scorecardresearch
 

Weekly Numerology in Bengali 19 to 25 June 2023: এই মূলাঙ্কের লোকেদের নতুন সপ্তাহে চাকরি-ব্যবসায় বড় অগ্রগতি, জানুন আপনার সংখ্যাতাত্ত্বিক রাশিফল

Weekly Numerology 19 to 25 June 2023: সংখ্যাতত্ত্ব অনুসারে, জুনের এই সপ্তাহটি রেডিক্স ১ থেকে ৯ এর জাতকদের জন্য বিশেষ হতে চলেছে। কিছু লোককে কর্মজীবনে অগ্রগতি এবং শক্তিশালী আর্থিক সুবিধা দেবে নতুন সপ্তাহ।

Advertisement
নতুন  সপ্তাহে চাকরি-ব্যবসায় বড় উন্নতি কাদের? নতুন সপ্তাহে চাকরি-ব্যবসায় বড় উন্নতি কাদের?

Saptahik Ank Jyotish 19 to 25 June 2023: অঙ্ক জ্যোতিষে, জন্মতারিখ থেকে মূলাঙ্ক  উদ্ভূত হয়েছে। এই রেডিক্স বা মূলাঙ্কের  ভিত্তিতে ব্যক্তির ভবিষ্যত, আচরণ এবং ব্যক্তিত্ব বলা হয়। আসুন জেনে নেওয়া যাক সাপ্তাহিক সংখ্যাতত্ত্ব অনুসারে ১৯ থেকে ২৫ জুন ২০২৩ পর্যন্ত সময়টি ১ থেকে ৯ রাডিক্সের সকলের জন্য কেমন হবে। 

মূলাঙ্ক ১: সংখ্যাতত্ত্ব অনুসারে, রেডিক্স ১-এর ব্যক্তিদের এই সপ্তাহে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেম জীবন ভালো যাবে। বিনিয়োগ থেকে লাভ হবে। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। আপনি একটি নতুন এবং উজ্জ্বল ভবিষ্যতের দিকে  পদক্ষেপ নেবেন। 

মূলাঙ্ক ২: অঙ্কশাস্ত্র অনুসারে, রেডিক্স ২-এর ব্যক্তিরা এই সপ্তাহে চাকরি-ব্যবসায় অগ্রগতি পাবেন। অংশীদারি কাজে লাভ হবে। বুদ্ধিমত্তার সঙ্গে নেওয়া সিদ্ধান্তগুলি আপনাকে আর্থিক সুবিধা দেবে। 

আরও পড়ুন

মূলাঙ্ক ৩: অঙ্কশাস্ত্র অনুসারে, রেডিক্স ৩- এর জাতকরা এই সপ্তাহে তাদের কর্মজীবনে কিছু বড় সাফল্য বা কৃতিত্ব অর্জন করতে পারেন। কর্মক্ষেত্রে আপনি একটি বড় প্রজেক্ট সম্পন্ন করতে সক্ষম হবেন। প্রেম জীবনে সম্পর্ক মজবুত হবে। বিয়ের সম্ভাবনাও থাকবে। 

মূলাঙ্ক ৪: সংখ্যাতত্ত্ব অনুসারে,রেডিক্স ৪-এর  ব্যক্তিরা এই সপ্তাহে আর্থিক সুবিধা পাবেন। বিনিয়োগে সুবিধা হবে। কর্মক্ষেত্রে, আপনি নিজের কৃতীত্বেই অনেক কিছু অর্জন করতে সক্ষম হবেন। হঠাৎ পরিস্থিতি আপনার অনুকূলে চলে আসবে। 

মূলাঙ্ক ৫: সংখ্যাতত্ত্ব অনুসারে, এই সপ্তাহটি ৫ সংখ্যার লোকদের জন্য অনেক সুখ বয়ে আনবে। আপনার প্রেম জীবন, বিবাহিত জীবন খুব ভাল এবং সুখী হবে। আর্থিক বিষয়ে সতর্কতার সঙ্গে সিদ্ধান্ত নিন। নইলে ক্ষতি হতে পারে। 

মূলাঙ্ক ৬: সংখ্যাতত্ত্ব অনুসারে, এই সপ্তাহটি ৬ সংখ্যার জাতকদের জন্য চমৎকার হবে। শক্তিশালী অর্থনৈতিক সুবিধা পাবেন। হঠাৎ কোথাও থেকে টাকা পাবেন। বিনিয়োগ থেকে লাভ হবে। পদোন্নতি- সম্মান বৃদ্ধি পাবে।

Advertisement

মূলাঙ্ক ৭: সংখ্যাশাস্ত্র অনুসারে, এই সপ্তাহটি ৭ রেডিক্সের জাতকদের জন্য অর্থনৈতিক ক্ষেত্রে খুব শুভ ফল দেবে। পুরনো আটকে থাকা  টাকা পাওয়া যাবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। তবে কেরিয়ারে কিছু চ্যালেঞ্জ আসতে পারে। 

মূলাঙ্ক ৮: সংখ্যাতত্ত্ব অনুসারে, রেডিক্স ৮-এর  ব্যক্তিরা এই সপ্তাহে তাদের কর্মজীবনে অগ্রগতি পেতে পারেন। আপনি যে কোনও প্রজেক্টে  অগ্রগতি পেতে পারেন। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। প্রেম জীবন রোমান্টিক হবে। পরিশ্রম করুন, ফল পাবেন। 

মূলাঙ্ক ৯: সংখ্যাশাস্ত্র অনুসারে, এই সপ্তাহটি রেডিক্স ৯-এর জাতকদের জন্য আর্থিক সুবিধা নিয়ে আসবে। বিনিয়োগ থেকে লাভ হবে। সঙ্গীর সঙ্গে প্রেম বাড়বে। কোনো ভালো খবর পাওয়া যেতে পারে। আপনার কর্মজীবনে কারো হস্তক্ষেপ আপনার জন্য সমস্যা হয়ে উঠতে পারে। তাই নিজের কাজে মনোযোগ দিন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement