scorecardresearch
 

Weekly Rashifal: সেপ্টেম্বরের শেষ সপ্তাহ ৪ রাশির জন্য শুভ, সুখবর পেতে পারে, আপনার ভাগ্যে কী আছে?

Weekly Rashifal: আজ থেকে শুরু হয়েছে সেপ্টেম্বরের শেষ সপ্তাহ। এই সপ্তাহ চলবে ২৩ সেপ্টেম্বর থেকে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত। এই সপ্তাহে, অনেক রাশির জাতক আর্থিক সুবিধা পাবেন এবং কিছু রাশির জাতক ক্ষতির সম্মুখীন হতে পারেন। চলুন জেনে নিন এই নতুন সপ্তাহটি আপনার রাশির জন্য কেমন যাচ্ছে।

Advertisement
সেপ্টেম্বরের শেষ সপ্তাহ কেমন যাবে ১২টি রাশির? সেপ্টেম্বরের শেষ সপ্তাহ কেমন যাবে ১২টি রাশির?

Weekly Rashifal: আজ থেকে শুরু হচ্ছে সেপ্টেম্বরের শেষ সপ্তাহ। এই সপ্তাহ চলবে ২৩ সেপ্টেম্বর থেকে ২৯  সেপ্টেম্বর পর্যন্ত। জ্যোতিষীদের মতে, এই সপ্তাহটি খুব বিশেষ হবে কারণ এই সপ্তাহটি শুরু হবে মহালক্ষ্মী ব্রতের সঙ্গে, সেইসঙ্গে কালাষ্টমী, জীবিতপুত্রিকা ব্রত, ইন্দিরা একাদশী এবং প্রদোষ ব্রতও রয়েছে। এই সপ্তাহে কর্কট, তুলা, মকর ও কুম্ভ রাশিতে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। তবে কিছু রাশির জাতক জাতিকাদেরও সমস্যায় পড়তে হতে পারে। আসুন জ্যোতিষী প্রবীণ মিশ্রের কাছ থেকে জেনে নেওয়া যাক নতুন সপ্তাহটি সমস্ত রাশির মানুষের জন্য কেমন যাচ্ছে।

মেষ (Aries)
মেষ রাশির জাতকদের এই সপ্তাহে অর্থ সংক্রান্ত লেনদেনে সতর্ক থাকতে হবে। কেরিয়ার সংক্রান্ত সুযোগ-সুবিধা গ্রহণ করবেন না। আপনার খাদ্যাভ্যাসের দিকে মনোযোগ দিন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। শিক্ষার ক্ষেত্রে এই সপ্তাহটি অনুকূল বলে মনে করা হচ্ছে।

বৃষ রাশি (Taurus)
এই সপ্তাহে বৃষ রাশির জাতকদের সম্পত্তি কেনার সময় বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত। আপনার কথাবার্তার উপর বিশেষ নিয়ন্ত্রণ রাখুন। আপনার খরচের ক্ষেত্রে বুদ্ধি দিয়ে  ব্যয় করুন। ভ্রমণে লাভের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

মিথুন (Gemini)
এই সপ্তাহে মিথুন রাশির জাতকরা তাদের পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। কেরিয়ার সম্পর্কিত সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। এই সপ্তাহটি কঠোর পরিশ্রমে পূর্ণ হবে। চিকিৎসা ক্ষেত্রে যারা আছেন তারা উপকৃত হবেন।

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য এই সময়টি উপকারী হতে চলেছে। আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। সুসংবাদ পাবেন। এই সপ্তাহে আত্মবিশ্বাস ভালো থাকবে। সপ্তাহের প্রথম চার দিন আপনার জন্য ভালো সুবিধা নিয়ে আসবে।

সিংহ (Leo)
সিংহ রাশির জাতকরা এই সপ্তাহে কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। আপনার খরচ নিয়ন্ত্রণ করুন। স্বাস্থ্য সংক্রান্ত উদ্বেগ সমস্যা সৃষ্টি করতে পারে। ভ্রমণে সুবিধা হবে। শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে।

Advertisement

কন্যা (Virgo)
কন্যা রাশির মানুষদের ধৈর্য ধরতে হবে। আপনার কথা ভেবেচিন্তে বলুন। শিক্ষাক্ষেত্রে আরও সময় বিনিয়োগ করতে হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা লাভবান হবেন।

তুলা (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য এটি সম্মানের সময়। এই সপ্তাহে আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনার অর্থ কোথাও আটকে থাকলে ফিরিয়ে আনার প্রচেষ্টায় জোর দিন। সময় আপনার জন্য অনুকূল। পরিশ্রম করলে খুব ভালো ফল পাবেন। অলস হবেন না।

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের তাদের কর্মক্ষেত্রে আরও মনোযোগ দিতে হবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনার পরিবারের সদস্যদের কাছে আপনার অনুভূতি প্রকাশ করতে ভুলবেন না। মনে রাখবেন এই সপ্তাহে দূরপাল্লার ভ্রমণ এড়িয়ে চলুন।

ধনু (Sagittarius)
 ধনু রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি কঠিন কাজের হবে। নেতিবাচক চিন্তা আপনার মনে প্রবেশ করতে দেবেন না। শত্রুদের থেকে সাবধান থাকুন। পরিবারের সদস্যদের পরামর্শ নিয়ে সিদ্ধান্ত নিন। শিক্ষার সঙ্গে যুক্ত ব্যক্তিদের মনোযোগ দিতে হবে। আপনার মনকে নিয়ন্ত্রণে রাখুন।

মকর (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য এই সপ্তাহে আর্থিক লাভের সুযোগ থাকবে। আপনি এই সপ্তাহে কিছু কাজে ব্যস্ত থাকবেন। আর্থিক সুবিধা হবে। আপনার কাজে বেশি মনোযোগ দিন। আপনার সময় নষ্ট করা এড়িয়ে চলুন। এই সপ্তাহে ভ্রমণ থেকে লাভের সম্ভাবনা রয়েছে।

কুম্ভ (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের অমীমাংসিত কাজ শেষ হবে। এ সপ্তাহে কোন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হতে পারে। আপনার পরিবারের সদস্যদের সময় দিন এবং তারা যা বলে তা শুনুন এবং বুঝুন। কোনো বিভ্রান্তি এড়িয়ে চলুন।

মীন (Pisces)
মীন রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে কিছু কাজে ব্যস্ত থাকবেন। মনের মধ্যে উত্তেজনা থাকতে পারে। যারা শিক্ষায় আছেন তারা উপকৃত হবেন। নতুন কিছু শিখতে এই সময় ব্যবহার করুন। আপনার খাদ্যের যত্ন নিন। দূর যাত্রায় লাভের সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement