scorecardresearch
 

Zodiac: নতুন বছরে কঠোর সমালোচনার মাঝে আর্থিক সাফল্যও আসবে বৃষ রাশির জাতকদের

Taurus Yearly Horoscope: নতুন বছর আপনার জন্য সাফল্য এবং খ্যাতি নিয়ে আসতে চলেছে। এই বছরটি আপনাকে পড়াশোনায়ও অনুপ্রাণিত করবে। আপনার জ্ঞান বৃদ্ধি পাবে এবং ভাগ্যও উজ্জ্বল হবে। তারা পুরোনো প্রতিশ্রুতি পূরণ করে দায়িত্ব গ্রহণ করবে। অত্যধিক উচ্চাকাঙ্ক্ষা এবং অতিরিক্ত আত্মসম্মানের মতো অভ্যাস থেকে নিজেকে দূরে রাখতে হবে, কারণ কখনও কখনও জ্ঞানও সাত্ত্বিক অহংকার জন্ম দেয়।

Advertisement
নতুন বছরে কঠোর সমালোচনার মাঝে আর্থিক সাফল্যও আসবে বৃষ রাশির জাতকদের নতুন বছরে কঠোর সমালোচনার মাঝে আর্থিক সাফল্যও আসবে বৃষ রাশির জাতকদের
হাইলাইটস
  • আপনার সময় শক্তিশালী কিন্তু আপনাকে ভারী সমালোচনা সহ্য করতে হবে।
  • সুনাম নষ্ট হওয়ার ভয় রয়েছে বলে অবৈধ কাজ করবেন না।
  • কাজের প্রতি আগ্রহের অভাব ক্ষতি করতে পারে
  • নতুন বছরে কিছু স্বাস্থ্য সংকল্প নিতে হবে
  • সম্পর্ক বাঁচাতে, প্রেম দিয়ে বিবাদ মেটাতে হয়

Taurus Yearly Horoscope: নতুন বছর আপনার জন্য সাফল্য এবং খ্যাতি নিয়ে আসতে চলেছে। এই বছরটি আপনাকে পড়াশোনায়ও অনুপ্রাণিত করবে। আপনার জ্ঞান বৃদ্ধি পাবে এবং ভাগ্যও উজ্জ্বল হবে। তারা পুরোনো প্রতিশ্রুতি পূরণ করে দায়িত্ব গ্রহণ করবে। অত্যধিক উচ্চাকাঙ্ক্ষা এবং অতিরিক্ত আত্মসম্মানের মতো অভ্যাস থেকে নিজেকে দূরে রাখতে হবে, কারণ কখনও কখনও জ্ঞানও সাত্ত্বিক অহংকার জন্ম দেয়। এই বছরের শুরুতেই আপনার একটি সংকল্প নেওয়া উচিত যে আপনি নিজের মধ্যে গুণাবলী বিকাশ করবেন। জ্ঞান সহ গুণগুলি খুব ভাল ফলাফল দেয়।

বছরের মাঝামাঝি, মে মাসের কাছাকাছি, এই ফলাফলগুলি দুর্দান্ত উপায়ে পাওয়া যাবে। জানুয়ারিতে আর্থিক লাভের জন্য করা প্রচেষ্টা সফল হবে, তবে অনুপাতে ব্যয় খুব বেশি হবে। আপনি এমন কিছু করবেন যা আইন বিরোধী হবে। এতে আপনার সমালোচনা হবে এবং কিছু ঝামেলাও হবে। ফেব্রুয়ারির এই সময়ে হঠাৎ হাতে টাকা আসতে পারে।

ধর্ম ও কাজের প্রতি আগ্রহ বাড়বে, খরচও বাড়বে। আপনি মার্চ মাসে আপনার অতীতের কাজের সুফল পেতে চলেছেন। এ সময় রাজ্যের দিক থেকে করণীয় কাজ করা হবে। মার্চ মাসে ধর্মীয় কাজের প্রতি আগ্রহ বাড়বে এবং আপনি কিছু আচার-অনুষ্ঠানে বা তীর্থযাত্রা বা ধর্মীয় বইয়ের পিছনে ব্যয় করবেন। এপ্রিল মাসে, আপনি অধ্যয়নের জন্য আরও কিছু সময় নেবেন এবং কোনও বড় প্রকল্পে আপনার সময় ব্যয় করতে পারেন। যাই করুন না কেন, নিয়ম অনুযায়ী হওয়ার চেষ্টা করুন। এপ্রিল মাসে, আপনি যদি একটু যত্ন নেন, তবে দীর্ঘদিন ধরে চলমান অসামান্য কাজগুলিও হয়ে যাবে এবং আপনি সুবিধাও পাবেন। জুন মাসে, আপনাকে জেদ এড়াতে হবে, আপনার জেদ শুধুমাত্র আপনার ক্ষতি করতে পারে।

আপনার সময় শক্তিশালী কিন্তু আপনাকে ভারী সমালোচনা সহ্য করতে হবে। সুনাম নষ্ট হওয়ার ভয় রয়েছে বলে অবৈধ কাজ করবেন না। শত্রুরা জুলাই মাসে মাথা তুলবে এবং কারণ ছাড়া জন্ম নেওয়া শত্রুদের কী করবেন বুঝতে পারবেন না। সেপ্টেম্বরের পরে, এটি শক্তিশালী ভাগ্যের সময়। দূরে ভ্রমণ এবং অর্থ উপার্জন ছাড়াও জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। অনেক ছোট ছোট কাজে একসঙ্গে গতি পাবেন। আপনি যে কাজেই হাত লাগান না কেন, সবার মধ্যেই কিছু না কিছু সাফল্য পাবেন, কিন্তু এই প্রবণতা ক্ষতিকর এবং আপনি বিরক্ত হবেন। ডিসেম্বরে দূরে ভ্রমণ হবে এবং আচার-অনুষ্ঠানের মতো কাজে অর্থ ব্যয় হবে।

Advertisement


কাজের প্রতি আগ্রহের অভাব ক্ষতি করতে পারে

আর্থিক এবং কর্মজীবন: আপনি কঠিন ব্যবসায়িক প্রতিযোগিতার পরে সাফল্য দেখতে পাবেন। জানুয়ারিতে আপনি আপনার কাজের দক্ষতা দিয়ে কিছু গুরুত্বপূর্ণ কাজ করবেন। কোনো কাজে ব্যর্থতাও আসতে পারে। আপনি ফেব্রুয়ারিতে কাজ করতে চান না এবং কোনও বিষয়ে চরম অনিশ্চয়তার মধ্যে থাকবেন। জীবিকার ক্ষেত্রে অগ্রগতির অভাবের কারণে, আপনি প্রতিষ্ঠানের প্রতি উচ্ছ্বসিত বোধ করবেন। বদলি সংক্রান্ত বিষয় থাকতে পারে। অফিসে বসের সাথে ঝগড়া হতে পারে বা আপনার দুর্বল কর্মক্ষমতার কারণে সমস্যা হতে পারে।

টাইম বাউন্ড কাজ করার সময় ভুল হওয়ার একটি উচ্চ সম্ভাবনা রয়েছে। যারা বাইরে চাকরির জন্য অপেক্ষা করছেন, তারা সুযোগ পেতে পারেন। আপনার যদি বৈদেশিক বাণিজ্য থাকে তবে সময় খুব ভালো। মার্চ মাসে চাকরি সংক্রান্ত বিবাদ কিছুটা শান্ত হবে বলে আশা করা হচ্ছে। নতুন সুযোগও পাওয়া যেতে পারে। আপনার ঊর্ধ্বতনরা খুশি হবেন এবং আপনার মতামত বিবেচনা করা হবে। মাসের শেষ সপ্তাহে আপনার গুরুত্বপূর্ণ পদ পেতে পারেন। আপনি ব্যবসায় থাকলেও আপনার মতামত গুরুত্বপূর্ণ হয়ে উঠবে এবং লোকেরা আপনার দ্বারা প্রভাবিত হবে। মে মাসে, ইতিবাচক গ্রহগুলি পদমর্যাদা এবং প্রতিপত্তি বৃদ্ধি করবে। এপ্রিলে, আপনার সৃজনশীলতা শীর্ষে থাকবে এবং আপনার কাজও বিকশিত হবে। হঠাৎ করে অর্থ প্রাপ্তি বা বড় অর্থের প্রাপ্তি এই বছরের গ্রীষ্ম পর্যন্ত ঘটবে, তবে বছরের শুরু থেকেই আপনি কিছু না কিছু পেতে শুরু করবেন।

জীবিকা অঞ্চলে নতুন পরীক্ষা-নিরীক্ষা চালাবে। যারা ব্যবসা করছেন তাদের জন্য এই শুভ সময়টি জুন মাসে চলবে, যখন তাদের আয় বাড়বে এবং তারা কিছু নতুন পরীক্ষা-নিরীক্ষাও করবেন। চাকরিপ্রার্থীরা কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্তও নিতে পারেন। জুলাই মাসে কাজের দক্ষতা প্রচার করে, তবে আপনার কাজের পারফরম্যান্সও উচ্চ মানের হবে। আগস্টে ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বিভ্রান্তি দেখা দেবে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনি আপনার শুভাকাঙ্ক্ষীদের সাহায্য নিতে পারেন।

অন্যদিকে কর্মজীবীদের জন্য সেপ্টেম্বর মাস ভালো যাবে। কাজে আগ্রহ লাগবে এবং অগ্রগতির পথও খুলতে দেখা যাবে। এই সময়, আপনি কাজের শর্টকাট অপসারণ করার চেষ্টা করবেন। অক্টোবরে আপনার কাজের প্রশংসিত হওয়ার প্রবল সম্ভাবনার পাশাপাশি ভালো ইনক্রিমেন্টও পাওয়া যেতে পারে। এ উপলক্ষে চাকরি ছেড়ে অন্য কোথাও যেতে চাইলে অফার আসতে পারে। এটি আপনার প্রচার এবং আর্থিক লাভের সময়, আপনি যদি চান তবে আপনি সুযোগগুলিকে পুঁজি করতে পারেন। ডিসেম্বরে ব্যবসায়িক অংশীদারিত্বে আছেন, আর্থিকভাবে সময় ভালো যাবে। এই মাসে আপনার কাছে জমা হওয়া অর্থের ভিত্তিতে, আপনি কাজের ব্যবসার জন্য বড় ঋণ পরিচালনা করতে সক্ষম হবেন, এর জন্য আপনাকে কিছু পরিচিতি ব্যবহার করতে হবে।


নতুন বছরে কিছু স্বাস্থ্য সংকল্প নিতে হবে

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে বছরটি ওজন বৃদ্ধির হবে। আপনার খাদ্যাভ্যাসের প্রতি বিশেষ যত্ন নিতে হবে, যদি শারীরিক পরিশ্রমের অভাব থাকে এবং খাবার অনিয়ন্ত্রিত থাকে, তাহলে আপনি স্থূলতার সমস্যায় ভুগতে পারেন। দূর থেকে হোলির গুজিয়া ও মিষ্টিকে সালাম দিলে ভালো হবে। এছাড়াও আপনাকে আপনার খাবারে চর্বির পরিমাণ কম রাখতে হবে, আপনার হার্টকে সুস্থ রাখতে, সময়ে সময়ে আপনার কোলেস্টেরল পরীক্ষা করতে হবে।

Advertisement

এপ্রিলে শারীরিক ব্যাধি কমবে, তবে ব্যস্ততার কারণে আমরা প্রায়শই খাবার খাই, যার কারণে হজম প্রক্রিয়া ক্ষতিগ্রস্ত হবে। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পেতে পারেন। এপ্রিল মাসে মানসিকভাবে শান্ত থাকা দরকার, যাদের রক্তচাপ বেশি থাকে, তাদের বিপির সমস্যা বিরক্ত করতে পারে। খুব বেশি চিন্তা করবেন না অন্যথায় এটি স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলবে। অক্টোবরে, কোনও ধরণের সংক্রমণ আপনাকে কয়েক দিনের জন্য বিরক্ত করতে পারে। নভেম্বর মাসটি চমৎকার হতে চলেছে। ঠান্ডায় যেন কোনও অ্যালার্জি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। সর্দি-কাশির প্রাদুর্ভাব হতে পারে। ডায়াবেটিসে আক্রান্ত ব্যক্তিদের সতর্কতা অবলম্বন করা উচিত কারণ অনেক ভোজে অংশ নেওয়ার সুযোগ থাকবে।


সম্পর্ক বাঁচাতে, প্রেম দিয়ে বিবাদ মেটাতে হয়

পরিবার ও সমাজ: জমি, বাড়ি, বাহন ও জীবিকা এবং নতুন অর্জনে পরিপূর্ণ এই সময়টি আপনার ভবিষ্যতের জন্য নতুন সীমানা নির্ধারণ করবে। সম্ভবত আপনি ভূমি-ভবন থেকে কিছু সুবিধা পেতে পারেন। জানুয়ারিতে, আপনার পরিবারে কোনও বিবাদ চলতেই থাকবে এবং কোনও চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছানো যাবে না। দু-একজন আত্মীয়-স্বজনের মধ্যেও উত্তেজনা থাকবে। গার্হস্থ্য বিরোধ মার্চ মাসে একই থাকবে এবং উন্নতির কোনও শক্তিশালী লক্ষণ নেই। বড় ভাইবোনদের জন্য এটি একটি খুব শুভ সময় এবং তাদের বাড়িতে শুভ কাজ করা যেতে পারে।

ঘরে সুখ বাড়তে পারে। বাড়ির পুরনো বিষয় জুন মাসে মিটে যাবে। নতুন মানুষের সাথে দেখা করতে হবে। জুলাই মাসে বিবাহ সম্পর্কের সুযোগ রয়েছে এবং আপনি যদি সিরিয়াস হন তবে কারও বাগদানের সম্পর্কের কথা বাড়তে পারে। এটি আপনার স্ত্রীর জন্য একটি খুব শুভ সময়। আগস্ট মাসটি মায়ের জন্য একটি শুভ সময় এবং এটি আপনার মাতৃপক্ষের জন্যও শুভ সময়, সেখান থেকে কিছু ভাল খবর আসতে পারে। আপনার সন্তানরা যদি সেপ্টেম্বরে বাইরে কাজ করে তবে তাদের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। নভেম্বর মাসে বিবাহিত জীবনে কিছুই ভালো যাবে না, তবে আপনাকে বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতার মাধ্যমে সমস্যার সমাধান করতে হবে।

 

Advertisement