scorecardresearch
 

Weekly Lucky Zodiacs: অগাস্টের নতুন সপ্তাহে শুক্রাদিত্য রাজযোগ, সুখ ও আয় বাড়বে মেষ-সহ ৫ রাশির

Weekly Lucky Zodiac Sign, 12 to 18 August 2024 : আগস্টের এই সপ্তাহে তিনটি রাজযোগ একইসঙ্গে প্রভাবশালী হতে চলেছে। এই সপ্তাহে, সূর্য সিংহ রাশিতে গোচরের সঙ্গে বুধাদিত্য রাজযোগ এবং শুক্র আদিত্য রাজযোগ গঠিত হবে। এই ধরনের গ্রহের অবস্থানের মধ্যে, মেষ রাশি সহ অনেক রাশির লোকেরা অগাস্টের এই সপ্তাহে ভাগ্যবান হতে চলেছে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক আগস্ট মাসের এই সপ্তাহের সৌভাগ্যবান রাশির জাতক জাতিকাদের সম্পর্কে।

Advertisement
অগাস্টের নতুন সপ্তাহে ভাগ্যবান ৫ রাশি অগাস্টের নতুন সপ্তাহে ভাগ্যবান ৫ রাশি

Saptahik Lucky Rashifal : আগস্টের এই সপ্তাহে রাজযোগের দিনগুলি খুব প্রভাবশালী হতে চলেছে। প্রকৃতপক্ষে, এই সপ্তাহে বুধ এবং শুক্র একসঙ্গে  সিংহ রাশিতে গমন করতে চলেছে। সিংহ রাশিতে বুধ ও শুক্র থাকার কারণে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হবে। এই সপ্তাহে, ১৫ অগাস্ট, সূর্যও সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। এরপর সূর্য ও বুধের মিলনের ফলে বুধাদিত্য রাজযোগ গঠিত হবে এবং সূর্য ও শুক্রের মিলনের ফলে শুক্র আদিত্য রাজযোগ গঠিত হবে। একই সময়ে, বুধ এবং শুক্রের সংযোগ লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি করছে। এমতাবস্থায় অগাস্ট মাসের এই সপ্তাহটি মেষ ও বৃষ রাশির জাতকদের জন্য অত্যন্ত সৌভাগ্যের প্রমাণ হতে চলেছে। তিনটি রাজযোগের সর্বাধিক প্রভাব এই রাশির জাতকদের উপর দেখা যাবে। এমতাবস্থায় তাদের সকলেই কর্মজীবনে সাফল্য, পারিবারিক সুখ ও আর্থিক লাভে সফল হবেন। আসুন জেনে নেওয়া যাত অগাস্ট মাসের এই সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

মেষ রাশি (Aries)
অগাস্টের এই সপ্তাহটি মেষ রাশির জাতকদের জন্য কাঙ্খিত সাফল্য বয়ে আনবে। এই পুরো সপ্তাহে ভাগ্য আপনার পাশে থাকবে। সপ্তাহের শুরুতে আপনি আপনার সন্তানের সঙ্গে  সম্পর্কিত কিছু ভাল খবর শুনতে পারেন। যার কারণে পরিবারে সুখের পরিবেশ থাকবে। জীবিকার জন্য করা প্রচেষ্টায় আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। এছাড়াও, এই সপ্তাহে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। ব্যবসায়ীরা তাদের আগের বিনিয়োগ থেকে বড় মুনাফা পেতে যাচ্ছেন। এই রাশির জাতক জাতিকাদের টাকা কোথাও আটকে থাকলে  তারা এই সপ্তাহে ফেরত পেতে পারেন। এছাড়াও, আপনার পরিবার সম্পর্কে আপনার যা উদ্বেগ আছে তার সমাধান হবে। আপনার বিবাহিত জীবন সুখী হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
অগাস্টের এই সপ্তাহটি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা যারা তাদের ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছেন তাদের সমস্ত ইচ্ছা পূরণ হবে। এছাড়াও, এই সপ্তাহে আপনার পদোন্নতি এবং ট্রান্সফারের ইচ্ছা পূরণ হবে। শ্রমিক শ্রেণীর লোকেরা কাজের জন্য দীর্ঘ দূরত্বের ভ্রমণে যেতে পারেন। এই যাত্রা আপনার জন্য আনন্দদায়ক এবং উপকারী প্রমাণিত হবে। সপ্তাহের মাঝামাঝি কোনো নতুন লাভজনক প্রকল্পে যুক্ত হওয়ার সুযোগ আসতে পারে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের সম্মান বাড়বে। ক্ষমতা ও সরকার সংক্রান্ত কাজ সফল হবে। তরুণ অফিসাররা তাদের বেশিরভাগ সময় কাটাবেন মজায়। আপনার প্রেমের জীবনে সমন্বয় এবং এনার্জি থাকবে এবং আপনি আপনার পরিবারের সঙ্গে আনন্দের সময় কাটাবেন।

আরও পড়ুন

Advertisement

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকারা তাদের পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন করতে খুবই উৎসাহিত হবেন। এই সপ্তাহের শুরুতে, আপনি আপনার কোনও ঘনিষ্ঠ বন্ধুর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পেতে চলেছেন। শুধু তাই নয়, আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজও সম্পন্ন হবে। যারা দীর্ঘদিন ধরে অসুস্থ তারা তাদের স্বাস্থ্যের উন্নতি দেখতে পাবেন। শ্রমজীবী ​​মানুষের বেতন বৃদ্ধি সংক্রান্ত সমস্ত সমস্যার সমাধান হবে এবং আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। এছাড়াও, আপনার আয়ের অতিরিক্ত উৎসও তৈরি হবে। যাইহোক, এই সপ্তাহের শেষে আপনাকে হঠাৎ ভ্রমণে যেতে হতে পারে। আপনার এই যাত্রা বেশ দীর্ঘ হতে পারে। পরিবারের সঙ্গে তীর্থস্থানেও যেতে পারেন।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকরা অগাস্ট মাসের এই সপ্তাহে তাদের ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। সপ্তাহের শুরুতে, আপনি দীর্ঘস্থায়ী সমস্যার সমাধান পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলতে সক্ষম হবেন। চাকরি হোক বা ব্যবসা, উভয়ের জন্যই এই সপ্তাহ শুভ ফলবয়ে আনতে চলেছে। যারা তাদের কর্মজীবন বা ব্যবসায় প্রতিষ্ঠার চেষ্টা করছেন তাদের সমস্ত ইচ্ছা পূরণ হবে। যারা ইতিমধ্যে ব্যবসার সঙ্গে জড়িত তারা সপ্তাহের শুরুতে তাদের ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সফল হতে দেখবেন। কোনো প্রভাবশালী ব্যক্তির সহায়তায় কোনো লাভজনক প্রকল্পে জড়িয়ে পড়ার সুযোগ আসবে। কমিশন এবং চুক্তিতে কর্মরতদের জন্য এই সময়টি শুভ প্রমাণিত হতে চলেছে। যারা তাদের অনুভূতি কারো সঙ্গে শেয়ার করতে চান তাদের জন্য সপ্তাহটি খুব ভালো যাচ্ছে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে আনন্দদায়ক মুহূর্ত কাটাবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহে কর্মজীবন ও ব্যবসার ক্ষেত্রে যে কোনো যাত্রা খুবই শুভ এবং উপকারী বলে প্রমাণিত হবে। আপনার ভ্রমণের সময়, আপনি একজন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন যিনি ভবিষ্যতে আপনাকে ভাল সুবিধা দিতে পারেন। শিক্ষার্থীদের জন্যও সপ্তাহটি খুব ভালো যাবে। কিছু সাফল্য পেতে পারেন। যাঁদের টাকা বাজারে বা কোনও স্কিমে আটকে আছে তাঁরা এই সপ্তাহে পেতে পারেন। যাইহোক, এই সপ্তাহে আপনাকে আপনার খাদ্য এবং রুটিন সম্পর্কে খুব যত্ন নিতে হবে। অন্যথায় আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। তাড়াহুড়ো করে বা আবেগের বশবর্তী হয়ে কোনো পদক্ষেপ নেওয়া থেকে বিরত থাকুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement