scorecardresearch
 

Zodiac Signs: ব্রেকআপে সবচেয়ে ভেঙে পড়েন এই ৪ রাশির জাতকরা! কারা রয়েছেন তালিকায়?

Zodiac Signs & Break Up: অনেকে একটি সম্পর্ক থেকে বেড়িয়ে আসার সঙ্গে সঙ্গে অন্য সম্পর্ক শুরু করতে সম্পূর্ণরূপে প্রস্তুত থাকে। আবার অনেকে নতুন কারও সঙ্গে ডেট করার আগে অনেকবার চিন্তা করে। 

Advertisement
ব্রেকআপে সবচেয়ে ভেঙে পড়েন এই  ৪ রাশির জাতকরা ব্রেকআপে সবচেয়ে ভেঙে পড়েন এই ৪ রাশির জাতকরা

সকলের জন্য ব্রেকআপের (Break Up) কষ্ট সহ্য করা সহজ নয়। কিছু মানুষের জীবনে কিছু দিনের মধ্যে সব কিছু স্বাভাবিক হয়ে যায়। অন্যদিকে কিছু মানুষের প্রেমে বিচ্ছেদ থেকে বেরিয়ে আসতে কয়েক বছর পর্যন্ত সময় লেগে যায়। অনেকে একটি সম্পর্ক থেকে বেড়িয়ে আসার সঙ্গে সঙ্গে অন্য সম্পর্ক শুরু করতে সম্পূর্ণরূপে প্রস্তুত থাকে। আবার অনেকে নতুন কারও সঙ্গে ডেট করার আগে অনেকবার চিন্তা করে। 
 
পণ্ডিত অরুণেশ কুমার শর্মা জানাচ্ছেন, ব্রেকআপের পর কোন রাশির জাতক- জাতিকারা (Zodiac Signs) সবচেয়ে বেশি দুঃখ পায় এবং তারা আগের সম্পর্ক থেকে বেরিয়ে আসতে অনেক সময় নেয়।

* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

এই রাশির মানুষ প্রেমের বদলে প্রেম চায়। মীন  তাদের অনুভূতি প্রকাশ করতে দ্বিধা করেন না। কেউ যদি তাদের অনুভূতিকে উপেক্ষা করে, তবে তাদের খুব খারাপ লাগে। এই রাশির জাতকরা তাদের সঙ্গীকে ঠকায় না, তাই ব্রেকআপের পরে তারা সম্পূর্ণভাবে ভেঙে যায়। মীন, তাদের সঙ্গীকে নিজেদের গোটা পৃথিবী বলে মনে করে এবং সম্পর্কের সমাপ্তি মানে তাদের জন্য দুনিয়া সেখানেই শেষ। এই রাশির জাতকদের আগের সম্পর্ক থেকে বেরিয়ে আসতে অনেক সময় লাগে।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষর জাতকরা অত্যন্ত খোলা মনের হয়। তারা সহজে কাউকে বিশ্বাস করে না। তবে একবার জীবনসঙ্গীকে খুঁজে পেলে,তাদের উপর সম্পূর্ণরূপে নির্ভরশীল হয়ে পড়ে এই রাশির জাতকরা। একবার সম্পর্কে জড়ালে, তাদের পক্ষে আবার একা থাকা কঠিন হয়ে পড়ে। ব্রেকআপের পর এই রাশি মনে করে, সে কোথাও হারিয়ে গেছে। ব্রেকআপের ব্যথা সামলে উঠতে তাদের সময় লাগে।

Advertisement


* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

ব্রেকআপে সবচেয়ে বেশি প্রভাবিত হয় কর্কট রাশির জাতকরা। তারা হৃদয়ের দিক দিয়ে খুব দুর্বল। তাদের সম্পূর্ণ রুটিন তাদের সঙ্গীর অনুযায়ী চলে। হৃদয় ভাঙার পর, তারা নিজেদেরকে বিক্ষিপ্ত মনে করে। কর্কট, শীঘ্রই ব্রেকআপ থেকে বেরিয়ে আসতে অক্ষম হয়। কারণ ভবিষ্যতের দিকে তাকানোর পরিবর্তে, তারা বারবার অতীতের থেকে আশা রাখে। ব্রেকআপের পরেও তারা অতীতের সম্পর্কের সঙ্গে জড়িত জিনিসগুলি মনে রাখতে চায়। যার কারণে তাদের মনের ব্যথা সহজে যায় না।


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৃশ্চিকের জীবন ভালোবাসার আবেগে ভরপুর। প্রেমের ক্ষেত্রে, তারা বিধিনিষেধে বিশ্বাস করে না এবং প্রকাশ্যে তাদের অনুভূতি প্রকাশ করে। তারা তাদের সঙ্গীর ইচ্ছা পূরণের জন্য যে কোনও কিছু করতে প্রস্তুত থাকে। বৃশ্চিক, ব্রেকআপের পর শুধু দুঃখ বোধ করেন না। বরং নিজেদের উপর নিয়ন্ত্রণ হারান। ব্রেকআপের পর এই রাশির জাতককে অনেক কিছু সামলাতে হয়।

 

Advertisement