scorecardresearch
 

Zodiac Signs: রাশি অনুযায়ী বাড়ির কোন দিকে, কীভাবে টাকা রাখলে টাকার বৃষ্টি হবে? যা বলছে জ্যোতিষশাস্ত্র

Zodiac Signs & Money: গ্রহ- নক্ষত্রের ও বাস্তুশাস্ত্রের ওপর অনেকটাই নির্ভর করে আপনার আর্থিক স্থিতি। জ্যোতিষী জানাচ্ছেন, বাড়ির কোনদিকে টাকা রাখলে আপনার দরিদ্র দশা ঘুচবে এবং টাকার বৃষ্টি হওয়ার সম্ভাবনা থাকবে।

বাড়ির কোন দিকে টাকা রাখলে অর্থাভাব দূর হবে, জানুন বাড়ির কোন দিকে টাকা রাখলে অর্থাভাব দূর হবে, জানুন

বেশীরভাগ মানুষই চায়, তাদের যাতে টাকা -পয়সার কোনও অভাব না হয়। তবে জ্যোতিষশাস্ত্র (Astrology) মতে, এই সবটাই নির্ভর করে গ্রহ- নক্ষত্রের গতিবিধির ওপর। বাস্তুশাস্ত্রের ওপরও অনেকটাই নির্ভর করে আপনার আর্থিক স্থিতি (Financial Condition)। জ্যোতিষী শৈলেন্দ্র পাণ্ডে জানাচ্ছেন, বাড়ির কোনদিকে টাকা রাখলে এবং সঙ্গে কী রাখলে, আপনার দরিদ্র দশা ঘুচবে এবং টাকার বৃষ্টি হওয়ার সম্ভাবনা থাকবে। আসুন রাশিচক্র (Zodiac Signs) অনুযায়ী জানা যাক।  

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
বাড়ির পশ্চিম দিকে ধন -রত্ন রাখা সবচেয়ে শুভ। যেখানে অর্থ রাখছেন, তার পাশে একটি লোহার আংটি রাখুন। চেষ্টা করুন যাতে অর্থ সংক্রান্ত সমস্ত লেনদেন সন্ধ্যাবেলা করা যায়। এর ফলে ধন -সম্পদ বৃদ্ধি হবে এবং সংসারে সমৃদ্ধি আসবে।     


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বাড়ির পূর্ব দিকে ধন -সম্পদ রাখা শুভ। যেখানে টাকা রাখছেন, তার আশাপাশে পিতল কিংবা সোনার কোনও দ্রব্য রাখুন। সন্ধ্যার পর লেনদেন এড়িয়ে সকালের দিকে করার চেষ্টা করুন। 


* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

উত্তর দিকে টাকা রাখা সবচেয়ে অনুকূল হবে এবং সেই স্থানে তামার কোনও জিনিস রাখুন। মঙ্গলবার অর্থ লেনদেন এড়িয়ে চলুন। নয়তো ঋণে জড়ানোর ঝুঁকি থাকবে। 


* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

বাড়ির অগ্নিকোণে অর্থাৎ দক্ষিণ-পূর্ব দিকে অর্থ রাখুন। সেই স্থানে রুপোর কোনও দ্রব্য রাখুন। টাকার রাখার স্থানে কালো রঙের কোনও জিনিস একেবারেই রাখা চলবে না। তা না হলে, চিকিৎসায় সেই অর্থ বেশি নষ্ট হবে।  


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

ঘরের পূর্ব দিকে সিংহর জন্য সবচেয়ে শুভ এবং সেই স্থানে কাঁসার কোনও দ্রব্য রাখুন। তবে সেই স্থানে ভুলেও সোনার দ্রব্য রাখবেন না। নয়তো নিজের অর্থ ভোগ করার থেকে বেশি দান খাতেই খরচ হয়ে যাবে।  


* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

নৈঋত কোণে অর্থাৎ দক্ষিণ -পশ্চিম দিকে টাকা -পয়সা রাখা শুভ, সেই স্থানে রুপোর কোনও দ্রব্য রাখুন। দুপুরে লেনদেন করলে, অযথা বেশি অর্থ খরচ হবে।   


* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

দক্ষিণে অর্থ রাখা সবচেয়ে ভাল দিক তুলার। সেই স্থানে একটি লাল কাপড় ও তামার কোনও দ্রব্য রাখলে সবচেয়ে বেশি উপকার হবে। মনে রাখবেন অন্ধকার স্থানে টাকা রাখবেন না। নয়তো অসুস্থতার জন্য সেই টাকা বেশি খরচ হবে। 


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

ঘরের উত্তর -পশ্চিম চলমান দিকে টাকা রাখা শুভ। সেই স্থানে কোনও সবুজ কাপড়ে সামান্য মৌরী রাখলে উপকার পাবেন। এটি প্রতি মাসে বদলাতে হবে। এই প্রতিকার করলে, কঠিন সময়ও অর্থাভাব হবে না।  


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

বাড়ির অগ্নিকোণে অর্থাৎ দক্ষিণ-পূর্ব দিকে অর্থ রাখুন। সেই স্থানে একটি সাদা কাপড়ে রুপোর কোনও দ্রব্য মুড়ে রাখলে উপকার পাবেন। 


* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

উত্তর দিকে টাকা রাখার স্থান বানান। সেখানে কুবেরের একটি ছবি রাখুন। ভুলেও সেখানে সোনার দ্রব্য রাখবেন না। নয়তো আর্থিক অবস্থা স্থিতিশীল হবে না। 


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

পূর্ব দিক টাকা -পয়সা রাখার জন্য সবচেয়ে শুভ। সেই স্থানে একটি হলুদ কাপড়ে সোনা বা পিতলের দ্রব্য রাখুন। সকালে আর্থিক লেনদেন না করে সন্ধ্যাবেলায় করুন। 
 

* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

বাড়ির পশ্চিম দিকে অর্থ রাখুন। সেই স্থানে লোহার কোনও জিনিস রাখুন। তবে সেই স্থান থেকে অন্য কোনও কাগজপত্র না রেখে, শুধু টাকা রাখুন। এতে উপকার মিলবে।