভাবা উচিত।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের এই সপ্তাহে প্রেমের সম্পর্কের ক্ষেত্রে বুদ্ধি দিয়ে এগোন উচিত। তবেই আপনার প্রেমের সম্পর্কের মাধুর্য বাড়বে এবং আপনি আপনার সঙ্গীর কাছাকাছি আসতে পারবেন। আপনার প্রেম জীবনে আনন্দদায়ক অভিজ্ঞতা হবে। এই সপ্তাহে আপনি আপনার প্রেমের সম্পর্কের বিষয়ে কিছু ভাল খবর পেতে পারেন। সপ্তাহের শেষে, আপনার মন কিছু বিষয়ে বিরক্ত হবে এবং আপনার প্রেমের জীবনে ঝামেলাও বাড়তে পারে।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য, এই সপ্তাহটি প্রেম জীবনের জন্য একটি সুখী সপ্তাহ এবং আপনার জীবনে সুখ ও সমৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শুরুতে পিতার সাহায্যে আপনি জীবনে সুখ পাবেন। সপ্তাহের শেষে, সময় অনুকূল হতে পারে এবং আপনি আপনার বাড়ির সাজসজ্জার জন্য কিছু কেনাকাটা করতে পারেন। আপনি এই সপ্তাহে আপনার সঙ্গীর সঙ্গে  নতুন এবং ভাল কিছু করার কথা ভাবতে পারেন।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি প্রেমের ক্ষেত্রে সমস্যায় পূর্ণ হবে। আপনার সঙ্গী  সময় দিতে না পারার কারণে আপনার প্রেমের সম্পর্কের মধ্যে কিছুটা দূরত্ব তৈরি হতে পারে এবং আপনি অস্বস্তি বোধ করবেন। সপ্তাহের শেষার্ধে আপনি মানসিকভাবে বিপর্যস্ত থাকবেন এবং আপনার প্রেমের জীবন সম্পর্কে আপনার অস্বস্তিও বৃদ্ধি পাবে। আপনি আপনার সঙ্গীকে সন্তুষ্ট করতে পারবেন না এবং এর কারণে আপনার দুজনের মধ্যে মারামারি হতে পারে।

মীন রাশি (Pisces)
এই সপ্তাহে, মীন রাশির লোকেরা প্রেমের সম্পর্কে শান্তিতে থাকবে এবং তাদের প্রেমের জীবনে সুখ ও সমৃদ্ধির শুভ সংযোগের ঘটনা ঘটবে। তবুও কোনো কিছু নিয়ে মন অস্থির থাকবে। সপ্তাহের শেষে আপনি অলসতায় পরিবেষ্টিত থাকবেন এবং এই কারণে মানসিক কষ্ট বাড়তে পারে। আপনাকে এই সপ্তাহে প্রেমের বিষয়ে একটু বিচক্ষণতা ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে। নইলে নিজেদের মধ্যে কিছু ভুল বোঝাবুঝি বাড়তে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে, আজতক বাংলা  এটি নিশ্চিত করে না।) 

Advertisement