scorecardresearch
 

July 1st Week Lucky Rashi:গজকেশরী রাজযোগ থেকে বিপুল লাভ, জুলাইয়ের প্রথম সপ্তাহ দারুণ কাটবে ৫ রাশির

Weekly Luckiest Zodiac Sign, 1 to 7 july 2024: জুলাইয়ের প্রথম সপ্তাহটি গ্রহের গোচরের দিক থেকে খুব ভাগ্যবান হতে চলেছে। এই সপ্তাহে গজকেশরী রাজযোগের সঙ্গে ধন যোগের প্রবাব থাকবে। এই পরিস্থিতিতে, জুলাইয়ের প্রথম সপ্তাহ মিথুন এবং সিংহ রাশি সহ ৫টি রাশির জাতকদের জীবনে সুখ এবং উন্নতির ভাল সুযোগ নিয়ে আসবে। আসুন জেনে নেওয়া যাক কোন ৫টি রাশির জন্য জুলাই মাসের প্রথম সপ্তাহটি ভাগ্যবান হবে।

Advertisement
জুলাইয়ের প্রথম সপ্তাহে লক্ষ্মীলাভ ৫ রাশির জুলাইয়ের প্রথম সপ্তাহে লক্ষ্মীলাভ ৫ রাশির

 Saptahik Lucky Zodiac Sign : জুলাইয়ের প্রথম সপ্তাহে, গজকেশরী রাজযোগের সঙ্গে ধন যোগের প্রভাব থাকতে চলেছে। আসলে, এই সপ্তাহের শুরুতে, চাঁদ এবং মঙ্গল মেষ রাশিতে থাকবে। যার কারণে সম্পদ সৃষ্টি হবে। একই সময়ে, সপ্তাহের মাঝামাঝি, বৃহস্পতি এবং চন্দ্র বৃষ রাশিতে গমন করবে, যার কারণে গজকেশরী রাজযোগ কার্যকর হবে। গ্রহগুলির শুভ অবস্থানের মধ্যে, জুলাইয়ের প্রথম সপ্তাহটি মিথুন এবং সিংহ রাশি সহ ৫টি রাশির জাতকদের জন্য সুবর্ণ সুযোগ নিয়ে আসবে। চাকরি ও ব্যবসায় উন্নতির পাশাপাশি এই রাশির জাতকরা পারিবারিক বিষয়েও সুখ পেতে চলেছেন। আসুন জেনে নিই এই সপ্তাহের ৫টি সৌভাগ্যবান রাশি সম্পর্কে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য জুলাই মাসের প্রথম সপ্তাহ আপনাকে জীবনে এগিয়ে যাওয়ার অনেক সুযোগ দেবে। এই রাশির জাতক জাতিকারা যারা রিয়েল এস্টেটের কাজ করেন বা যারা মার্কেটিং, কমিশন ইত্যাদিতে কাজ  করেন তাদের জন্য  সময়টি খুব শুভ প্রমাণিত হবে। সপ্তাহের মাঝামাঝি কোনো শুভ কর্মসূচিতে অংশ নিতে পারেন। পরিবারে সুখ ও আনন্দের পরিবেশ থাকবে। ব্যবসায়ীরাও অনেক ভালো সুযোগ পেতে যাচ্ছেন। আপনি এই সপ্তাহে কিছু ভাল খবর পেতে চলেছেন। এই সময়টি অনুকূল প্রমাণিত হবে এবং জাতকরা  কাঙ্ক্ষিত সুবিধা পেতে সক্ষম হবেন। আপনি যদি কাউকে আপনার ভালবাসা প্রকাশ করার কথা ভাবছিলেন, তবে আপনি আপনার প্রচেষ্টায় সফল হতে পারেন।

সিংহ রাশি (Leo)
জুলাই মাসের প্রথম সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য ভালো যাবে। এই সপ্তাহের শুরুতে, দীর্ঘ অমীমাংসিত কাজ শেষ হবে। চাকরিজীবীরা কাঙ্খিত পদোন্নতি বা বদলি পাবেন। কর্মক্ষেত্রে, আপনি সিনিয়র এবং জুনিয়র উভয়ের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। যারা একটি প্রজেক্টে  কাজ করছিলেন তারা এই সপ্তাহে তাদের কাজের জন্য বিশেষ স্বীকৃতি পেতে পারেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি সামাজিক ও ধর্মীয় কাজে বেশি আগ্রহী হবেন। এই সপ্তাহে আপনি একজন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন যিনি ভবিষ্যতে আপনার জন্য অনেক সুবিধা নিয়ে আসবে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে  সুখী সময় কাটানোর অনেক সুযোগ পাবেন।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
এই সপ্তাহে তুলা রাশির জাতকদের জীবনে অনেক ধরনের সাফল্য ও সুখ আসতে চলেছে। এই সপ্তাহের শুরুতে, আপনি কিছু ধর্মীয় ও শুভ কর্মসূচীতে অংশ নেওয়ার সুযোগও পাবেন। আপনি এই সপ্তাহে আপনার পরিবারের সঙ্গে  আনন্দের সঙ্গে  সময় কাটাবেন। সপ্তাহের মধ্যভাগে কর্মজীবন ও ব্যবসায় উন্নতির সুযোগ পাবেন। এই রাশির জাতক জাতিকারা যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছিলেন তারা এই সপ্তাহে কিছু ভালো খবর শুনতে পেতে পারেন। প্রেম জীবনের জন্যও সপ্তাহটি আপনার অনুকূলে থাকবে। আপনার বিবাহিত জীবন সুখী হতে চলেছে।

ধনু রাশি (Sagittarius)
জুলাইয়ের প্রথম সপ্তাহ ধনু রাশির জাতকদের জন্য কাঙ্খিত সাফল্য বয়ে আনবে। তবে এই সপ্তাহে আপনাকে একটু বেশি পরিশ্রম করতে হবে। আপনি যদি আপনার শক্তি এবং সময় সঠিকভাবে পরিচালনা করতে সক্ষম হন তবে আপনি ভাল পরিমাণে আর্থিক লাভ পাবেন। এই সপ্তাহের মাঝামাঝি সময়ে, বাড়ি এবং পরিবার সম্পর্কিত কিছু বড় সমস্যা আপনাকে উদ্বিগ্ন করবে, তবে শীঘ্রই পরিস্থিতি আপনার অনুকূলে চলে যাবে। এই সপ্তাহে আপনি আপনার বসের কাছ থেকে সুবিধা পেতে পারেন। শুধু তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। এই সপ্তাহের শেষে, কোনও মহিলা বন্ধুর সহায়তায় অমীমাংসিত কাজগুলি শেষ হবে।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য জুন মাসের এই সপ্তাহটি আগের সপ্তাহের তুলনায় ভালো যাচ্ছে। সপ্তাহের শুরুতে আপনি আপনার গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। এই সপ্তাহে আপনার মন খুশি হতে চলেছে। শুধু তাই নয়, আপনি নতুন শক্তি নিয়ে আপনার কাজ করতে সক্ষম হবেন। আপনার পরিবারের জীবন সুখী করার জন্য আপনাকে অনেক প্রচেষ্টা করতে দেখা যাবে, যা সফলও হবে। এই সপ্তাহে, চাকরিজীবীদের জন্য আয়ের একটি বাড়তি উৎস থাকবে। এই সময়কালে নারীরা ধর্মীয় কাজে বেশি নিয়োজিত থাকবেন। এই রাশির জাতক জাতিকারা যারা রাজনীতির সঙ্গে  যুক্ত তারা কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement