scorecardresearch
 

Zodiac: ভাগ্য থাকবে সহায়, নতুন বছর লাভেই কাটবে মেষ রাশির জাতকদের

এই বছর আপনার সৌভাগ্য বৃদ্ধি করতে চলেছে এবং যে কাজগুলি বহু বছর ধরে করা হচ্ছে না তা এই বছর হয়ে যাবে। শক্তিশালী ভাগ্যের অনেক সুযোগ থাকবে, যে কোনও একটি ব্যবহার করে আপনি সফল হবেন। জানুয়ারি মাসে সমস্ত কাজ ভালো ভাবে করার ইচ্ছা থাকবে, তবে কোনও না কোনও কারণে আপনি কাজ শুরু করতে পারবেন না। দ্বিতীয় সপ্তাহটি তুলনামূলক ভালো হতে পারে তবে আপনাকে খুব সাবধানে কাজ করতে হবে।

Advertisement
দেখুন ২০২২ কেমন যাবে মেষ রাশির জাতকদের দেখুন ২০২২ কেমন যাবে মেষ রাশির জাতকদের
হাইলাইটস
  • অর্থনৈতিক ও কর্মজীবন, নতুন ব্যবসার সুযোগ তৈরি হবে।
  • বছরের শুরু থেকেই আপনাকে ফিটনেসের দিকে অনেক মনোযোগ দিতে হবে।
  • সেপ্টেম্বরে যানবাহনের গতি দ্রুত রাখার কারণে সাধারণ কিছু ঝামেলা হতে পারে।
  • সন্তানদের থেকে স্বস্তি পাবেন, ঘরোয়া কলহ মেজাজ নষ্ট করবে

মানসিক অবস্থা

এই বছর আপনার সৌভাগ্য বৃদ্ধি করতে চলেছে এবং যে কাজগুলি বহু বছর ধরে করা হচ্ছে না তা এই বছর হয়ে যাবে। শক্তিশালী ভাগ্যের অনেক সুযোগ থাকবে, যে কোনও একটি ব্যবহার করে আপনি সফল হবেন।

বছরের শুরুতে কিছু ব্যক্তিগত সমস্যা দেখা দেবে এবং সমস্যার সমাধান জানা যাবে না। অনেক ধরনের বাধা সামনে আসবে, লোকেদের বিরোধিতার সম্মুখীন হতে হবে, তবে বন্ধুদের প্রতি আপনার নিবেদন এবং প্রকৃত বন্ধুদের সমর্থনের সঙ্গে সঙ্গে মাস পেরিয়ে সমস্যাগুলি সমাধান হতে শুরু করবে। জানুয়ারি মাসে সমস্ত কাজ ভালো ভাবে করার ইচ্ছা থাকবে, তবে কোনও না কোনও কারণে আপনি কাজ শুরু করতে পারবেন না। দ্বিতীয় সপ্তাহটি তুলনামূলক ভালো হতে পারে তবে আপনাকে খুব সাবধানে কাজ করতে হবে।

আইনি সমস্যার সমাধানের কথা ভাবুন কারণ এমন সমস্যা আসবেই। নতুন মানুষের সঙ্গে দেখা হবে এবং এমন পরিস্থিতি তৈরি হবে যে আপনি আপনার কাজে সাফল্য পেতে শুরু করবেন। হঠাৎ করে অনেক কিছুর উন্নতি হতে শুরু করবে। নতুন শক্তির যোগাযোগ হবে, দাম্পত্য সম্পর্কের বিষয় এগিয়ে যাবে এবং বিশেষ কিছু করার অনুভূতি নিয়ে এগিয়ে যাবেন। মার্চ মাসে গ্রহদের অবস্থান কিছুটা অদ্ভুত হবে, তবে এই সময়ে শনিদেব আপনাকে সবচেয়ে বেশি সাহায্য করতে চলেছেন। মার্চ মাসে শত্রুদের থেকে সাবধান, তারা তাদের কাজ করবে এবং আপনাকে রাগান্বিত করবে। চিন্তা করবেন না, আপনি কোথাও পরাজিত হবেন না। এপ্রিলের এই সময়ে ভ্রমণ হতে পারে এবং জন্মস্থান থেকে দূরে কোথাও যেতে হবে। আপনাকে এপ্রিল পর্যন্ত খুব সক্রিয় থাকতে হবে, অলসতা করলে হবে না।

জুন মাসে আপনার জনসংযোগ দ্রুত বৃদ্ধি পাবে। এই মাসে কোনও একটি বড় বিষয়ে বিভ্রান্তি তৈরি হবে এবং সিদ্ধান্তহীনতার দশ থেকে পনের দিনের পরে বা কোনও সময়ের মধ্যে আপনি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন। এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল অর্থনৈতিক সিদ্ধান্ত। জুলাই মাসে বুদ্ধিমত্তা, শক্তি এবং লাভের কারণে আপনার কাজ বেশি হবে। আপনার ঋণ নেওয়ার প্রচেষ্টা সফল হবে বা এমন কিছু পরিস্থিতি তৈরি হবে যে আপনাকে ঋণ নিতে হবে। তবে এই সময়ে কোনও অপ্রয়োজনীয় ব্যয় দেখা যাচ্ছে না। অগাস্টে আবেগের বশবর্তী হয়ে করা কাজগুলি ভালো হবে না কারণ সেগুলি আপনাকে ক্ষতির পথে নিয়ে যাবে। আর্থিক লাভের জন্য সেরা সময় যাচ্ছে এবং আপনার সমস্ত চিন্তাভাবনা সম্পন্ন হবে।

Advertisement


ব্যবসায়, চাকরিতে উন্নতি করতে ঘাম ঝরাতে হবে

অর্থনৈতিক ও কর্মজীবন, নতুন ব্যবসার সুযোগ তৈরি হবে। চাকরি করলে চাকরিতে উন্নতি বা লাভ হবে। জীবিকার ক্ষেত্রে পরিবর্তন আসবে এবং আপনি অনেক পরিশ্রম করে সুবিধা পাওয়ার অবস্থানে থাকবেন। অর্থ উপার্জনের জন্য কারও হৃদয়ে আঘাত করবেন না, যদি এটি ঘটে তবে এপ্রিলের পরে আর্থিক ক্ষতির প্রবল সম্ভাবনা রয়েছে।

যদি ব্যবসায় ক্ষতি হয় তবে এই বছরটি একটি লাভজনক ব্যবসায় পরিণত হবে। যারা ব্যবসায় অংশ নিচ্ছেন তাদের জন্যও ফেব্রুয়ারী একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়, কারণ লাভ-ক্ষতি নির্ধারণের স্কেল যাই হোক না কেন, বৃহস্পতি অনুকূল এবং আপনাকে লাভ দিতে চায়। ব্যবসার ক্ষেত্রে অসাধারণ কঠোর পরিশ্রম করতে হবে এবং কিছু নতুন ব্যবস্থা নিতে হবে। প্রথম মাসটি মসৃণভাবে কেটে যাবে তবে জীবিকা অঞ্চলে নতুন অনুসন্ধান অব্যাহত থাকবে।

শত্রুদের পরাস্ত করার সময় এসেছে। আমরা এপ্রিলে কাজের দিকেও নজর দেব, অর্ধেক পরিশ্রমে পুরো কাজ শেষ হবে। ঠিক এই মাস থেকেই কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। জুন মাসে বাইরের ভ্রমণ বাড়বে, কিছু বিশেষ পরিচিতি আপনার ব্যবসা বাড়ানোর বিষয়ে কথা বলবে এবং চাকরিতে একটি ভালো পরিস্থিতি থাকবে। আটকে পড়া টাকা পুরোপুরি উদ্ধার হবে না। জুলাই মাসে জীবিকা ক্ষেত্রে উল্লেখযোগ্য পরিবর্তন হবে, আপনার পদ্ধতিতে পার্থক্য থাকবে। আগস্টে, আপনি পোস্ট-সম্পর্কিত সুবিধা পাবেন বা অফিসে থাকাকালীন আপনার সম্মান বৃদ্ধি পাবে। সেপ্টেম্বরে নিজের কথাবার্তায় কোনও সংযম থাকবে না, কারো সঙ্গে তর্কাতর্কি হবে এবং বিষয়টি আইনি বিবাদ পর্যন্ত যেতে পারে।

অক্টোবরে, আপনার সামান্য প্রচেষ্টায়, যথেষ্ট অর্থ ব্যবস্থাপনা থাকবে, যা আপনি ব্যবসার প্রসারে ব্যবহার করতে সক্ষম হবেন। অংশীদারি ব্যবসায়ও এ ধরনের জিনিস আসতে পারে, তবে ১৭ নভেম্বরের পর এমন কিছু কমে আসবে। ডিসেম্বরে আপনাকে অবশ্যই আপনার কাজের ধরন পরিবর্তন করতে হবে। আপনি যদি ব্যবসায়িক ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন আনতে চান তাহলে এটাই সঠিক সময়। আপনি যদি ইতিমধ্যে কিছু ব্যবসায় থিতু হয়ে থাকেন, তবে কেউ আপনাকে প্রতারণা করতে পারে বা প্রতারণা করার চেষ্টা করতে পারে।


অঙ্গীকার নিন ব্যায়াম বাদ যাবে না, মিষ্টি থেকে দূরে থাকতে হবে

স্বাস্থ্য: বছরের শুরু থেকেই আপনাকে ফিটনেসের দিকে অনেক মনোযোগ দিতে হবে। যেখানে আপনাকে শরীরের পিছনের অংশ অর্থাৎ পিছনের অংশে বিশেষ মনোযোগ দিতে হবে। নিয়মিত যোগব্যায়াম করা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনাকে ডায়াবেটিস সম্পর্কে সচেতন হতে হবে, আপনাকে খাবারে মিষ্টি খাওয়ার ভারসাম্য রাখতে হবে এবং আপনি যদি ইতিমধ্যে এই রোগে ভুগছেন তবে এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত আপনাকে আরও সতর্ক থাকতে হবে। আপনার পায়ের যত্ন নেওয়া খুব গুরুত্বপূর্ণ।

মার্চ মাসে আপনার ওজন বাড়বে। সেপ্টেম্বরে যানবাহনের গতি দ্রুত রাখার কারণে সাধারণ কিছু ঝামেলা হতে পারে। ওষুধের দাম গড়ের চেয়ে বেশি হবে। অক্টোবরে রক্তের অসুখ, পরিপাকতন্ত্র সংক্রান্ত সমস্যা, আচরণ ও আচরণগত ভারসাম্যহীনতা দেখা দেবে। এ সময় প্রকৃতিতে থাকবে উগ্রতা। সমস্ত পদ্ধতি ব্যর্থ হবে। খাদ্যতালিকায় সবুজ জিনিস বাড়াবেন। নভেম্বরে, পিত্তজনিত রোগ এবং হজম প্রক্রিয়া সম্পর্কিত ব্যাধি সামনে আসবে এবং আপনার রক্তচাপ ইত্যাদি সমস্যায় অস্থির হওয়ার সম্ভাবনা থাকবে। অনেক রাগ হবে। আপনার খাদ্যাভ্যাসের একটি সাধারণ পরিবর্তন আছে। ফাস্ট ফুড খাওয়া উচিত নয়।

Advertisement


সন্তানদের থেকে স্বস্তি পাবেন, ঘরোয়া কলহ মেজাজ নষ্ট করবে

পরিবার ও সমাজ: সন্তানদের জন্যও এই বছরটি খুবই উপকারি। সন্তানের ইচ্ছা থাকলে সন্তান লাভের সম্ভাবনা রয়েছে। যদি ঘন ঘন গর্ভপাত হয় এবং সমস্যা দেখা দেয় তবে এ বছর এই সমস্যার সমাধানও আসার সম্ভাবনা রয়েছে। শিশুর স্কুলে যাওয়ার মতো অবস্থায় থাকলে ভালো ভর্তির সম্ভাবনা রয়েছে। শিশু যদি কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেয়, তাহলে ভালো ফল আসার সম্ভাবনা রয়েছে।

যদি সন্তানের বয়স বিবাহযোগ্য হয়, তবে এই দিকেও সাফল্য আসবে। এই বছরটি সমাজে সম্মান বৃদ্ধি করতে পারে এবং আপনি কোথাও লাভবান হতে পারেন। এটা সম্ভব যে আপনি একটি সংস্থার পদাধিকারী নির্বাচিত হতে পারেন বা আপনি জনসম্মুখে সম্মানিত হতে পারেন। পরীক্ষার সময় অতিক্রম করলেও প্রেমের সম্পর্ক আরও নিবিড় হবে। শিশুরা যদি প্রাপ্তবয়স্ক হয়, তবে আপনি তাদের ব্যক্তিগত জীবনে চলছে এমন যন্ত্রণার সঙ্গে পরিচিত হবেন এবং কিছু সমাধানের জন্য আগ্রহী হবেন। ঘরে অশান্তি একই থাকবে। যদিও কিছু সমস্যা স্বয়ংক্রিয়ভাবে মিটে যাবে। এ সময় আকস্মিক ক্ষতির সম্ভাবনাও রয়েছে। এই সময়ে ফেব্রুয়ারি মাসে বিয়ের কথা বাড়বে বা যারা বিবাহিত তাদের বিবাহিত জীবনের কর্মকাণ্ড বাড়বে।

মার্চ মাসে বিবাহিত সম্পর্কের আলোচনায় সতর্ক থাকুন কারণ মাঝখানের আত্মীয়রা আপনার গোপনীয় বিষয় বেশি জানতে চায়। জুন মাসে মায়ের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন, অন্যথায় ওষুধে কিন্তু খরচ বাড়বে। জুলাই মাসে সন্তান এমন কিছু কাজ করবে যাতে আপনি মানসিক কষ্ট পাবেন। অগাস্ট মাসে যারা তাদের সন্তানদের জন্য অপেক্ষা করছেন তারাও সুখবর পাবেন এবং তাদের আয় বাড়বে। ব্যক্তিগত সম্পর্কের তিক্ততা নভেম্বরে কমে যাবে। কোনও ধর্মীয় ভ্রমণ হতে পারে। ডিসেম্বরে, ঘরোয়া সমস্যার সমাধান হতে শুরু করবে এবং আপনার জন্য কিছু বিশেষ কাজ সম্পন্ন হবে।

 

Advertisement