scorecardresearch
 

Zodiac: মিলবে চাকরি ও জনপ্রিয়তা, ২০২২-এ বিতর্ক থেকে দূরে থাকুন মিথুন জাতকরা

নতুন বছরটি (New Year 2022) আপনার রাশির জন্য খুবই গুরুত্বপূর্ণ। অর্থনৈতিক সুবিধা, সহযোগিতা বা অংশীদারিত্বের সম্ভাবনা থাকবে। এখন আর্থিক সুবিধা বাড়বে বা পুরানো ধার আদায়ের কারণে জমি, বাড়ি বা যানবাহন ক্রয়ে কিছু অর্থ বিনিয়োগ করা যেতে পারে। জানুয়ারিতে কোনও কাজে বলপ্রয়োগ করবেন না, অন্যথায় আইনি সমস্যা দেখা দিতে পারে।

Advertisement
মিলবে চাকরি ও জনপ্রিয়তা, ২০২২-এ বিতর্ক থেকে দূরে থাকুন মিথুন জাতকরা মিলবে চাকরি ও জনপ্রিয়তা, ২০২২-এ বিতর্ক থেকে দূরে থাকুন মিথুন জাতকরা
হাইলাইটস
  • মানুষের কাছ থেকে প্রচুর সহযোগিতা থাকবে
  • এখন নতুন চাকরি পরিবর্তনের সময় হাতে আসবে
  • খাদ্যতালিকা পরিমিত রেখে পেটের সমস্যা থেকে দূরে থাকুন
  • সন্তান সুখ পাবেন, ধর্মীয় যাত্রা হবে

Yearly Horoscope Of Gemini: নতুন বছরটি (New Year 2022) আপনার রাশির জন্য খুবই গুরুত্বপূর্ণ। অর্থনৈতিক সুবিধা, সহযোগিতা বা অংশীদারিত্বের সম্ভাবনা থাকবে। এখন আর্থিক সুবিধা বাড়বে বা পুরানো ধার আদায়ের কারণে জমি, বাড়ি বা যানবাহন ক্রয়ে কিছু অর্থ বিনিয়োগ করা যেতে পারে। জানুয়ারিতে কোনও কাজে বলপ্রয়োগ করবেন না, অন্যথায় আইনি সমস্যা দেখা দিতে পারে। এমন পরিস্থিতিতে আপনি যদি মনোযোগ না দেন তবে আপনি কোনও বিতর্কে জড়িয়ে পড়বেন।

ফেব্রুয়ারিতে একদিকে মানুষের কাছ থেকে প্রচুর সহযোগিতা থাকবে, অন্যদিকে খুব প্রিয় ব্যক্তির সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার আশঙ্কাও থাকবে। ইতিবাচক গ্রহ আপনাকে জনসমক্ষে সম্মানিত করবে এবং আপনার আত্মসম্মানও রক্ষা করবে। প্রকৃতি ত্বরান্বিত হবে, তাই মনে রাখবেন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হঠকারিতায় নেবেন না, অন্যথায় সিদ্ধান্তে ভুল হতে পারে। এপ্রিল মাস লাভের মাস, আপনি যেমন কিছু পুরানো আটকে থাকা টাকা পাবেন, তেমনি মে মাসেও কিছু আর্থিক সুবিধা দেখা যাচ্ছে। জুন মাসে একটু যত্ন নিলে ক্ষতি হবে না। অর্থ ব্যবস্থাপনার দৃষ্টিকোণ থেকে, আপনাকে কারও না কারও সাহায্য নিতে হবে। মাসের দ্বিতীয় সপ্তাহটি অর্থনৈতিক দিক থেকে কিছুটা দুর্বল হতে পারে, এমন পরিস্থিতিতে হঠাৎ করে অনেক আর্থিক অসুবিধাও আসতে পারে। জুলাই মাসে কথাবার্তায় সংযম রাখা খুবই গুরুত্বপূর্ণ হবে, অংশীদারিত্বের ক্ষেত্রে অনেক যত্ন নিতে হবে।

অগাস্টে আপনি যত বেশি ব্যস্ত থাকবেন, তত বেশি মানসিক দূরত্ব বাড়বে, এমন পরিস্থিতিতে কাজের পাশাপাশি আপনাকে আপনার প্রিয়জনকে সময় দিতে হবে। সেপ্টেম্বরে আপনার জনপ্রিয়তা বাড়বে বলে মনে হচ্ছে, তাই জনসংযোগের দিকে কড়া নজর রাখা উচিত। মাসের মাঝামাঝি সময়ে, কোনও বিবাদ দ্রুত আবির্ভূত হবে, তবে পরে তা শান্ত হবে। অক্টোবর মাসটি ভালো খবর নিয়ে কাটবে। 

Advertisement

নভেম্বরে, আপনার নিজের লোকেদের প্রতি কিছু অবিশ্বাস থাকবে এবং আপনি একবার পুরো কর্মব্যবস্থার বিশদ পর্যালোচনা করবেন। আপনি একজন জ্ঞানী এবং দক্ষ ব্যক্তির সঙ্গে দেখা করবেন এবং আপনি তার সঙ্গে থাকার সুযোগ পাবেন। এই সময়টি বাকপটুতায় সমস্যার সমাধান করবেন। ডিসেম্বর মাসে মনের মধ্যে আধ্যাত্মিক চেতনার উন্মেষ ঘটতে পারে। মাসের দ্বিতীয় সপ্তাহে কিছু সুখকর খবর আপনাকে খুশি করতে পারে।


এখন নতুন চাকরি পরিবর্তনের সময় হাতে আসবে

অর্থনৈতিক ও কর্মজীবন: এ বছর পদোন্নতি পাওয়ার সম্ভাবনা বাড়বে বলে মনে হচ্ছে। আপনি যদি পদোন্নতির জন্য অপেক্ষা করছেন বা একটি ভালো প্রতিষ্ঠানে যাওয়ার কথা ভাবছেন, তাহলে এখন আপনার প্রচেষ্টা সফল হবে। একদিকে জানুয়ারী মাস সহজে কেটে যাবে, অন্যদিকে কিছু হোঁচট খাওয়ার পর ফেব্রুয়ারিতে ব্যবসায় গতি বাড়বে। আপনি যদি চাকরিতে থাকেন, তাহলে বসের কাছ থেকে কিছুটা আশংকা আছে, তবে পরিস্থিতি খারাপ হওয়ার আগেই সবকিছু ঠিক হয়ে যাবে। আপনি যদি আত্মশক্তির অভাব অনুভব করেন তবে আপনি একজন পণ্ডিতের পরামর্শে পান্না পরতে পারেন। অংশীদারিত্বে ভালো সিদ্ধান্ত নেবেন এবং এগিয়ে যাবেন, কারণ এই সময়ে ভালো ব্যবসার প্রস্তাব আসতে পারে। এপ্রিল মাসে, আপনাকে কঠোর পরিশ্রম করতে দেখা যাবে এবং স্বাভাবিকের চেয়ে বেশি কার্যকলাপ দেখাবেন।

মে মাসে জমি ও বাড়ি সংক্রান্ত ব্যবসায় কিছু ঝামেলা দেখা দেবে। ভালো গ্রাহকরা বিক্রয় করতে যোগাযোগ করতে পারেন। অংশীদারি ব্যবসায় অংশীদার ভাগ্য ভালো যেতে পারে। জুন মাসে ব্যবসায় বড় সাফল্য আসবে। জুলাই মাসে মন খুব সক্রিয় থাকবে, যার কারণে জীবিকার ক্ষেত্রে অনেক কাজ হবে। সময় গতিশীল এবং ঘটনা দ্রুত পরিবর্তন হবে। অক্টোবরে, সরকারি দফতরের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি খুব ভালো যাবে, কারণ আপনার সম্পর্কে সাধারণ মতামত খুব ভালো থাকবে। যারা বিরোধী দলে ছিল তারাও আপনার হ্যাঁ-তে হ্যাঁ বলবে।

নভেম্বরে ব্যবসায়িক কার্যক্রম স্বাভাবিকের চেয়ে বেশি হবে, এতে আর্থিক সুবিধাও সম্ভব। মাসের শেষ সপ্তাহে, আপনি কেবল দক্ষতার সঙ্গে আর্থিক সমস্যাগুলি সমাধানই করবেন না, একটি নতুন ব্যবসার দিকেও পদক্ষেপও নেবেন। লাভ অর্জন করতে সক্ষম হবেন। ডিসেম্বরে যত বেশি শ্রম করবেন, লাভ তত বাড়বে।


খাদ্যতালিকা পরিমিত রেখে পেটের সমস্যা থেকে দূরে থাকুন

স্বাস্থ্য: পেট সংক্রান্ত সমস্যা আগে যা ছিল, এ বছর তা থেকে মুক্তি মিলবে। প্রথম দুই-তিন মাস খাওয়ার ভারসাম্য বজায় রেখে কাজে ব্যস্ত থাকতে হবে। বাইরে খাওয়ার সময় সব সতর্কতা অবলম্বন করতে হবে। এপ্রিলের মধ্যে, আপনার সমস্ত রুটিন স্বাভাবিক এবং ভালোভাবে চলতে শুরু করা উচিত, যাতে আপনার স্বাস্থ্য ভালো থাকে।

বিশেষ করে সারা বছর পেটের ব্যাপারে আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি যদি কাজের জন্য বেশি ভ্রমণ করেন তবে আপনার খাবার বাড়ি থেকে নিয়ে যান। যদি তা সম্ভব না হয় তবে আপনি বাইরের যে খাবার খান না কেন কম মশলাদার হওয়া উচিত। আপনি যদি অ্যালকোহল পান করেন তবে এটিও ত্যাগ করা উচিত, কারণ এটি একটি অত্যন্ত নেতিবাচক স্বাস্থ্য অভ্যাস যা ভবিষ্যতে বড় রোগকে আমন্ত্রণ জানাতে পারে। জুন মাসে গ্রহ পরিবর্তনের কারণে আপনাকে একটু সতর্ক থাকতে হবে, যে কোনও ধরনের সংক্রমণ বিশেষ করে লিভারের সংক্রমণের মতো সমস্যায় পড়তে হতে পারে।

আপনার নিয়মিত ব্যায়াম করা উচিত এবং আপনি যদি ব্যায়াম করতে না পারেন তবে কিছু আউটডোর গেম অবশ্যই খেলতে হবে। আপনার শরীরে পিত্তের পরিমাণ বেশি থাকবে, যার কারণে বেশি তৈলাক্ত খেলে সমস্যা হবে। আপনার খাদ্যতালিকায় সকালের জলখাবারে ফল খাওয়া উচিত। নভেম্বরের শুরুতে ঠান্ডাজনিত সমস্যা দেখা দিতে পারে, অর্থাৎ আগে থেকেই যদি শ্বাসকষ্ট হয়, তাহলে আরও সতর্ক হতে হবে।

Advertisement


সন্তান সুখ পাবেন, ধর্মীয় যাত্রা হবে

পরিবার এবং সমাজ: এই বছরটি অবিবাহিতদের জন্য শক্তিশালী সম্ভাবনা এবং বিবাহিত জীবন সঙ্গীর জন্য সুখ বয়ে আনতে চলেছে। বছরের শুরু থেকেই সন্তান সংক্রান্ত সমস্যা সমাধান হতে শুরু করবে এবং পরীক্ষা সংক্রান্ত সমস্যাও কমবে বা ফল ভালো হবে। বাচ্চারা যদি চাকরির আশা করে, তবে এখন সময়টি আরও অনুকূল, সব কিছু সহজ হয়ে যাবে। পিতামাতার জন্য কিছু করার বা তাদের জন্য কিছু কেনার ইচ্ছা থাকবে, ধর্মীয় ভ্রমণের জন্যও সময় উপযুক্ত হবে। জানুয়ারীতে নেতিবাচক প্রবণতার আত্মীয় থেকে সাবধান থাকুন, আপনার কাজে বাধা হতে পারে।

মে মাসে কিছু পারিবারিক খরচ হতে পারে, যা আপনার অনুমোদন ছাড়া ঘটতে পারে যা আপনার জানার বাইরে। পারিবারিক কলহের সম্ভাবনা আছে, তবে আপনি বোঝাপড়ার সঙ্গে এটি এড়াতে পারেন। জুন মাসে, এক বা দুই বন্ধুর সঙ্গে ঝগড়া হবে। মাঝামাঝি বাড়ির বিবাদ আবার বাড়তে পারে। অক্টোবর আপনার জীবন সঙ্গীর জন্য সেরা সময়, আপনি তাদের পূর্ণ সমর্থন পাবেন। বিবাহ সংক্রান্ত বিষয়ে এই মাসটি আপনার জন্য সেরা হবে। ডিসেম্বরে বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে হতে পারে। মাসের শেষ সপ্তাহে স্ত্রীর স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বেগ থাকবে।

Advertisement