scorecardresearch
 

Worst Enemy Zodiac Sign: শত্রু হিসেবে ভয়ঙ্কর, এই ৪ রাশির জাতকদের সঙ্গে অহেতুক ঝামেলা না করাই ভাল!

Worst Enemy Zodiac Sign: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি রাশির মানুষের ত্রুটি এবং গুণাবলীর কথা বলা হয়েছে। কয়েকটি রাশির জাতকের এমন রাগ বা প্রতিশোধ নেওয়ার অভ্যাস থাকে যে তারা তাদের শত্রুদের কখনই ক্ষমা করে না।

Advertisement
শত্রুতা বজায় রাখে এই ৪ রাশির জাতকরা! শত্রুতা বজায় রাখে এই ৪ রাশির জাতকরা!

Nature by Zodiac Signs: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রত্যেক ব্যক্তি তার রাশির দ্বারা কিছুটা হলেও প্রভাবিত হয়। তার রাশি থেকে তার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু জানা যায়। যেমন, কিছু মানুষ খুব আবেগপ্রবণ, কেউ প্রাকটিক্যাল, কেউ বুদ্ধিমান এবং কেউ না ভেবেই সিদ্ধান্ত নেয়। একইভাবে, কেউ কেউ অন্যের ভুল সহজেই ক্ষমা করে দেয়, আবার কেউ কেউ শেষ নিঃশ্বাস পর্যন্ত শত্রুতা বজায় রাখে। আজ আমরা জানবো এমনই রাশির জাতক জাতিকাদের সম্পর্তে যারা শত্রুতা জিইয়ে রাখেন। 

এই রাশির জাতকরা শত্রুতা বজায় রাখেন
মেষ রাশি (Aries)

মেষ রাশির মানুষ খুব অহংকারী হয়। তারা সবসময় নিজেদেরকে অন্যের চেয়ে ভালো বলার প্রতিযোগিতায় লিপ্ত থাকে। এই কারণে, অনেক সময় তারা ক্ষতির সম্মুখীন হন এবং অন্যের সঙ্গে তাদের সম্পর্কও নষ্ট করেন। কিন্তু এই মানুষগুলো কোনো অবস্থাতেই অন্যদের কাছে হাড় মানেন না। এ কারণেই তারা মনে মনে শত্রুতা জিউয়ে রাখেন এবং প্রতিশোধ না নিয়ে শান্ত হন  না। 

সিংহ রাশি (Leo)
 সিংহ রাশির জাতক জাতিকারা এমনিতে কারো সঙ্গে রাগ করে না বা অকারণে ঝগড়া করে না। কিন্তু কেউ তার ব্যাপারে হস্তক্ষেপ করলে সে খুব রেগে যায়। যদি তারা কাউকে শত্রু মনে করে তবে তারা তাকে কখনই ক্ষমা করে না। প্রতিশোধ নিতে তারা যে কোনো পর্যায়ে  যেতে পারে। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকারা খুব স্বার্থপর এবং নিজেদের কাজে হাসিল করতে ওস্তাদ।  কারো ওপর রাগ করলে প্রতিশোধ নিতে সব সীমা অতিক্রম করেন। শুধু তাই নয়, তারা অনেক সময় তাদের শত্রুদের অনেক ক্ষতি করে। তাই এসব লোকের থেকে দূরত্ব বজায় রাখাই ভালো। 

ধনু রাশি (Sagittarius)
 ধনু রাশির জাতক জাতিকারা\প্রতিশোধ নিতে একটুও সময় নেয় না। যাদের উপর রাগ হয়, তার ওপর প্রতিশোধ নেয়। এমনকি এই লোকেরা খুব কম লোকের সঙ্গে বন্ধুত্ব করে এবং কেবল নিজের কাজ এবং কেরিয়ারে মনোনিবেশ করে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement