scorecardresearch
 

Weekly Rashifal: বৃষ-কর্কটের আর্থিক লাভ, জানুন আপনার সপ্তাহ কেমন যাবে

জ্যোতিষ গণনা অনুযায়ী নতুন সপ্তাহের শুরুতে (২ - ৮ অগাস্ট) বহু রাশির জাতক শুভ ফল পেতে চলেছেন। বিশেষত বৃষ, কর্কট এবং বৃশ্চিক রাশির জন্য এ সপ্তাহ যথেষ্ট লাভজনক হবে। আর্থিক পরিস্থিতি আগের চেয়ে অনেক বেশি সুদৃঢ় হবে জ্যোতিষাচার্য পণ্ডিত অরুনেশ কুমার শর্মা জানাচ্ছেন চলতি সপ্তাহে রাশিচক্রে কোন রাশি কেমন ফল পেতে চলেছে।

Advertisement
জানুন সাপ্তাহিক রাশিফল জানুন সাপ্তাহিক রাশিফল
হাইলাইটস
  • জ্যোতিষ গণনা অনুযায়ী নতুন সপ্তাহের শুরুতে (২ - ৮ অগাস্ট) বহু রাশির জাতক শুভ ফল পেতে চলেছেন
  • বিশেষত বৃষ, কর্কট এবং বৃশ্চিক রাশির জন্য এ সপ্তাহ যথেষ্ট লাভজনক হবে।
  • চলতি সপ্তাহে রাশিচক্রে কোন রাশি কেমন ফল পেতে চলেছে জানুন

জ্যোতিষ গণনা অনুযায়ী নতুন সপ্তাহের শুরুতে (২ - ৮ অগাস্ট) বহু রাশির জাতক শুভ ফল পেতে চলেছেন। বিশেষত বৃষ, কর্কট এবং বৃশ্চিক রাশির জন্য এ সপ্তাহ যথেষ্ট লাভজনক হবে। আর্থিক পরিস্থিতি আগের চেয়ে অনেক বেশি সুদৃঢ় হবে জ্যোতিষাচার্য পণ্ডিত অরুনেশ কুমার শর্মা জানাচ্ছেন চলতি সপ্তাহে রাশিচক্রে কোন রাশি কেমন ফল পেতে চলেছে। 


মেষ/ARIES 

ব্যক্তিগত এবং প্রোফেশনাল ক্ষেত্রে শুভ ইঙ্গিত রয়েছে। সকলকে সঙ্গে নিয়ে চলবেন। নতুন কোনও ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। পারিবারিক সম্পর্ক সুখের হবে। সাহস এভং পরাক্রম বাড়বে। ব্যক্তিগত বিষয়ে অধিক জোর দেবেন। উদরতা দেখানো প্রয়োজন।


বৃষ / TAURUS 

সপ্তাহের অগ্রগতির সঙ্গে সঙ্গে শুভ সময় আসবে। ভালো প্রস্তাব পেতে পারেন। সৃজনশীল কাজে রুচি বাড়বে। পেশাদারিত্ব বজায় থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যক্তিগত বিষয়ে সকলকে সঙ্গে নিয়ে চলবেন। আর্থিক প্রয়াসে সাফল্য আসবে। সঞ্চয় বাড়বে।


মিথুন GEMINI 

বাণী এবং ব্যবহারে প্রভাবশালী হয়ে উঠবে। আস্থা এবং বিশ্বাসের সঙ্গে কাজ করুন। সফল হবেন। সহজে কারও উপর বিশ্বাস করলে ঠকতে হবে। মান-সম্মান প্রতিপত্তি বাড়বে। কোনও কাঙ্খিত বস্তুর প্রাপ্তিযোগ রয়েছে। প্রবীণদের কথা মেনে চলবেন। গুরুত্বপূর্ণ কাজ দ্রুততার সঙ্গে করবেন।


কর্কট CANCER 

ম্যানেজমেন্ট এবং প্রশাসনিক কাজ ভালো ভাবে করবেন। পদোন্নতির যোগ রয়েছে। লাভ বাড়বে। কর্মক্ষেত্রে ফোকাস বাড়বে। গুরুত্বপূর্ণ কাজ সপ্তাহের শুরুতেই শেষ করার চেষ্টা করুন। দ্বিতীয় ভাগে খরচ বৃদ্ধি পাবে। বিনিয়োগের জোর দিন। স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখা জরুরি।


সিংহ LEO 

দ্রুত আগ্রগতি হবে। যাত্রার যোগ তৈরি হচ্ছে। কোথাও দূর স্থানে যেতে হতে পারে। শুভ কোনও প্রস্তাব পেতে পারেন। মান-সম্মান বৃদ্ধি পাবে। ভাগ্য এখন আপনার সহায় রয়েছে। তাই যে কোনও কাজেই সাফল্য আসার যোগ রয়েছে। লক্ষ্যে স্থির থাকুন। বিনিয়োগের প্ল্যআন কার্যকর হবে।

Advertisement


কন্যা VIRGO 

নিত্য দিনের কাজে প্রখর থাকবেন। মধ্য ভাগের পর থেকে সপ্তাহ ক্রমশ শুভ হবে আপনার জন্য। পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বাড়বে। শৃঙ্খলা রাখা জরুরি। সপ্তাহের শুরু খানিকটা ধীর গতির হবে। গুরুত্বপূর্ণ কাজ সপ্তাহের শেষ ভাগে করার চেষ্টা করুন। ঠগদের থেকে সাবধান।


তুলা LIBRA 

সতর্কতা এবং বুদ্ধিমত্তার সঙ্গে এগোতে হবে। সপ্তাহের শুরু বেশি সাবধান থাকতে হবে। তাড়াহুড়োয় যে কোনও কাজ পণ্ড হতে পারে। সপ্তাহান্তে সেবা এবং এনজিও ক্ষেত্রে যুক্ত ব্যক্তিরা প্রভাবশালী থাকবেন। নিকটজনের সহযোগিতা পাবেন।


বৃশ্চিক SCORPIO 

কর্ম এবং ব্যবসায় জন্য অনুকুল সপ্তাহ। ব্যক্তিগত বিষয়ে সতর্ক থাকুন। পেশাদারিত্ব বাড়বে। আর্থিক বিষয়ে সতর্কতা বাড়বে। বন্ধুরা সাহায্য করবেন। নেতৃত্ব ক্ষমতা বৃদ্ধি পাবে। লাভ আশানুরূপ হবে। ভবিষ্যৎ পরিকল্পনা সঠিক পথে এগোবে। গুরুত্বপূর্ণ কাজ সপ্তাহের মধ্য ভাগে শেষ করার চেষ্টা করুন।


ধনু SAGITTARIUS 

পেশাদারি মনোভাবের জন্য সাফল্য পাবেন। সপ্তাহের শুরুতে আয় এবং ব্যয় দুইই বাড়বে। আর্থিক ক্ষেত্রে ফোকাস থাকবে। গুরুত্বপূর্ণ কাজে বেশি মনোযোগ দিন। সপ্তাহের শেষ দিকে বেশি শুভ ফল পাবেন। মনমতো পরিণাম পেতে পারেন। পদ-প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে।


মকর CAPRICORN 

বন্ধুদের থেকে সহযোগিতা পাবেন। সুখ্য-স্বাচ্ছ্বন্দ্য বৃদ্ধি পাবে। পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। কেরিয়ার এভং ব্যবসায় ফোকাস বাড়াতে হবে। ব্যক্তিগত জীবনে ধৈর্য্য রাখতে হবে। যোজনা অনুযআয়ী কাজ করুন। প্রবাণদের সম্মান করুন। সন্তান পক্ষ শুভ থাকবে।


কুম্ভ AQUARIUS 

ব্যক্তিগত জীবনে বিনম্র থাকা জরুরি। মনোবল বাড়বে। লাভের মাত্রায় বৃদ্ধি হবে। সপ্তাহান্তে ভাগ্যের প্রবলতা বাড়বে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে দেখা সাক্ষাৎ হতে পারে।কর্মক্ষেত্রে নতুন সুযোগ তৈরি হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। কোনও প্রিয়জনের সঙ্গে দেখা হতে পারে।


মীন PISCES 

ভালো ব্যবহার আফনাকে সাফল্য এনে দেবে। নেতৃত্ব ক্ষমতা বৃদ্ধি পাবে। ব্যবসায় গতি আসবে। ভালো কোনও প্রস্তাব আসতে পারে। সপ্তাহের শুরুর দিকে বেশি শুভ ফল পাবেন। সম্মান বৃদ্ধি পাবে। সপ্তাহান্তে কোনও প্রবাণ ব্যক্তির পরামর্শ মেনে চলুন।

 

Advertisement