scorecardresearch
 

Zodiac: স্বাস্থ্য ভোগাবে বাড়বে খরচও, ২০২২ ভালোয়-মন্দয় কাটবে কন্যা জাতকদের

এই বছরের শুরুতে, আপনি অবশ্যই এমন একটি পর্যায়ের মধ্য দিয়ে যাচ্ছেন যখন একটি বড় সমাধানের প্রয়োজন হয়। ত্রাণ খুঁজে পেতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। অর্থ সংক্রান্ত সমস্যা দেখা দেবে। জানুয়ারিতে, আপনাকে আত্মদর্শনের জন্য কিছুটা সময় দিতে হতে পারে, এই সময়ে প্রচুর ঈশ্বরের মনোযোগ এবং গুরুর নির্দেশনা আপনাকে মন্দ থেকে সঠিক পথে নিয়ে যেতে পারে।

Advertisement
স্বাস্থ্য ভোগাবে বাড়বে খরচও, ২০২২ ভালোয়-মন্দয় কাটবে কন্যা জাতকদের স্বাস্থ্য ভোগাবে বাড়বে খরচও, ২০২২ ভালোয়-মন্দয় কাটবে কন্যা জাতকদের
হাইলাইটস
  • কোনও না কোনও কারণে দুশ্চিন্তা থাকবে, মানসিক চাপের গ্রাফ বাড়বে
  • খ্যাতি পাবেন এবং চাকরি পরিবর্তন হবে
  • বাড়ির বাইরে থাকলে আপনার স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে
  • শিশুদের প্রতি মনোযোগ দিতে হবে, নতুন যানবাহন কিনতে পারেন

Virgo Horoscope 2022: এই বছরের শুরুতে, আপনি অবশ্যই এমন একটি পর্যায়ের মধ্য দিয়ে যাচ্ছেন যখন একটি বড় সমাধানের প্রয়োজন হয়। ত্রাণ খুঁজে পেতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। অর্থ সংক্রান্ত সমস্যা দেখা দেবে। জানুয়ারিতে, আপনাকে আত্মদর্শনের জন্য কিছুটা সময় দিতে হতে পারে, এই সময়ে প্রচুর ঈশ্বরের মনোযোগ এবং গুরুর নির্দেশনা আপনাকে মন্দ থেকে সঠিক পথে নিয়ে যেতে পারে।

ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে কোনও না কোনও কারণে দুশ্চিন্তা থাকবে, মানসিক চাপের গ্রাফ বাড়বে বলে মনে হচ্ছে, এমন পরিস্থিতিতে আপনি সিদ্ধান্ত নিতে পারবেন না। এই মাসটি খুব ব্যস্ত হতে চলেছে যেখানে আপনি আপনার অপূর্ণ প্রতিশ্রুতি নিয়ে চিন্তা করবেন, সময়ের সাথে তাল মিলিয়ে চলতে হবে। মার্চ মাসে বড় ঋণ ও ঋণের পরিস্থিতি থেকে উত্তরণের জন্য করণীয় নিয়ে চিন্তাভাবনা থাকবে। পরিস্থিতি থেকে বেরিয়ে আসার জন্য আপনি আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। মাসের শেষ সপ্তাহে, আপনি ঘটনার তীব্রতা দেখে অবাক হবেন এবং আপনাকে জীবনের ক্ষেত্রে একটি বড় পরিবর্তন আনার চেষ্টা করতে দেখা যাবে। মে মাসে, আপনি ঋণ পরিশোধ বা অন্য কোনো উৎস থেকে কিছু অর্থ পাবেন, যা আপনাকে কিছু কাজ করতে সাহায্য করবে।

এই মাসে আপনার আত্মমর্যাদা উচ্চ মানের হবে, তবে কখনও কখনও রাগ অন্যদের সমস্যায় ফেলবে। জুলাই মাসে বিজ্ঞ পরামর্শের কারণে আপনি শুধু অর্থ উপার্জন করবেন না। আপনার কাজের সাথে আপনার সুনামও বাড়বে। অগাস্টে জনগণের ব্যাপক সমর্থন পাবেন রাজনীতির সঙ্গে সংশ্লিষ্টরা। আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বাড়বে, আপনি যদি কোনও প্রতিযোগিতায় অংশ নেওয়ার পরিকল্পনা করেন তবে এই মাসে আপনি সফল হবেন। সেপ্টেম্বরে আপনার দায়িত্ব বাড়বে, অন্যদিকে গ্রহের নেতিবাচক প্রভাবে মনে কলুষিত চিন্তার জন্ম হবে। বছরের শেষ দুই মাসে ব্যয় বেশি হবে, যার কারণে আর্থিক সীমাবদ্ধতার সম্মুখীন হতে হতে পারে, এমন পরিস্থিতিতে আপনি কিছুটা চাপের মধ্যেও থাকতে পারেন, তবে ভাল আর্থিক অবস্থার কারণে আপনি সক্ষম হবেন। এই পর্ব থেকে বেরিয়ে আসুন। আপনার ব্যক্তিগত বিষয়ে সমস্ত উপকারী পরিস্থিতিকে আপনার পক্ষে পরিণত করার ক্ষমতা রয়েছে।

Advertisement


খ্যাতি পাবেন এবং চাকরি পরিবর্তন হবে

অর্থনৈতিক এবং কর্মজীবন: এই বছর জীবিকার ক্ষেত্রে ব্যাপক পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। তবে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে আরও কয়েক দিন অপেক্ষা করা উপকারি হবে। চাকুরিজীবীদের জন্য ভালো পরিবর্তন আসবে এবং আপনি শুধু খ্যাতিই পাবেন না, কোনও প্রবীণ বা গুরুর নির্দেশনাও পাবেন। তার দেওয়া টিপস যে কোনও বড় কাজে সাফল্য এনে দিতে পারে। এই বছর প্রতারণা থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে বা কেউ আপনার বিরুদ্ধে কিছু ষড়যন্ত্র করতে পারে।

জানুয়ারিতে, একদিকে, সমস্ত জ্ঞানসূত্র আপনাকে কিছু পেশাদার পরামর্শের বাধ্যবাধকতার দিকে নিয়ে যেতে চায়। অন্যদিকে, কঠিন প্রতিযোগিতায় সাফল্য পাওয়ার সম্ভাবনা থাকবে। কোনও নতুন কাজ শুরু করার দ্বন্দ্ব মনের মধ্যে চলতে থাকবে বা সিদ্ধান্ত না নেওয়ার অবস্থায় থাকবে। ফেব্রুয়ারি এবং মার্চ মাসে জ্ঞান এবং আপনার বিবেক পুরস্কৃত হবে এবং চাকরিতে উচ্চ পদ পাওয়ার সম্ভাবনা থাকবে। মে মাসে ব্যবসা সম্প্রসারণের জন্য টাকা ধার করতে চান, তবে মনে রাখবেন শুধুমাত্র সেই ঋণই নিন যা সময়মতো পরিশোধ করা যায়। জুলাই মাসে ভুল পরামর্শ বা অসততার কারণে ব্যবসায় কিছু ঝামেলা হবে।

অফিসে অধীনস্থদের সমন্বয়ের অবনতি হতে দেবেন না। সেপ্টেম্বর মাসে সরকারি কাজে গাফিলতি করবেন না বড় ব্যবসায়ীরা। বেসরকারি খাতের সাথে যুক্ত ব্যক্তিরা নভেম্বর মাসে কাজে বাধার সম্মুখীন হবেন এবং অনেক চেষ্টা করার পরেও কাজ যতটা চান তত দ্রুত অগ্রসর হবে না। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ডিসেম্বর মাসে ব্যবসা সম্প্রসারণের জন্য একদিকে যেমন বাড়তি ব্যয়, অন্যদিকে ভালো আয়ও দেখা যায়। মিডিয়া খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের প্রতিষ্ঠানে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।


বাড়ির বাইরে থাকলে আপনার স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে

স্বাস্থ্য: এ বছর ইচ্ছা না থাকলেও ছোটখাটো রোগের কারণে ওষুধ খেতে হবে। বছরের শুরুতে সমস্যাগুলি স্বাভাবিক থাকবে তবে ধীরে ধীরে আপনি সমাধান পেতে সক্ষম হবেন। ভ্রমণ স্বাস্থ্য-সম্পর্কিত অস্বস্তির কারণ হতে পারে। মার্চ মাসে অপ্রয়োজনীয় শারীরিক যন্ত্রণা সম্পর্কে সচেতন হওয়া বাঞ্ছনীয়, তাই গাড়ি চালানো বা দৌড়ানোর সময় খুব সতর্ক থাকুন। ব্লাড ডিসঅর্ডার বা মানসিক সমস্যা তৈরি করতে পারে, তাই মনের উপর অতিরিক্ত ভার নেবেন না।

মে মাসে বয়স্কদের হাঁটু সংক্রান্ত সমস্যা হবে, হজম প্রক্রিয়ায়ও সমস্যা দেখা দেবে, যা মাসের শেষে আপনাআপনি ভালো হয়ে যাবে। আগস্টে খুব ব্যস্ত থাকার কারণে আপনার খাদ্যাভাসে অনিয়ম দেখা দেবে। অবহেলার কারণে কোষ্ঠকাঠিন্য এবং বাত রোগ দেখা দিতে পারে। এই রাশির ছোট বাচ্চাদের পরামর্শ দেওয়া হয় যে মায়েরা বসে তাদের খাওয়ান এবং প্রচুর পরিমাণে মুখ চিবিয়ে খান। সেপ্টেম্বর মাসে গ্যাস্ট্রাইটিস বা পিত্তজনিত রোগ দেখা দেবে, তাই এ সময় ক্ষারযুক্ত পদার্থের ব্যবহার বেশি করতে হবে। যারা নিউরোলজি সমস্যায় ভুগছেন তাদেরও কঠিন সময় হবে।

গুরুতর বিষণ্নতায় ভুগছেন এমন ব্যক্তিদের সময়ে সময়ে ডাক্তারের পরামর্শ নিতে হতে পারে। নভেম্বর মাসে মহিলাদের রক্তের ব্যাধিগুলির জন্য সতর্ক হতে হতে পারে, তবে যাদের বয়স ৪০ বছরের কম তাদের চিন্তা করার দরকার নেই। ডিসেম্বরের শুরুতে, হঠাৎ শারীরিক আঘাত হতে পারে, এমন পরিস্থিতিতে আপনাকে খুব সতর্কতার সাথে কাজ করতে হবে। বাড়ির ওপরের তলায় ওঠা বা নামার সময় সাবধানে যানবাহন ইত্যাদি চালাতে হবে।

Advertisement


শিশুদের প্রতি মনোযোগ দিতে হবে, নতুন যানবাহন কিনতে পারেন

পরিবার ও সমাজ: এই বছর সম্পর্ক মজবুত রাখতে অনেক পরিশ্রম করতে হতে পারে। জানুয়ারি মাসে আপনি সন্তান সংক্রান্ত সমস্যায় জড়িয়ে পড়বেন। জমি-বাড়ি সংক্রান্ত খরচ হবে বা পুরনো ভবন সংশোধনের পরিকল্পনা থাকবে। মার্চের শুরুতে সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে এবং গাড়ি কেনার পরিকল্পনা করা হবে। অন্য শহরে যারা কর্মরত তারা জন্মস্থানের কাছাকাছি আসার সুযোগ পাবেন। মা ও বাবার সাথে সম্পর্কিত বিষয়ে ফলাফল সুখকর হবে।

জুন মাসে মাতৃপক্ষ থেকে কিছু খারাপ খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি মন খারাপ কাউকে বোঝাতে পারবেন, বন্ধুদের ব্যাপারে এই বিষয়টি বেশি প্রযোজ্য। অগাস্টে আবারও প্লট ক্রয়-বিক্রয় এবং নতুন নির্মাণের বিষয়ে পরিকল্পনা করা যেতে পারে। বাড়িতে কিছু শুভ কাজের পরিস্থিতি আসতে চলেছে যাতে ব্যয়ও যথেষ্ট হবে। সেপ্টেম্বর মাসে প্রচুর ভ্রমণ হবে, প্রচুর ব্যয় হবে এবং এমন কাজে ব্যয় হবে যা আপনি চান না, আপনি পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পারবেন না। ভাই-বোনের কষ্ট কিছুটা লাঘব হবে।

বাচ্চাদের জন্য একটি ভালো সময় যাচ্ছে এবং তারা যদি বিষয়ের জন্য নিজেকে প্রস্তুত করে বা তাদের জীবিকার ক্ষেত্রে কোনও পরিবর্তন করতে চায় তবে সময়টি অনুকূল। অক্টোবর মাসে ব্যক্তিগত সম্পর্কে কিছু টানাপোড়েন হতে পারে। যাদের দাম্পত্য সম্পর্ক চলছে, তাদের শুভ কাজ দ্রুত গতিতে সম্পন্ন হবে। নভেম্বরের শেষ সপ্তাহে মনে কিছুটা দুশ্চিন্তা থাকবে, ঘরোয়া বিষয়ে বিরোধ দেখা দিতে পারে। ডিসেম্বরে বন্ধুদের কাছ থেকে ইতিবাচক সমর্থন থাকবে, মাসটি মিশ্র ফল দেবে, প্রিয়জনের সঙ্গে ভালো সমন্বয় দেখা যাবে, তাই এই বছরটি অনেকাংশে শুভ হবে।

 

Advertisement