scorecardresearch
 

Yearly Rashifal 2024: ২০২৪-এ চলবে মহালক্ষ্মী বছর, ৫ রাশির বাম্পার আয়! আপনার জন্য শুভ?

Horoscope 2024: গত ১২ নভেম্বর দীপাবলির পরে গ্রহ এবং নক্ষত্রের একটি খুব শুভ সংমিশ্রণ হয়। এই অবস্থাগুলি আগামী বহু মাস ধরে চলতে থাকবে এবং সমস্ত রাশির জাতক- জাতিকাকে প্রভাবিত করবে।

Advertisement
বার্ষিক রাশিফল বার্ষিক রাশিফল

Yearly Horoscope 2024: মহালক্ষ্মী বছর ২০২৪ শুরু হতে চলেছে। গত ১২ নভেম্বর দীপাবলির পরে গ্রহ এবং নক্ষত্রের একটি খুব শুভ সংমিশ্রণ হয়। এই অবস্থাগুলি আগামী বহু মাস ধরে চলতে থাকবে এবং সমস্ত রাশির জাতক- জাতিকাকে প্রভাবিত করবে। দীপাবলির দিন থেকেই শুরু হয়েছে মহালক্ষ্মী বছর (Mahalakshmi Year)। এর কয়েকদিন আগে রাহু-কেতু রাশিচক্র পরিবর্তন করেছে। শনি তার নিজস্ব রাশি কুম্ভতে মার্গী হয়েছে। রাহু এক বছর মীন রাশিতে থাকবে, আর কেতু থাকবে কন্যা রাশিতে। শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবে এবং বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করবে।

এই গ্রহের অবস্থানগুলি ৫ রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। বলা যায় যে, মহালক্ষ্মী এই রাশিগুলির প্রতি সদয় হয়েছেন দীপাবলির পরে এবং ২০২৪ সালেও সদয় থাকবেন। জানুন ২০২৪-এর সবচেয়ে সৌভাগ্যবান রাশি কোনগুলি।

২০২৪ সালের ভাগ্যবান রাশি 

মিথুন/GEMINI (May 21-June 21) 

২০২৪ সাল মিথুন রাশির জন্য চমৎকার ফল দেবে। আপনার ব্যক্তিত্বে একটি ভিন্ন প্রভাব দেখা যাবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হবেন। যানবাহনের আনন্দ পাবেন। কর্মজীবনে উন্নতির পথ খুলে যাবে। ব্যবসায় বড় কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে। বিশাল আর্থিক লাভ পেতে পারেন। নতুন কাজ শুরু করা এবং বিনিয়োগের জন্য সময়টি শুভ।

সিংহ/LEO (July 23-Aug 23) 

২০২৪ সালে সিংহ রাশির জীবনে একটি সোনালী সময় নিয়ে আসতে পারে। মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। আর্থিক সুবিধা হবে। আয় বাড়বে। আপনি এমন জায়গা থেকে সুবিধা পেতে পারেন, যেখান থেকে আপনি আশাও করেননি। অমীমাংসিত কাজ শেষ হবে। ব্যবসায়ী শ্রেণীকে একটু সতর্ক হতে হবে। বিনিয়োগ থেকে লাভ হবে।

কন্যা/VIRGO (Aug 24-Sep 23) 

Advertisement

কন্যা রাশির জাতকরা ২০২৪ সালে বিশাল আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স দ্রুত বৃদ্ধি পাবে। কোনও গুরুত্বপূর্ণ পরীক্ষা বা প্রতিযোগিতায় সফল হতে পারেন। আপনি খুশি হবে। সম্পত্তি এবং গাড়ির ক্ষেত্রে যারা কাজ করছেন, তারা বড় সুবিধা পেতে পারেন।

বৃশ্চিক/SCORPIO (Oct 24-Nov 22)

বৃশ্চিক রাশির জাতকরা ২০২৪ সালে ব্যবসা উল্লেখযোগ্যভাবে প্রসারিত করার সুযোগ পেতে পারে। আপনি একের পর এক সুবিধা পাবেন। কর্মজীবনে বড় অর্জন হতে পারে। সম্পর্কের উন্নতি হবে। জীবনে সুখ বাড়বে।

মকর /CAPRICORN (Dec 22-Jan 21) 

২০২৪ সাল মকর রাশির জাতকদের জন্য চমৎকার ফল দেবে। কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনি সফলতা পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে। চাকরিজীবীরা নতুন সুযোগ পাবেন। আপনার ব্যক্তিত্বের আকর্ষণ বৃদ্ধি পাবে। লোকেরা আপনার প্রতি আকৃষ্ট হবে এবং আপনাকে সম্মান করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement