scorecardresearch
 

September 2nd Week Lucky Rashi: বুধাদিত্য যোগের কামাল, সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে দারুণ অগ্রগতি সিংহ-সহ ৫ রাশির

Weekly Lucky Zodiac Sign, 9 to 15 September 2024 : বুধাদিত্য রাজযোগ সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে প্রভাবশালী হবে। আসলে, এই সপ্তাহে বুধ এবং সূর্য একসঙ্গে সিংহ রাশিতে গমন করবে। বুধ এবং সূর্যের যুতিতে গঠিত রাজযোগ মেষ এবং মিথুন সহ ৫টি রাশির জাতকদের জন্য আশীর্বাদের চেয়ে কম হবে না। সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে, আপনি কেবল পদ এবং প্রতিপত্তির সুবিধাই পাবেন না, আপনি সম্পত্তির সুখও পাবেন। আসুন জেনে নেওয়া যাক সেপ্টেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

Advertisement
সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহ দারুণ কাটবে ৫ রাশির সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহ দারুণ কাটবে ৫ রাশির

Saptahik Lucky Rashifal : সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে বুধাদিত্য রাজযোগ গঠিত হচ্ছে। আসলে , বুধ এবং সূর্য সিংহ রাশিতে একসঙ্গে  যাত্রা করছে। বুধাদিত্য রাজযোগ গঠিত হবে বুধ ও সূর্যের মিলনে। বুধাদিত্য রাজযোগকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে একটি অত্যন্ত শক্তিশালী যোগ হিসাবে বর্ণনা করা হয়েছে। এর প্রভাবে  ব্যক্তি পদ, প্রতিপত্তি, সম্মান এবং প্রচুর সম্পদ লাভ করে। বুধাদিত্য রাজযোগ থেকে সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে ৫টি রাশির মানুষ বিশেষ সুবিধা পাবেন। এই সপ্তাহে, মেষ, মিথুন, কর্কট সহ ৫ টি রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন এবং তাদের কর্মজীবনে দুর্দান্ত সাফল্যও পাবেন।  আসুন জেনে নেওয়া যাক বুধাদিত্য রাজযোগের কারণে কোন রাশিগুলি ভাগ্যবান হবে সেপ্টেম্বরের নতুন সপ্তাহে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের জন্য, সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে ভাল আর্থিক লাভ হতে পারে। এই সপ্তাহে আপনার জন্য আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। আপনার ব্যবসা বাড়বে। কর্মক্ষেত্রেও আপনি আপনার সমস্ত লক্ষ্য অর্জনে সফল হবেন। এই সপ্তাহের শুরুটা আপনার জন্য দারুণ  হতে চলেছে। ব্যবসায়ীরা এই সপ্তাহে ব্যবসা বৃদ্ধি দেখতে পাবেন। সেপ্টেম্বরের এই সপ্তাহটি আপনার কেরিয়ারের জন্য খুব ভালো যাচ্ছে। আপনি কিছু ভাল সুযোগ পেতে পারেন, তবে কর্মক্ষেত্রে আপনার গোপন শত্রুদের থেকে আপনাকে একটু সতর্ক থাকতে হবে। প্রেম জীবনের ক্ষেত্রে, আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পেতে চলেছেন। বিবাহিতদের সম্পর্কে মধুরতা থাকবে। এই রাশির শিক্ষার্থীরা এই সপ্তাহে তাদের বেশিরভাগ সময় আনন্দে কাটাবে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহটি হবে আত্ম-আবিষ্কারের। ব্যবসা বা কর্মক্ষেত্রে আপনি কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। তবে, এই সপ্তাহে আপনি সাহসের সঙ্গে  সমস্ত সমস্যার মুখোমুখি হবেন। এই সপ্তাহে আপনি সাফল্যের নতুন অধ্যায় লিখতে সফল হবেন। এই সপ্তাহে আপনি যে কাজই করুন না কেন, অবশ্যই ফল পাবেন। এই সপ্তাহে, আপনি আপনার কর্মজীবন সম্পর্কে যে পরিকল্পনা করছেন তা নিয়ে কাজ শুরু করতে পারেন। তবে আপনি  ক্লান্তি এবং অনিদ্রার মতো সমস্যার সম্মুখীন হতে পারেন।

আরও পড়ুন

Advertisement

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহ খুবই শুভ হতে চলেছে। এই সপ্তাহে আপনি আপনার স্বপ্ন বাস্তবায়নের দিকে কিছু পদক্ষেপ নেবেন। আপনি যদি সঠিক পথে চেষ্টা করেন তবে আপনি অবশ্যই সফলতা পাবেন। আপনি কোনও প্রভাবশালী ব্যক্তির সংস্পর্শে আসবেন এবং আপনি লাভের ভাল সুযোগও পাবেন। যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন তারা ভালো সুযোগ পেতে পারেন। সপ্তাহের শেষে আপনার সঙ্গীর সঙ্গে  আপনার প্রেমের সম্পর্ক আরও দৃঢ় হবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  সুখী মুহূর্ত কাটানোর ভাল সুযোগও পাবেন।

তুলা রাশি (Libra)
সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহটি তুলা রাশির জাতকদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। এই সপ্তাহে চাকরিজীবী ও ব্যবসায়ীরা সাফল্য পেতে পারেন। যেখানে বিদেশে কর্মরত বা ব্যবসা করছেন তারা লাভবান হবেন। এই সপ্তাহে কোনও সম্পত্তি ক্রয়-বিক্রয় থেকে লাভ হবে। আপনার লক্ষ্য অর্জনে আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায়িক কাজে আপনাকে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। এই রাশির জাতক জাতিকারা যারা পরীক্ষার প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য সময় খুবই শুভ হতে চলেছে। এর মানে এই সপ্তাহে আপনি সাফল্য পেতে পারেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহটি  সুখকর এবং লাভজনক প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে। তবে এই সপ্তাহে আপনাকে আর্থিক বিষয়ে একটু সতর্ক থাকতে হবে। আপনি যদি বিনিয়োগের কথা ভাবছেন তাহলে একটু চিন্তা করেই করুন। এই সপ্তাহে, বিবাহিত ব্যক্তিরা একে অপরের সঙ্গে  ভাল সময় কাটাবেন , তাদের পরিবারের সদস্যদের সঙ্গেও ভাল সময় কাটাবে। সপ্তাহের শেষে আপনি কিছু বড় আর্থিক লাভ পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement