scorecardresearch
 

Lipstick Shades According Zodiac Sign:সৌন্দর্য বৃদ্ধির সঙ্গে কেরিয়ার-জীবনে উন্নতিও, মেয়েরা রাশি অনুযায়ী বাছুন লিপস্টিক

Lipstick Shades According Zodiac Sign: রাশি এবং লগ্ন অনুসারে লিপস্টিক ব্যবহার করা শুধুমাত্র মুখের সৌন্দর্যই বাড়ায় না, আরও অনেক উপকারও দেয়। আসুন জেনে নিওয়া যাক মহিলাদের কী ধরনের শেড ব্যবহার করা উচিত এবং কোন রঙকে উপেক্ষা করা উচিত।

Advertisement
মেয়েরা রাশি অনুযায়ী বাছুন লিপস্টিক মেয়েরা রাশি অনুযায়ী বাছুন লিপস্টিক

Lipstick Shades According Zodiac Sign: বর্তমান  সময়ে কে না চায় সুন্দর দেখাতে, সে পুরুষ হোক বা মহিলা। মেকআপ মেয়েদের অন্যতম প্রিয় বিষয়। সুন্দর দেখাতে নারীরা অনেক ধরনের বিউটি প্রোডাক্ট ব্যবহার করেন। এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল লিপস্টিক। লিপস্টিক ছাড়া নারীর মেকআপ অসম্পূর্ণ। নারীদের সৌন্দর্য বৃদ্ধিতে লিপস্টিকের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। রাশি ও লগ্ন অনুযায়ী লিপস্টিক ব্যবহার করলে শুধু মুখের সৌন্দর্যই বৃদ্ধি পায় না, আরও অনেক উপকারও পাওয়া যায়। আজ, এই এখানে আমরা জানব মহিলাদের কী ধরনের শেড ব্যবহার করা উচিত এবং কোন রঙগুলিকে উপেক্ষা করা উচিত রাশি অনুযায়ী।

মেষ (Aries) রাশির মহিলারা যদি অফিসের তরফে  মিটিংয়ে প্রেজেন্টেশন দেওয়ার সুযোগ পান কিন্তু আত্মবিশ্বাসের অভাব হয়, তাহলে তাদের উচিত গাঢ় লাল এবং সফট কোরাল রঙের লিপস্টিক ব্যবহার করা। 

বৃষ (Taurus) রাশির নারীরা সিলভার কালারের লিপস্টিক বা স্পার্কেল কোটিং ব্যবহার করবেন, মহিলারা চাইলে রাস্ট ব্রাউন ও রাস্ট মেরুণ শেড ব্যবহার করতে পারেন। এর পাশাপাশি লাল রঙের লিপস্টিক এড়িয়ে চলতে হবে।

আরও পড়ুন

মিথুন (Gemini) রাশির অধিপতি বুধ, এই রাশির মহিলারা যারা হোস্টিং, অ্যাঙ্করিং জব করেন তাদের হালকা সবুজ, পেয়ারার শেড ব্যবহার করা উচিত।  ডেটে যাওয়ার সময় হালকা গোলাপি লিপস্টিক ব্যবহার করা উচিত। নীল ও সিলভার রঙের লিপস্টিক এড়িয়ে চলতে হবে।

কর্কট (Cancer) রাশির নারীরা স্বভাবগতভাবে দয়ালু এবং সহানুভূতিশীল, তাই তাদের হালকা রং যেমন গোলাপি, কমলা শেড, ন্যুড রং ব্যবহার করা উচিত। পেশায় শিক্ষিকা মহিলাদের  জন্য গোলাপি রঙের লিপস্টিক ব্যবহার করা উপকারী, অন্যদিকে লাল রং সম্পূর্ণ পরিহার করতে হবে।

 সিংহ (Leo) রাশির অধিপতি সূর্য , এই রাশির মহিলারা যদি ব্যবসায়ী হন এবং কোনও ডিল করতে চলেছেন তবে তাদের লিপস্টিক শেডের বিশেষ যত্ন নেওয়া উচিত। রুবি, রোজ কালার, কমলা শেড ব্যবহার করা উচিত। 

Advertisement

কন্যা (Virgo) রাশির মহিলাদের জন্য, গাঢ় পার্পেল মেরুন, ম্যাজেন্টা গোলাপি এবং কমলা রঙের লিপস্টিক ব্যবহার করা ভাল বলে মনে করা হয় এবং লাল রঙ অল্প ব্যবহার করা উচিত।

তুলা রাশির (Libra) মহিলারা ভারসাম্যপূর্ণ জীবনযাপন করতে পছন্দ করে। তারা দ্রুত নতুন কিছু করতে পছন্দ করেন না। এই রাশির মহিলাদের কোরাল, ওয়াইন এবং ক্রিম ব্রাউন শেড বেছে নেওয়া উচিত।

বৃশ্চিক রাশির (Scorpio) নারীরা তাদের রহস্যময় প্রকৃতি, চিন্তার গভীরতা এবং অতুলনীয় বুদ্ধিমত্তার জন্য পরিচিত। তারা তাদের দৃষ্টিকোনের দিক থেকে খুব উচ্চাভিলাষী। এই রাশির মহিলাদের গাঢ় বেগুনি এবং গাঢ় মেরুন শেডের লিপস্টিক লাগাতে হবে।

ধনু রাশির  (Sagittarius) মহিলারা আরও উদ্যমী এবং  সুপরিকল্পনা করার ক্ষমতা রাখেন। এই রাশির মহিলাদের তাদের গুণাবলীর উপর নির্ভর করে হিবিস্কাস লাল এবং কমলা ব্রাউন লিপস্টিক ব্যবহার করা উচিত।

মকর রাশির (Capricorn) মহিলারা জীবনে আরও বাস্তববাদী এবং ব্যবহারিক। এই রাশির মহিলাদের কফি এবং ফ্রস্টি কপার রঙের লিপস্টিক ব্যবহার করা উচিত।

কুম্ভ রাশির (Aquarius) রাশির নারীরা ভদ্র, ধৈর্যশীল, সামাজিক এবং স্বাধীন বলে পরিচিত। কুম্ভ রাশির মহিলাদের ব্রোঞ্জ এবং ব্রাউন রঙের লিপস্টিক বেছে নেওয়া উচিত।

মীন রাশির (Pisces) নারীরা তাদের মানসিক বুদ্ধিমত্তা, সৃজনশীলতা এবং সহানুভূতিশীল প্রকৃতির জন্য পরিচিত।এই রাশির নারীদের লোটাস পিঙ্ক এবং ম্যাট ল্যাভেন্ডারের মতো লিপস্টিক শেড বেছে নেওয়া উচিত।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement