scorecardresearch
 

Guru Chandal Yog 2023 Effect:এপ্রিল থেকে অক্টোবর এই ৭ মাস, ৫ রাশিকে পদে পদে সমস্যায় ফেলবে গুরু চন্ডাল যোগ

Guru Chandal Yog 2023: বৃহস্পতি এবং রাহুর যুতির কারণে ২২ এপ্রিল থেকে মেষ রাশিতে গুরু চন্ডাল যোগ তৈরি হচ্ছে। রাহু ও বুধ নিম্ন দিক থেকে মেষ রাশিতে অবস্থান করছে এবং ২২ তারিখে গুরু এখানে এসে রাহুর সঙ্গে গুরু চন্ডাল যোগ করবেন। এরপর অক্টোবরে রাহু মীন রাশিতে চলে যাবে। এইভাবে, এই অশুভ যোগের কারণে, অনেক রাশির মানুষ প্রায় ৭ মাস সমস্যায় ঘেরা থাকবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই সময়ে ৫টি রাশির উপর সর্বাধিক প্রভাব পড়বে। আসুন জেনে নেওয়া যাক এই ৫টি রাশি কারা যাদের উপর ২০২৩ সালে গুরু চন্ডাল যোগের অশুভ প্রভাব পড়বে।

Advertisement
 Guru Chandal Yog 2023:  গুরু চন্ডাল যোগ এপ্রিল থেকে অক্টোবর পর্যন্ত এই ৫টি রাশিকে খারাপভাবে সমস্যায় ফেলবে Guru Chandal Yog 2023: গুরু চন্ডাল যোগ এপ্রিল থেকে অক্টোবর পর্যন্ত এই ৫টি রাশিকে খারাপভাবে সমস্যায় ফেলবে

Guru Chandal Yog 2023 : রাহু ও বৃহস্পতি যদি রাশিতে একত্রে থাকে তাহলে গুরু চণ্ডাল যোগ তৈরি হয়। গুরু চন্ডাল যোগ হল সবচেয়ে নেতিবাচক যোগগুলির মধ্যে একটি। গুরু চন্ডাল যোগ যদি সময়মতো প্রতিকার না করা হয়, তাহলে কোষ্ঠীর সমস্ত শুভ যোগ অকার্যকর হয়ে যায়। এমনটা বিশ্বাস করা হয় যে এই যোগের কারণে কোনও ব্যক্তির চরিত্রও দুর্বল হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাও আসতে পারে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থায় বিরূপ প্রভাব ফেলতে পারে। এই সময়ে আপনার কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। আপনার ব্যবসায় ক্ষতি হতে পারে। আপনার জীবনে অনেক সমস্যা আসতে পারে। স্বাস্থ্যও ক্ষতিগ্রস্ত হতে পারে। এই গোচরের সময় সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। আপনি কোন কাজে সন্তুষ্ট হবেন না এবং কেরিয়ার সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারেন। কিছু খরচ হতে পারে যা এড়ানো যাবে না এবং আপনি না চাইলেও আপনাকে খরচ করতে হবে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের এই সময়ে বিশেষ সতর্ক থাকতে হবে। ব্যবসা বা বিনিয়োগ সংক্রান্ত সিদ্ধান্ত সাবধানে নিন। এই সময়ে আপনি স্বাস্থ্য সম্পর্কিত গুরুতর সমস্যার সম্মুখীন হতে পারেন। অশুভ সংবাদ প্রাপ্তির লক্ষণও রয়েছে। কথাবার্তায় সংযম রাখুন। একই সাথে, আপনাকে পেশাগত জীবনও সমস্যার সম্মুখীন হতেপারে। অফিসে বসের সঙ্গেও বিবাদ হতে পারে। অর্থ ও স্বাস্থ্যের দিক থেকে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। খারাপ খবর পেতে পারেন। এই গোচরের সময় সবকিছুর যত্ন নেওয়া দরকার। নিযুক্ত কাজ সংযমের সাথে করুন। আপনার কাজে বাধার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি (Virgo)
গুরু চন্ডাল যোগ কন্যা রাশির জাতকদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। এই গোচরের সময় অতিরিক্ত খরচ এড়িয়ে চলুন। মানসিক চাপ এড়াতে যোগব্যায়াম করুন। এই সময়ে, নিজেকে শান্ত করতে এবং মানসিক চাপ এড়াতে ঈশ্বরের ধ্যান করুন। কর্মজীবন এবং পরিবারে অশান্তির কারণে আপনার স্বাস্থ্যের প্রতি বিরূপ প্রভাব পড়বে। গুরু চন্ডাল যোগ আপনার রাশিতে অষ্টম ঘরে তৈরি করছে, যার কারণে আপনি অর্থের দিক থেকেও ক্ষতির সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে এবং বাড়িতে বিতর্কের পরিস্থিতি হতে পারে। বাড়ি, যানবাহন বা অন্য কোনো সম্পত্তি ক্রয়ের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
গুরু চন্ডাল যোগের কারণে ধনু রাশির জাতকদের সমস্যায় পড়তে হতে পারে। এই সময়কালে গাড়ি চালানোর সময় আপনার সতর্কতা অবলম্বন করা উচিত, এতে আপনার উপকার হবে এবং দুর্ঘটনা এড়ানো যাবে। এই সময়ে আপনার বাজেট বিঘ্নিত হতে পারে এবং আপনার আর্থিক অবস্থা দুর্বল থাকবে। আপনি কোন অজানা ভয়ে ভীত হবেন এবং অনুভব করবেন যে কিছু অপ্রীতিকর হতে পারে। কর্মক্ষেত্রেও কিছু সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে কর্মকর্তারা আপনার কাজে অসন্তুষ্ট থাকলে ব্যবসায়ও ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন, অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে। দৈনন্দিন ব্যয় বৃদ্ধি পাবে এবং আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য তাদের রাশি থেকে চতুর্থ ঘরে গুরু চন্ডাল যোগ তৈরি হচ্ছে। এই গোচর  সময় আপনার জীবনে অশান্তি আরও বাড়তে পারে। মানসিকভাবে আপনিঅনেক ধরনের বিভ্রান্তির সম্মুখীন হতে পারেন। পুরনো কিছু বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে উত্তেজনা থাকবে। এর প্রভাব আপনার বিবাহিত সম্পর্কের উপর খুব বিরূপ হবে। এই সময়ে আপনি কিছুটা বিভ্রান্তির সম্মুখীন হতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement