scorecardresearch
 

Weekly Horoscope: পুজোর আগে বিরাট ধনলাভ হবে এদের, দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 19 September to 25 September 2022: সেপ্টেম্বরের একটি নতুন সপ্তাহ হতে চলেছে। জ্যোতিষীরা বলছেন এই সপ্তাহে (Weekly Rashifal 19 September to 25 September 2022) তুলা ও কুম্ভ রাশির জাতক জাতিকাদের অর্থ লাভের সম্ভাবনা থাকবে। যেখানে কিছু রাশির জাতকদের আর্থিক ক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে হবে। কিছু রাশির জাতক জাতিকাদের কর্মজীবনেও অসুবিধা হবে। আসুন জেনে নিন আপনার রাশিচক্রের জন্য সেপ্টেম্বর মাসের নতুন সপ্তাহটি কেমন যাবে।

Advertisement
দেখুন সাপ্তাহিক রাশিফল দেখুন সাপ্তাহিক রাশিফল
হাইলাইটস
  • এক নজরে দেখে নিন কেমন কাটবে আঘামী সপ্তাহ।

Weekly Horoscope 19 September to 25 September 2022: সেপ্টেম্বরের একটি নতুন সপ্তাহ হতে চলেছে। জ্যোতিষীরা বলছেন এই সপ্তাহে (Weekly Rashifal 19 September to 25 September 2022) তুলা ও কুম্ভ রাশির জাতক জাতিকাদের অর্থ লাভের সম্ভাবনা থাকবে। যেখানে কিছু রাশির জাতকদের আর্থিক ক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে হবে। কিছু রাশির জাতক জাতিকাদের কর্মজীবনেও অসুবিধা হবে। আসুন জেনে নিন আপনার রাশিচক্রের জন্য সেপ্টেম্বর মাসের নতুন সপ্তাহটি কেমন যাবে।

 

মেষ ARIES

সপ্তাহের শুরুতে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সামগ্রিকভাবে, অর্থ এবং কর্মজীবনের অবস্থান ঠিক থাকবে। সপ্তাহের মধ্যভাগে স্বাস্থ্য ও মানসিক চাপের দিকে খেয়াল রাখতে হবে। অন্যের বিষয়ে হস্তক্ষেপ করা থেকে বিরত থাকুন। সপ্তাহের শেষে কিছু আটকে থাকা কাজ সম্পন্ন হবে। সোমবার সপ্তাহের সেরা দিন হবে।


বৃষ TAURUS 

সপ্তাহের শুরুতে কোনও নতুন কাজ শুরু করতে পারেন। পরিবারে শুভ ও মঙ্গলজনক কাজ হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে, তবে খরচের দিকে মনোযোগ দিন। সন্তানের দিকে একটু মনোযোগ দেওয়া প্রয়োজন। এ সময় আপনার খাদ্যাভ্যাস ও জীবনযাত্রার প্রতি মনোযোগ দিন। বুধবার আপনার জন্য এই সপ্তাহের সেরা দিন হবে।


মিথুন GEMINI 

সপ্তাহের শুরুতে আটকে থাকা কাজ শেষ হবে। কর্মজীবনের উন্নতি হবে, নতুন পথ তৈরি হবে। নতুন কাজের সূচনা এবং সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে, ঋণ এবং অর্থ ব্যবস্থাপনায় মনোযোগ দিন। সপ্তাহের শেষে অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। এই সপ্তাহে শুক্রবার আপনার জন্য একটি ভালো দিন হবে।


কর্কট CANCER 

সপ্তাহের শুরুতে কিছুটা টেনশন থাকতে পারে। কর্মজীবনের প্রতিবন্ধকতা নিয়ে দুশ্চিন্তা হতে পারে। তবে সপ্তাহের মাঝামাঝি থেকে পরিস্থিতির উন্নতি হতে শুরু করবে। পারিবারিক সমস্যার সমাধান হবে, মানসিক চাপ কমবে। কর্মজীবন এবং অর্থের সমস্যা সপ্তাহের শেষে মিটে যাবে। বুধবার আপনার জন্য এই সপ্তাহের সেরা দিন হবে।

Advertisement


সিংহ LEO 

সপ্তাহের শুরুতে লাভের সম্ভাবনা রয়েছে। আটকে থাকা কাজ শেষ হবে, দুশ্চিন্তার অবসান হবে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ বজায় রাখা এখনও প্রয়োজন। সব মিলিয়ে আর্থিক অবস্থা ভালো থাকবে। সপ্তাহের শেষে কিছু আটকে থাকা কাজ শেষ হবে। এই সপ্তাহে শনিবার আপনার জন্য ভালো দিন হবে।


কন্যা VIRGO 

সপ্তাহের শুরুতে ভ্রমণ হতে পারে। কোনও গুরুত্বপূর্ণ আটকে থাকা কাজ এই সময়ে সম্পন্ন হবে। কর্মজীবনে সামান্য পরিবর্তন হতে পারে। এই সময়ে সম্পত্তি সংক্রান্ত কাজ নিষ্পত্তি করার চেষ্টা করুন। সপ্তাহান্তে গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহের বুধবার দিনটি আপনার জন্য ভালো হবে।


তুলা LIBRA 

সপ্তাহের শুরু থেকে আটকে থাকা কাজ শেষ হবে। গুরুত্বপূর্ণ কাজ দ্রুত শেষ করার চেষ্টা করুন। এই সময়ে, আপনার বড়দের পরামর্শ অনুসরণ করা উপকারী প্রমাণিত হবে। সম্পত্তি সংক্রান্ত কাজ এই সপ্তাহে মীমাংসার চেষ্টা করুন। সপ্তাহের শেষে আপনার স্বাস্থ্যের যত্ন নিন। শুক্রবার আপনার জন্য বিশেষভাবে অনুকূল দিন হবে।


বৃশ্চিক SCORPIO 

সপ্তাহের শুরুতে আপনার স্বাস্থ্যের খুব যত্ন নিন। পরিবারে বিবাদ এড়িয়ে চলুন। সপ্তাহের মধ্যভাগে সম্পত্তি বা যানবাহনের লাভ হতে পারে। অর্থ পরিস্থিতি ভালো থাকবে, আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। সপ্তাহের শেষে পরিবারে কিছু শুভ কাজের সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে শনিবার আপনার জন্য অনুকূল হবে।


ধনু SAGITTARIUS 

সপ্তাহের শুরুতে দৌড়াদৌড়ি বাড়বে। কর্মজীবনে কিছু পরিবর্তন ও সুবিধার সম্ভাবনা রয়েছে। তবুও স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন। পারিবারিক সমস্যা এড়িয়ে চলুন, টেনশন করবেন না। সপ্তাহের শেষে কোনও ভালো খবর পেতে পারেন। রবিবার এই সপ্তাহের সেরা দিন হবে।


মকর CAPRICORN

কর্মজীবনের সমস্যা সপ্তাহের শুরুতে সমাধান হবে। কর্মক্ষেত্র এবং পারিবারিক অবস্থার উন্নতি হবে। সব মিলিয়ে অর্থের অবস্থা ভালো থাকবে। এই সময়ে শিক্ষা প্রতিযোগিতায় কাঙ্খিত সাফল্য পেতে পারেন। এই সপ্তাহে আপনার অমীমাংসিত কাজ নিষ্পত্তি করার চেষ্টা করুন। এই সপ্তাহে মঙ্গলবার একটি বিশেষ অনুকূল দিন হবে।


কুম্ভ AQUARIUS 

সপ্তাহের শুরুতে আটকে থাকা কাজ শেষ হবে। অর্থ লাভের যোগ রয়েছে। সম্পর্কের চলমান সমস্যা এই সময়ে শেষ হবে। কেরিয়ারের ব্যাপারে গাফিলতি করবেন না। সপ্তাহের শেষে স্বাস্থ্য এবং মানসিক অবস্থার উপর মনোযোগ বজায় রাখুন। বুধবার আপনার জন্য বিশেষভাবে অনুকূল দিন হবে।


মীন PISCES 

সপ্তাহের শুরুতে কর্মজীবন নিয়ে দুশ্চিন্তা হতে পারে। মানসিক চাপ ও সম্পর্কের সমস্যা থাকতে পারে। তবে সপ্তাহের মাঝামাঝি থেকে সব সমস্যার সমাধান হয়ে যাবে। ঋণ ও অর্থ সংক্রান্ত সমস্যা দূর হবে। এ সময় স্থান পরিবর্তনের সম্ভাবনাও তৈরি হচ্ছে। শুক্রবার আপনার জন্য একটি বিশেষ দিন হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার উপর ভিত্তি করে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement