scorecardresearch
 

September 3rd Week Lucky Rashi: মালব্য রাজযোগ করবে মালামাল, সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে আর্থিক লাভ ৫ রাশির

Weekly Lucky Zodiac Sign, 16 to 22 September 2024: মালব্য রাজযোগ সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে কার্যকর হতে চলেছে। এই সপ্তাহে শুক্র কন্যা রাশি থেকে বেরিয়ে নিজের রাশি তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। শুক্র তার রাশি তুলা রাশিতে গোচরের কারণে মালব্য রাজযোগ গঠিত হবে। জ্যোতিষশাস্ত্রে, মালব্য রাজযোগ গঠনের সঙ্গে, একজন ব্যক্তির প্রেম জীবন খুব ভাল হয় এবং তিনি সমস্ত ধরণের বৈষয়িক সুখ পান। এমন পরিস্থিতিতে সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে মালব্য রাজযোগের কারণে মেষ, কুম্ভ-সহ ৫টি রাশির মানুষ ধনী হতে চলেছেন। জেনে নিন সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

Advertisement
নতুন সপ্তাহ ধনী করবে ৫ রাশিকে নতুন সপ্তাহ ধনী করবে ৫ রাশিকে

 Saptahik Lucky Rashifal: সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে মালব্য রাজযোগ গঠিত হবে। এই সপ্তাহে শুক্র তার নিজস্ব রাশি তুলা রাশিতে গোচর করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র যখনই নিজের রাশিতে যায় তখনই মালব্য রাজযোগ গঠিত হয়। মালব্য রাজযোগ একজন ব্যক্তির আধ্যাত্মিক বিকাশ এবং জাগতিক আরাম নিয়ে আসে। মালব্য রাজযোগের প্রভাবে মেষ এবং কুম্ভ রাশির জাতক জাতিকারা সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে প্রচুর আয় করতে চলেছেন। সেপ্টেম্বরের এই সপ্তাহটি এই রাশিগুলিকে সমৃদ্ধ করতে চলেছে। এমন পরিস্থিতিতে, আসুন জেনে নেওয়া যাক সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে মালব্য রাজযোগে কোন রাশির জাতক-জাতিকারা উপকার পাবেন।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকরা সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে কেরিয়ার, ব্যবসা এবং পরীক্ষা প্রতিযোগিতা ইত্যাদি সম্পর্কিত কিছু ভাল খবর পাবেন। যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন, এই সপ্তাহে তাদের ইচ্ছা পূরণ হতে পারে। সপ্তাহের শুরুতে ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন। এই রাশির নারীরা এই সপ্তাহে উপাসনা ইত্যাদিতে বেশি সময় কাটাবেন। এই সময়ে, আপনি যদি জীবনে আপনাকে দেওয়া সুযোগগুলি কাজে লাগাতে না পারেন তবে আপনাকে ভবিষ্যতে দীর্ঘ সময় অপেক্ষা করতে হবে। কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার কাজের প্রশংসা করবে। ব্যবসায়ীরাও প্রত্যাশিত লাভের সুযোগ পাবেন। এই রাশির জাতক জাতিকারা যারা রাজনীতির সঙ্গে  যুক্ত তারা সম্মান পাবেন।

সিংহ রাশি (Leo)
এই সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য শুভ ও সৌভাগ্য নিয়ে আসতে চলেছে। এই সপ্তাহে আপনার ভাগ্য সম্পূর্ণরূপে আপনাকে সমর্থন করবে। সপ্তাহের শুরুটা খুব সুন্দর হতে চলেছে। এই সপ্তাহে আপনি আপনার বুদ্ধি দিয়ে বড় সাফল্য অর্জনে সফল হবেন। এছাড়াও, এই সপ্তাহে আপনি দীর্ঘস্থায়ী সমস্যার সমাধান পাবেন। বর্তমানে চাকরিজীবীদের জন্য নতুন ও ভালো আয়ের উৎস তৈরি হবে। ব্যবসায়ীরা তাদের কাঙ্খিত মুনাফা অর্জন করতে পারেন। এই রাশির জাতক-জাতিকারা যে কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা কিছু সুখবর পাবেন।  এই রাশির জাতকরা যারা কাউকে প্রপোজ করার কথা ভাবছিলেন, তাহলে আপনার সিদ্ধান্ত সফল হতে পারে।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকরা সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে চলেছেন। এই সময়ে, আপনার মধ্যে একটি ভিন্ন ধরনের উদ্দীপনা এবং আত্মবিশ্বাস দেখা যাবে। আপনার আত্মবিশ্বাস এবং উদ্যমের কারণে আপনি আপনার সমস্ত কাজ সঠিকভাবে এবং সময়মতো সম্পন্ন করতে সফল হবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের এ সপ্তাহে কোনো বড় পদ বা দায়িত্ব দেওয়া হতে পারে। সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য খুবই অনুকূল যাচ্ছে। পিতামাতারা তাদের সন্তানের কাছ থেকে কিছু খুব আনন্দদায়ক সংবাদ শুনতে পেতে পারেন। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কোনো ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকেও সপ্তাহটি আপনার অনুকূল বলে মনে হচ্ছে।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহটি সৌভাগ্যের প্রমাণ হতে চলেছে। আসলে, এই সপ্তাহে আপনি বিনিয়োগ থেকে ভাল লাভ পেতে চলেছেন। নতুন বিনিয়োগের জন্য সময় খুবই অনুকূল যাচ্ছে। তবে, বিনিয়োগ করার আগে, অবশ্যই আপনার শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে পরামর্শ নিন। তবে, আপনাকে এই সপ্তাহে অহংকারী হওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় লাভের পরিবর্তে ক্ষতি হতে পারে। এই রাশির জাতক জাতিকারা যারা রাজনীতির সঙ্গে যুক্ত তারা কোন বড় পদ বা দায়িত্ব পেতে পারেন। পরীক্ষার প্রতিযোগিতায় নিয়োজিত ব্যক্তিরা কিছু সুখবর পেতে পারেন। আপনার প্রেমের জীবন সম্পর্কে কথা বললে, আপনি এই সপ্তাহে আপনার সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিতে পারেন। আপনার বিবাহিত জীবন সুখী হতে চলেছে।

কুম্ভ রাশি (Aquarius)
সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহ কুম্ভ রাশির জাতকদের আর্থিক অবস্থার উন্নতির প্রমাণ দেবে। এই সপ্তাহের শুরুতে, আপনার জন্য অতিরিক্ত আয়ের উৎস তৈরি হবে। যার কারণে আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। সপ্তাহের শুরুতে, আপনাকে কাজের জন্য দীর্ঘ বা ছোট দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। এই যাত্রা আপনার জন্য খুবই উপকারী হতে চলেছে। আপনার জীবনসঙ্গীর সঙ্গে কোনো ধর্মীয় স্থানে ভ্রমণ করতে হতে পারে। কর্মক্ষেত্রে আপনি আপনার সিনিয়র এবং জুনিয়র উভয়ের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement