scorecardresearch
 

Zodiac: থাকবে আর্থিক চাপ, ভয়ংকর দুর্ঘটনার আশঙ্কা! নতুন বছরে সাবধান কর্কট জাতকরা

অর্থ ব্যবস্থাপনা ফেব্রুয়ারিতে আপনার প্রধান ফোকাস হওয়া উচিত। অর্থ ব্যবস্থাপনার সমস্ত উপায় তৈরি করা হবে এবং ধীরে ধীরে সমস্যাগুলিও সমাধান করা হবে। ফেব্রুয়ারির তৃতীয় সপ্তাহে সম্ভাবনার দ্বার খুলে যাবে, শত্রুরাও আপনার সঙ্গে ভালো ব্যবহার করবে, এমন পরিস্থিতিতে কড়া নজর রেখে গুরুত্বপূর্ণ কাজগুলি দ্রুত সামাল দেওয়ার জন্য পরিকল্পনা করতে হবে।

Advertisement
অর্থনৈতিক লাভ হলেও দুর্ঘটনার আশঙ্কা, নতুন বছরে সাবধান কর্কট জাতকরা অর্থনৈতিক লাভ হলেও দুর্ঘটনার আশঙ্কা, নতুন বছরে সাবধান কর্কট জাতকরা
হাইলাইটস
  • এই বছর আপনার উপর আর্থিক চাপ থাকবে
  • নভেম্বর মাসে সাবধানে যানবাহন চালান, দুর্ঘটনার সময় গুরুতর আঘাতের সম্ভাবনা থাকবে
  • বাজেটের বাইরে যাওয়া আপনার পক্ষে ঠিক হবে না। আপনার পকেট অনুযায়ী খরচ করুন।
  • নভেম্বরের শেষ সপ্তাহে আর্থিক লাভ বাড়বে এবং বছরের শেষে ঘরোয়া পরিস্থিতি স্বাভাবিকভাবে চলতে দেখা যাবে।

Cancer Horoscope 2022: এই বছর আপনার উপর আর্থিক চাপ থাকবে এবং এই কারণে আপনি অর্থনৈতিক উন্নতির জন্য আরও বেশি প্রচেষ্টা করবেন এবং সফলও হবেন। ঋণ নেওয়ার প্রচেষ্টাও সফল হবে, তবে নতুন লোকেরা আরও সাহায্য করবে। সরকারি বিভাগীয় লোকজনের কাছ থেকে আগের চেয়ে বেশি সাহায্য আশা করা হচ্ছে। সকলের সহযোগিতায় জানুয়ারি মাসে আপনার অর্থ পাওয়ার সম্ভাবনা রযেছে, অন্যদিকে মাসের শেষভাগে কিছু অর্থ ব্যয়ও বাড়বে।

অর্থ ব্যবস্থাপনা ফেব্রুয়ারিতে আপনার প্রধান ফোকাস হওয়া উচিত। অর্থ ব্যবস্থাপনার সমস্ত উপায় তৈরি করা হবে এবং ধীরে ধীরে সমস্যাগুলিও সমাধান করা হবে। ফেব্রুয়ারির তৃতীয় সপ্তাহে সম্ভাবনার দ্বার খুলে যাবে, শত্রুরাও আপনার সঙ্গে ভালো ব্যবহার করবে, এমন পরিস্থিতিতে কড়া নজর রেখে গুরুত্বপূর্ণ কাজগুলি দ্রুত সামাল দেওয়ার জন্য পরিকল্পনা করতে হবে। মার্চ মাসে যেখানে একদিকে প্রচুর খরচ হবে, অন্যদিকে হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। আপনি কঠিন অসুবিধার পরেও আপনার কাজ করবেন এবং বাধাগুলি দূর করবেন।

মার্চ মাসে আপনি অনেক লোকের সঙ্গে দেখা করবেন। জনপ্রিয়তা বৃদ্ধি পাবে এবং মাসের দ্বিতীয়ার্ধে সম্মানের সঙ্গে লাভ ও সম্মান বৃদ্ধি পাবে। মাসের দ্বিতীয় সপ্তাহ খ্যাতি বা প্রতিপত্তির ভিত্তিতে আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে। লেনদেনের ক্ষেত্রে আপনাকে একটু কঠোর হতে হবে, অন্যথায় অর্থ ডুবে যাওয়ার সম্ভাবনা রয়েছে। জুলাইয়ে ঘরে-বাইরে মতামতের তারতম্য খুব বেশি হবে, তাই নিয়মকানুন সঠিকভাবে বাস্তবায়ন করতে পারবেন না। অগাস্টে মনের মধ্যে বিচ্ছিন্নতার অনুভূতি জাগতে পারে বা আপনি চলমান উন্নয়ন থেকে দূরে চলে যাবেন। সরকারি বিরোধ নিষ্পত্তি করা হবে, এবং যে মামলা চলছিল, তারা চুক্তির মাধ্যমে বিষয়টি সমাধানে সফল হবেন। অক্টোবরে, আপনি অতিরিক্ত চাপ থেকে মুক্তি পাবেন এবং জীবনে আসা বাধাগুলি দূর হবে। ডিসেম্বরে শত্রুরা পরাজিত হবে এবং আপনার বিরুদ্ধে কিছুই করতে পারবে না। এটি বছরের সেরা সময় হবে এবং হঠাৎ কোনো অর্জনের কারণে আপনি খুশি বোধ করবেন।

Advertisement


কর্মজীবনে পরিবর্তন এবং ব্যবসায় বৃদ্ধি

অর্থনৈতিক এবং কর্মজীবন: আপনি যদি এই বছর চাকরিতে থাকেন, তবে অগ্রগতি এবং আরও ভালো পোস্টিংয়ের সময় চলছে। গবেষণা কাজের প্রতি আগ্রহ জাগ্রত হবে। কাজ বাড়তে থাকবে এবং আপনার প্রতিপত্তি ও ব্যস্ততা বাড়বে। জানুয়ারি একটি উৎসাহজনক সময় হবে এবং আপনি সাফল্যে পৌঁছানোর জন্য প্রস্তুত থাকবেন। নতুন অংশীদারিত্বের বিষয়ে ব্যবসায়ীদের উত্তেজনা সৃষ্টি করা উচিত নয়। ফেব্রুয়ারিতে ব্যবসায়িক বিষয়েও কিছুটা তিক্ততা থাকবে। কর্মক্ষেত্রে স্থান পরিবর্তনের বিষয়টি মাথায় আসতে পারে, এমন পরিস্থিতিতে একটু চেষ্টা করলেই ভালো কোম্পানিতে চাকরি পেতে পারেন। মার্চ মাসে, আপনার কাঁধে আরও কাজের চাপ এবং দায়িত্ব পড়তে পারে, যার জন্য আপনাকে অনেক মনোযোগ দিতে হবে।

ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুসরণ করাই মূল লক্ষ্য হওয়া উচিত। মে মাসে নতুন কাজের জন্য আর্থিক নিশ্চয়তা দেওয়া হবে। আপনার পরিচিতি ব্যবসায়িক খাতে ব্যাপকভাবে চলে যাবে অর্থাৎ আপনার ব্র্যান্ডিং ভালো হবে। এই মাসটি খুব ফলদায়ক হতে চলেছে এবং জন্মস্থানের বাইরে থেকে আয় আনতে চলেছে। জীবিকার ক্ষেত্রে পরিবর্তন আনতে কিছু বিষয় আপনার কাছে থাকবে, আপনি চাইলে প্রয়োজনীয় পরিবর্তন আনতে পারেন। অগাস্ট মাসে একাধিক বিষয়ে আয় হবে এবং আপনার কাজের চাপ অনেক বেড়ে যাবে। ঊর্ধ্বতন কর্তারা আপনাকে বিশ্বাস করবেন, তাই এই সময়ে প্রচুর কাজের দক্ষতা প্রয়োজন। প্রতিভা প্রদর্শনের সেরা সময় সেপ্টেম্বর। আপনার কর্মক্ষমতা উচ্চ মানের হবে এবং আপনি নতুন কিছু করতে সফল হবেন। প্রতিভার জোরে আপনি শুধু সাফল্যই পাবেন না, বিখ্যাতও হবেন।

সেপ্টেম্বরে ব্যবসায়িক ভ্রমণ বাড়বে। অক্টোবরে, আপনি বড় লোকের সমর্থন পাবেন বা সরকারী লোক এখন আপনার কাজ সহজেই করবেন। আপনি খ্যাতি পাবেন, প্রশংসা পাবেন এবং যেকোনো মঞ্চে সম্মানিতও হতে পারেন। বিদেশে বা জন্মস্থান থেকে দূরে কর্মরতদের মনে অসন্তোষের অনুভূতি থাকবে। নভেম্বরে, আপনি সিনিয়রদের সাহায্য পাবেন এবং পদোন্নতির সম্ভাবনা রয়েছে। যদিও সাধারণ উদ্বেগ থাকবে, তবে তাদের সমাধানগুলি সহজেই বেরিয়ে আসবে। ডিসেম্বরে এখন ব্যবসায়িক খাতে অর্ধেক পরিশ্রমের কাজ শেষ হবে।


যানবাহন দুর্ঘটনা থেকে সতর্ক থাকুন

স্বাস্থ্য: নভেম্বর মাসে সাবধানে যানবাহন চালান, দুর্ঘটনার সময় গুরুতর আঘাতের সম্ভাবনা থাকবে। এপ্রিল পর্যন্ত পায়ে সমস্যা থাকতে পারে, পায়ে বেশি ব্যথার সমস্যা থাকলে অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিতে হবে। এর পাশাপাশি পুষ্টির পরিমাণের দিকেও খেয়াল রাখতে হবে। মে মাসে শরীরে পুষ্টির অভাব দেখা দিতে পারে। গর্ভবতী মহিলাদের জন্য এই বছরটি ভালো যাবে। এপ্রিল মাস পর্যন্ত প্রসব হতে চলেছে এমন মহিলাদের জন্য সময় ভালো। অক্টোবরে কোমর ও জয়েন্টের বিশেষ যত্ন নিতে হবে।


বাবার উন্নতির সময়, বিয়ের ব্যাপারে অপেক্ষা করতে হবে

পরিবার ও সমাজ: যে জাতকরা পিতার ভূমিকায় রয়েছেন তাদের পক্ষে এই বছরটি চমৎকার হবে। তার সমস্ত কাজ হবে, নাম বাড়বে। বাবার নামে কোনো ব্যবসা থাকলে সফলতা পাবেন। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে বিলম্ব হতে পারে, কিছু বিষয় এখন চলছে, তবে সাফল্যের জন্য কিছু সময় অপেক্ষা করতে হতে পারে। জানুয়ারিতে, আপনার স্ত্রীর সঙ্গে সমস্যা হতে পারে। বিষয়গুলি প্রচার করবেন না, অন্যথায় ব্রেক আপের কথা হতে পারে। এ সময় কিছুটা মানসিক অশান্তি থাকবে। যদি ফেব্রুয়ারিতে বিবাহের সম্পর্কের কথা হয়, তবে প্রতারণার সম্ভাবনা রয়েছে, পক্ষগুলির মধ্যে একটি সম্পর্ক অস্বীকার করতে পারে।

এ মাসে ঘরের মূল্যবান জিনিস বিক্রি করা উচিত নয়। বাড়িতে নানা ধরনের সমালোচনামূলক জিনিস থাকবে, যে গুলো এক কান থেকে শুনতে হবে, অন্য কান থেকে সরিয়ে ফেলতে হবে, তা না হলে তা বিতর্কে রূপান্তরিত হতে সময় লাগবে না। মার্চ মাসে, আপনি গৃহস্থালীর জিনিসপত্র কিনতে এবং বিক্রি করতে পারেন এবং লোকেরা আপনাকে কিছু না কিছু অফার করতে থাকবে। তবে বাজেটের বাইরে যাওয়া আপনার পক্ষে ঠিক হবে না। আপনার পকেট অনুযায়ী খরচ করুন। এই সময়ে, আপনি ঘরোয়া বিবাদ ইত্যাদি থেকে মুক্তি পাবেন এবং বাইরের বিবাদ মীমাংসার দিকেও পদক্ষেপ নেবেন। জুন মাসে ভ্রমণ করতে পারেন।

Advertisement

পরিবারে গৃহীত সিদ্ধান্ত রক্ষায় বড় কোনও পদক্ষেপ নেবেন। জুলাই মাসে, শিশুরা আপনার বিশ্বাস জয় করতে সফল হবে, এই মাসটি কার্যকারিতার দিক থেকেও খুব ভালো হতে চলেছে। জীবনসঙ্গীর পেশাগত ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে, এমন পরিস্থিতিতে তাদের এখন থেকেই পরিকল্পনা শুরু করার পরামর্শ দিন। ঘরোয়া বিষয়ে সন্দেহের বাতাবরণ তৈরি হবে, যা সিদ্ধান্ত গ্রহণে বিভ্রান্তির কারণ হবে। অগাস্টে, পরীক্ষা এবং সাফল্য পেয়ে এগিয়ে যাওয়ার সময়, এতে আপনি বন্ধুদের সাহায্য নেবেন এবং নতুন কিছু করার কথা ভাববেন। অক্টোবরে ভাই-বোনের কাছ থেকে কিছু উদ্বেগজনক সংবাদ পেতে পারে বা তাদের সমস্যা বাড়বে। নভেম্বরের শেষ সপ্তাহে আর্থিক লাভ বাড়বে এবং বছরের শেষে ঘরোয়া পরিস্থিতি স্বাভাবিকভাবে চলতে দেখা যাবে।

 

Advertisement