scorecardresearch
 

Zodiac: উন্নতিও হবে সঙ্গে চাপও বাড়বে, ২০২২-এ মিশ্রফল পাবেন সিংহ জাতকরা

আর্থিক ক্ষেত্রে এ বছর খুব ভালো ফল বয়ে আনবে। যতটা আর্থিক চাপ এবং অসুবিধা ছিল, এখন তাদের চলে যাওয়ার সময় এসেছে। আর্থিকভাবে, জানুয়ারিতে, সময়টি ভালো যাবে এবং কোথাও থেকে কিছু আকস্মিক আয়ের যোগ হবে, এটিও সম্ভব যে আপনার প্রত্যাশার চেয়ে বেশি আয় হতে পারে। মাসের তৃতীয় সপ্তাহ থেকে, অনেক বিষয়ে মন খারাপ থাকতে পারে।

Advertisement
উন্নতিও হবে সঙ্গে চাপও বাড়বে, ২০২২-এ মিশ্রফল পাবেন সিংহ জাতকরা উন্নতিও হবে সঙ্গে চাপও বাড়বে, ২০২২-এ মিশ্রফল পাবেন সিংহ জাতকরা
হাইলাইটস
  • ফেব্রুয়ারিতে শত্রুদের সঙ্গে চুক্তি করা বুদ্ধিমানের কাজ
  • পারিবারিক দিক থেকে এই বছরটি প্রায় স্বাভাবিক হতে চলেছে।
  • ঘরে রাগ করবেন না, সুখের পরিবেশ বজায় রাখুন
  • দুশ্চিন্তা স্বাস্থ্য নষ্ট করতে পারে

Leo Horoscope 2022: আর্থিক ক্ষেত্রে এ বছর খুব ভালো ফল বয়ে আনবে। যতটা আর্থিক চাপ এবং অসুবিধা ছিল, এখন তাদের চলে যাওয়ার সময় এসেছে। আর্থিকভাবে, জানুয়ারিতে, সময়টি ভালো যাবে এবং কোথাও থেকে কিছু আকস্মিক আয়ের যোগ হবে, এটিও সম্ভব যে আপনার প্রত্যাশার চেয়ে বেশি আয় হতে পারে। মাসের তৃতীয় সপ্তাহ থেকে, অনেক বিষয়ে মন খারাপ থাকতে পারে, এমন পরিস্থিতিতে লাভের দিকে মনোযোগ বজায় রাখতে হবে। আপনি চাইলেও খরচ নিয়ন্ত্রণ করতে পারবেন না।

ফেব্রুয়ারিতে শত্রুদের সঙ্গে চুক্তি করা বুদ্ধিমানের কাজ, কারণ এই সময়ে ইতিবাচক গ্রহগুলি আপনাকে সমর্থন করবে, যা সম্মানও বাড়াবে। এই সময়ে আপনি যত কম কথা বলবেন ততই ভালো, বিতর্কিত বিষয়গুলো স্থগিত রাখুন। মার্চ মাসে মনে রাখবেন যে আপনি কেবল ধৈর্য এবং মানসিক ভারসাম্যের শক্তিতে পরিস্থিতি জয় করতে পারবেন, এই সময়ে সাবধানে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। বক্তৃতা নরম রাখতে হবে। মে মাসে, কোনও মঞ্চে আপনার সুনাম হতে পারে বা আপনি সমাজ থেকে সম্মান পাবেন। জুন মাসে, আর্থিক সংস্থান বৃদ্ধি পাবে এবং কাজের ব্যবস্থা খুব ভারসাম্যপূর্ণ হয়ে উঠবে। কিছু দিন যাবে যখন আপনি খুব হতাশ বোধ করবেন, তবে আপনার প্রিয়জনের সাহায্যে আপনি সমস্যার সমাধান খুঁজে পেতে সক্ষম হবেন। অগাস্টে, আপনার মধ্যে নতুন শক্তি নিয়ে কাজ করার চেতনা জাগ্রত হবে এবং বাইরে থেকে হঠাৎ সহযোগিতা বৃদ্ধি পাবে। এই দিনে মনের মধ্যে প্রচুর আবেগ থাকবে, যার কারণে আপনি কিছু ভুল সিদ্ধান্তে ফেঁসে যেতে পারেন।

সেপ্টেম্বরে, আপনাকে অর্থের বিশুদ্ধতার দিকে কড়া নজর রাখতে হবে, এমন পরিস্থিতিতে আপনি যদি ভুল পথে অর্থ উপার্জন করেন তবে বড় সমস্যা দেখা দিতে পারে। এটি আপনার ধৈর্য পরীক্ষা করার সময়, যেখানে আপনি আপনার আত্মসম্মান রক্ষা করতে সক্ষম হবেন কিন্তু আপনার বিরুদ্ধে অভিযোগগুলি সমাধান করতে সক্ষম হবেন না। আপনার পক্ষ থেকে আরও সৃজনশীল কাজ উপস্থাপন করা হবে। নভেম্বরে প্রতিভার জোরে আপনি এই দিনগুলিতে যে কাজই করুন না কেন, সেগুলির কৃতিত্ব পাওয়ার বিষয়ে আপনার সন্দেহ থাকবে। তবে হতাশ হবেন না, যদিও আপনি সেই সময়ে ইতিবাচক ফলাফল না পেলেও, আপনি অবশ্যই করবেন। ভবিষ্যতে এটির সুবিধা নিতে সক্ষম হবেন। ডিসেম্বরে একদিকে সমস্যা সমাধানের চেষ্টা করলে অন্যদিকে যে কোনও বিষয় দীর্ঘ সময়ের জন্য জটিল হয়ে যাবে।

Advertisement


ব্যবসা বৃদ্ধি পাবে

আর্থিক ও কর্মজীবন: জীবিকার দিক থেকে ২০২২ সাল খুবই শুভ। আপনি যদি অংশীদারিত্ব নিয়ে উদ্বিগ্ন হন বা অংশীদার পরিবর্তন করতে চান তবে সময়টি এর জন্য উপযুক্ত হতে চলেছে। এই নতুন কাজ বা প্রস্তাবে প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে। জানুয়ারিতে জীবিকা সংক্রান্ত কাজে সামান্য বাধাও মানসিক চাপ বাড়াতে পারে। মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে চাকরিতে সমস্যা কমবে এবং ব্যবসায় আর্থিক লাভের পরিমাণ বাড়তে শুরু করবে।

ফেব্রুয়ারিতে বাইরের কোম্পানির ব্যবসা বাড়বে এবং তা থেকে অর্থ আয়ও হবে। অফিসে প্রতিদ্বন্দ্বিতা তুঙ্গে থাকবে এবং সহকর্মীদের দ্বারা মন বিক্ষিপ্ত হতে থাকবে, তবে মাসের তৃতীয় সপ্তাহে এই সমস্যা কমে যাবে। যারা নতুন ব্যবসা শুরু করছেন তাদের জন্য সময় ভালো যাবে, আপনি ঋণ নিতে ইচ্ছুক হলেও সাফল্য পেতে পারেন। মার্চ মাসে ব্যবসায়িক অংশীদারিত্বে লাভ হবে এবং দৈনিক আয় বাড়তে পারে। এপ্রিল মাসে ভাগ্য বৃদ্ধির শক্তিশালী সম্ভাবনা রয়েছে, ব্যবসায়িক ক্ষেত্রে এবং চাকরিতে দুর্দান্ত সাফল্য আসবে, লোকেরা সহযোগিতা করবে এবং আপনি জীবনের অগ্রাধিকারগুলি পূরণে নিবেদিত থাকবেন। মে মাসে, আপনি কাজের গতি নিয়ন্ত্রণ করবেন এবং কিছু বিক্ষিপ্ত কাজ পরিচালনা করতে সফল হবেন। কাজের পারফরম্যান্স উচ্চ মানের হবে, উচ্চপদস্থ কর্মকর্তারা আপনার প্রতি খুশি হবেন, কাজের ক্ষেত্রে উচ্চমানের কাজ থাকবে এবং আপনি পরিস্থিতি জয় করার জন্য কঠোর সংগ্রামে ভয় পাবেন না। জুলাই মাস টক এবং মিষ্টি হতে পারে, এমন পরিস্থিতিতে শুভ এবং অশুভ ঘটনা একসাথে চলবে।

আইনি সমস্যা হতে পারে এবং মামলা চলমান থাকলে তার মূল সিদ্ধান্ত আপাতত স্থগিত রাখা উচিত, অন্যথায় ক্ষতি হতে পারে। এ সময়ে আয় না বাড়লে উৎসাহ হারাবেন না। মানসিক চাপ থেকেও দূরে থাকতে হবে। অগাস্টে আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র কম না হলেও তাদের নিজের ভাষায় জবাব দিতে হবে। এই সময়ে একটি বা দুটি নতুন কাজ হাতে নেওয়া হবে, যার কারণে ব্যয় বাড়বে, যার কারণে ভ্রমণ বাড়বে। সেপ্টেম্বরে আপনার ক্রেডিট বাড়বে এবং এখন আপনার আয়ও বেশি হবে। নভেম্বর মাসে আপনার জীবিকার ক্ষেত্রে যে সমস্ত পরীক্ষা চলছে, সেগুলি সবই সফল হবে। পদ্ধতিতে যা কিছু সংশোধন করা হবে, তার প্রত্যাশিত ফলাফলও দেখা যাবে।


দুশ্চিন্তা স্বাস্থ্য নষ্ট করতে পারে

স্বাস্থ্য: এই বছরের প্রথম দুই মাস স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে ভালো যাবে। মার্চ মাসে, কোনও স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যা দেখা দেবে এবং পিত্ত সংক্রান্ত বা বাত সংক্রান্ত বিষয়গুলি দেখা দেবে। মার্চ থেকে এপ্রিলের মধ্যে খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণ করতে হবে এবং মিষ্টির ব্যবহার কমাতে হবে। সুগার রোগীদের এই সময়ের মধ্যে খুব সতর্ক থাকতে হবে। অকারণে দুশ্চিন্তা রোগকে আমন্ত্রণ জানাবে। জুলাই মাসে পুরনো কোনও রোগ দেখা দেবে।

সাবধানে যানবাহন চালান এবং এমন কোন ক্ষেত্রে পড়ে যাবেন না, যা ঝামেলার কারণ হতে পারে। অক্টোবরে পিঠে ব্যথা, কোমর ব্যথার সমস্যায় কিছুটা অস্থির থাকতে পারেন, নিয়মিত ব্যায়াম করতে থাকলে অবশ্যই এই সমস্যা হবে না। বছরের শেষ মাসে পরিবারের কোনও প্রবীণের স্বাস্থ্যের অবনতি হতে পারে, যার কারণে উদ্বেগ থাকবে।

Advertisement


ঘরে রাগ করবেন না, সুখের পরিবেশ বজায় রাখুন

পরিবার ও সমাজ: পারিবারিক দিক থেকে এই বছরটি প্রায় স্বাভাবিক হতে চলেছে। জানুয়ারী মাসে আপনি সন্তান এবং বন্ধুদের পূর্ণ সমর্থন পাবেন। ফেব্রুয়ারিতে, বাড়িতে একই সমস্যা থাকবে এবং স্ত্রীর জন্য স্বাস্থ্য সম্পর্কিত উদ্বেগ থাকবে। মার্চ মাসে, বাড়িতে রাগ এবং জেদের পরিবেশ থাকবে, সমস্যা সমাধানের জন্য আপনাকে অন্য কারও সাহায্য নিতে হতে পারে। জীবন সঙ্গীর জন্য ভালো সময় যাচ্ছে, এবং তাদের কাজের দক্ষতা সম্পর্কে অনেক আত্মবিশ্বাস বাড়তে পারে। এপ্রিল মাসে, এটি বিবাহ ইত্যাদি সম্পর্কে কথা বলা শুরু করার সেরা সময় হবে এবং বিবাহ সম্পর্কিত বিষয়গুলি আরও সহজ হবে। একটি গুরুত্বপূর্ণ পর্যায়ে পৌঁছে যাবে।

মে মাসে, আনন্দের পরিবেশে এবং আত্মীয়-স্বজন ও বন্ধুদের সঙ্গে দেখা করার কার্যক্রম চলবে। এটি একটি বিশেষ ব্যয়ের সময়, যার মধ্যে অনেক দূরে ভ্রমণ বা জলাশয়ের কাছাকাছি ভ্রমণ জড়িত থাকতে পারে। জুলাই মাসে পিতা ও বড় ভাই জীবিকার ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। অন্যদিকে অগাস্ট মাসে পিতার স্বাস্থ্য সংক্রান্ত উদ্বেগও দেখা যাবে। আপনি ঘরোয়া আইনি সমস্যা সমাধানের দৃষ্টিকোণ থেকে পদক্ষেপ নেবেন, যা ইতিবাচক ফলও দেবে। মনের মধ্যে রাগান্বিত অনুভূতি জাগবে এবং আপনি কারো সাথে রাগ করে যে কোনও পদক্ষেপ নিতে পারেন। অক্টোবরে কেনাকাটা করবেন এবং কোনও বড় পরিকল্পনার অধীনে খরচ বাড়বে। কোথাও কোথাও অর্থনৈতিক সুবিধা বৃদ্ধি পাবে।

অনেক জনপ্রিয় মানুষের সঙ্গে দেখা হবে। মাসের দ্বিতীয় সপ্তাহে যানবাহন কেনার পরিকল্পনা করা যেতে পারে। মাসের শেষ দিকে শিশুদের জন্য একটি চমৎকার সময় আসবে, এবং একটি আনন্দের পরিবেশ থাকবে। ডিসেম্বর মাসে বাচ্চাদের জন্য খুব শুভ, আপনি এই মাসে কিছু বড় ফল আশা করতে পারেন। মেয়ে বিয়ের যোগ্য হলে তার বিয়ে সম্পন্ন করা যাবে।

 

Advertisement